সেকশন

সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ৯ বৈশাখ ১৪৩১
 

বাসের ধাক্কায় প্রাণ হারালেন পারটেক্সের হিসাবরক্ষক

আপডেট : ২৪ অক্টোবর ২০২১, ০৪:০৩ পিএম

রাজধানীর তেজগাঁওয়ের বিজয় স্বরনীতে রাস্তা পারাপারের সময় বাসের ধাক্কায় বশির উদ্দিন (৩৫) নামের এক ব্যক্তি নিহত হন। তিনি পারর্টেক্স গ্রুপের ফার্মগেইট শাখার সিনিয়র হিসাবরক্ষক ছিলেন। 

রোববার (২৪ অক্টোবর) বেলা সোয়া ১১টার দিকে বিজয় স্বরনীর নব-থিয়েটারের সামনে এ দুর্ঘটনা ঘটে। বাসটিকে জব্দ করা হলেও, চালক পালিয়ে যায়। 

গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় পঙ্গু হাসপাতাল, সেখান থেকে নিউরো সাইন্স ইনিস্টিউটে নেওয়া হয়। পরে স্বজনরা সেখান থেকে দুপুর ১টা ৩৫ মিনিটে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে তেজগাঁও মডেল থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) আলিমুন রাজি জানান, বিজয় স্বরনীর নব-থিয়েটারের সামনে দিয়ে রাস্তা পার হওয়ার সময়ে বিকাশ পরিবহনের একটি বাস তাকে ধাক্কা দেয়। পরে হাসপাতালে তার মৃত্যু হয়। এ ঘটনায় বাসটিকে জব্দ করা হয়েছে, চালক পালিয়ে যায়। মরদেহটি ঢামেক হাসপাতাল মর্গে রয়েছে। 

আরও পড়ুন: ভারত-বাংলাদেশ সম্পর্ক একটি 'রোল মডেল': শ্রিংলা

নিহতের চাচা আবু জাফর জানান, মাগুরা সদর উপজেলার পাথরা গ্রামের মৃত আফতাব উদ্দিন মোল্লাহ্ ছেলে বশির উদ্দিন। 

বর্তমানে মিরপুরের ইব্রাহিমপুরে স্ত্রী দুই সন্তান নিয়ে থাকতেন। তিনি সকালে তার কর্মস্থল ফার্মগেইট মনিপুরী পাড়া যাচ্ছিল। পথিমধ্যে বিজয় স্বরনী এলাকায় বাসের ধাক্কায় প্রাণ হারিয়েছে।


একাত্তর/আরবিএস  

স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে এখন থেকেই স্মার্ট অবকাঠামো নির্মাণ, দেশের জনগণের ব্যবহার উপযোগী নিত্য নতুন প্রযুক্তির উদ্ভাবন ও স্মার্ট প্রযুক্তি ব্যবহারে দেশের জনগণকে উদ্বুদ্ধ করতে হবে। কেবল ৫০ নয়,...
রাজধানীর ধানমন্ডির একটি রেঁস্তোরায় ময়মনসিংহ মেডিকেল কলেজের ‘ম২২’ ব্যাচের শিক্ষার্থীদের পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।
সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজেকে নিয়ে প্রকাশিত সংবাদকে অসত্য বলে দাবি করেছেন পুলিশের সাবেক মহাপরিদর্শক (আইজিপি) বেনজীর আহমেদ। শনিবার ‘আমার কিছু কথা’ শিরোনামে এক ভিডিও বার্তায় তার বিরুদ্ধে...
রমজানের মধ্যে শসার বাজার চড়া দাম থাকলেও বর্তমানে শসা চাষিরা শসার দাম নিয়ে বেশ বিপাকে পড়েছেন । তবে এমন দুঃসময়ে শসা চাষিদের পাশে দাঁড়িয়েছে দেশের সেরা রিটেইল চেইন সুপারশপ ‘স্বপ্ন’।
যুদ্ধে অস্ত্রের পেছনে অর্থ ব্যয় না করে সে টাকা জলবায়ু পরিবর্তন মোকাবেলায় খরচ করলে বিশ্ব রক্ষা পেতো বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আর ভবিষ্যৎ প্রজন্মের জন্য নিরাপদ পৃথিবী গড়তে ছয়টি...
পটুয়াখালীর কলাপাড়ায় তাপদাহের কারণে ডায়রিয়ায় আক্রান্তের সংখ্যা প্রতিদিনই বাড়ছে। শুধু এপ্রিলেই ডায়রিয়ায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ৩১৬ জন। আর আউটডোরে চিকিৎসা নিয়েছেন কয়েক হাজার মানুষ। 
ডেভিল কমেট বা শিংওয়ালা ধূমকেতু। পৃথিবী থেকে যার দেখা মেলে নূন্যতম ৭১ বছর পর। চলতি বছরের ২১ এপ্রিল ছিলো সেই মাহেন্দ্রক্ষণ। দুর্লভ এই মুহূর্তের সাক্ষী হতে রাজশাহীর পদ্মাপাড়ে জড়ো হয়েছিলেন হাজারো...
বৈশাখের শুরুতেই গরমে পুড়ছে পশ্চিমবঙ্গ । রাজস্থানের মরুভূমি জয়সলমীরের চেয়েও তাপমাত্রার পারদ বেশি পশ্চিমবঙ্গে। রাজ্যটির পশ্চিমাঞ্চলের বেশ কয়েকটি জেলায় চরম তাপপ্রবাহের সতর্কতা জারি হয়েছে।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত