সেকশন

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
 

প্রেমের ফাঁদে ফেলে ধর্ষণের অভিযোগ, গ্রেপ্তার যুবক

আপডেট : ২২ অক্টোবর ২০২১, ০৫:৫৭ পিএম

ঢাকার কেরানীগঞ্জে প্রেমের ফাঁদে ফেলে এক নারীকে ধর্ষণের অভিযোগ উঠেছে আব্দুল হান্নান বাবুর্চি (২৫) নামের এক যুবকের বিরুদ্ধে। 

বৃহস্পতিবার (২২ অক্টোবর) কেরানীগঞ্জ মডেল থানায় নির্যাতিত ওই নারী আব্দুল হান্নানের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।

এ ঘটনায় ওই রাতেই অভিযুক্ত আব্দুল হান্নানকে আটক করে মডেল থানা পুলিশ। শুক্রবার সকালে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

আব্দুল হান্নান শরিয়তপুর জেলার নড়িয়া থানার সিংহলমুড়ি গ্রামের আব্দুর রশিদ বাবুর্চির ছেলে। বর্তমানে কেরানীগঞ্জ মডেল থানার গোলজারবাগ এলাকায় হাফেজ মিয়ার বাড়িতে ভাড়া থাকতেন তিনি।

পুলিশ ও মামলা সূত্রে জানা গেছে, ওই নারীর সাথে বিগত আড়াই বছর পূর্বে আব্দুল হান্নানের সাথে মোবাইলে পরিচয় হয়। পরে ওই নারীকে প্রেমের ফাঁদে ফেলে হান্নান। ১৭ অক্টোবর বিয়ের কথা বলে হান্নান তাকে গোলজারবাগের ভাড়া বাসায় নিয়ে আসে। পরে তাকে দক্ষিণ কেরানীগঞ্জের খেজুরবাগ জোড়াব্রীজ এলাকায় হান্নানের এক চাচীর বাসায় নিয়ে যাওয়া হয়।

আরও পড়ুন: করোনা ভাইরাস: একের ঘরে মৃত্যু, কমলো শনাক্তের হারও

পরের দিন (১৮অক্টোবর) ওই নারী বিয়ের জন্য চাপ দিলে হান্নান তাকে আটকে রেখে বিকাল ৪টা পর্যন্ত ধর্ষণ করে। এসময় ধর্ষণের বিষয়টি কাউকে না জানানোর জন্য ভয়ভীতি দেখানো হয়।

কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ছালাম মিয়া জানান, ধর্ষণের ঘটনায় মেয়েটি বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে। এর প্রেক্ষিতে ২১ অক্টোবর রাতেই অভিযুক্ত আব্দুল হান্নানকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হয়েছে। 


একাত্তর/আরবিএস  

রাজধানীর ধানমন্ডির একটি রেঁস্তোরায় ময়মনসিংহ মেডিকেল কলেজের ‘ম২২’ ব্যাচের শিক্ষার্থীদের পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।
রাজধানী ঢাকার যমুনা ফিউচার পার্কে শুরু হয়েছে তিন দিনের ‘হুরেইন ফেব্রিক উইক ২০২৪’। এতে স্থান পেয়েছে বসন্ত ও গ্রীষ্মের উপযোগী বিশ্বমানের ফেব্রিক দিয়ে তৈরি পোশাক। এরমধ্যে রয়েছে  সাড়ে চার হাজার...
নানা আয়োজনে উদযাপিত হয়েছে সাবেক প্রধান বিচারপতি প্রয়াত সৈয়দ মাহবুব মোরশেদের ১১৩তম জন্মবার্ষিকী। 
জনপ্রিয় স্পোর্টস ড্রিঙ্কস 'ব্রুভানা'র সৌজন্যে ফ্যানফেয়ার অ্যাপে মাসব্যাপী আয়োজন করা হয়েছিল মেগা ভিডিও কন্টেস্ট। ২৮ ডিসেম্বর ফ্যানফেয়ারের ধানমন্ডি কার্যালয়ে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দিতে উপস্থিত...
রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেক-উদয়পুর সীমান্ত সড়কে ডাম্পট্রাক দুর্ঘটনায় নিহত ৯ শ্রমিকের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে ময়নাতদন্ত শেষে নিহতদের স্বজনদের কাছে মরদেহগুলো...
সড়ক দুর্ঘটনায় দুই ছাত্র নিহত হওয়ার পর ক্লাস বর্জন করে শিক্ষার্থীদের অবরোধ ও বিক্ষোভের মধ্যে অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করা হয়েছে চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)।
ডলার সংকট মোকাবিলায় চাল আমদানির বিপরীতে জোর দেওয়া হচ্ছে কৃষকের কাছ থেকে বেশি হারে ধান সংগ্রহকে। এরই মধ্যে চাল আমদানি খাত থেকে ১৬শ কোটি টাকা বরাদ্দ কমানো হয়েছে।
নাটোরের সিংড়া উপজেলা নির্বাচনে নিজের শ্যালকের পক্ষে সংসদ সদস্য ও প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের হস্তক্ষেপ কেন ‘বেআইনি’ ঘোষণা করা হবে না এবং তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে না তা জানতে চেয়ে...
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত