সেকশন

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
 

ক্রাবের বেস্ট রিপোর্টিং পুরস্কার পেলেন একাত্তর টিভির নাদিয়া

আপডেট : ৩০ অক্টোবর ২০২১, ১১:২৩ পিএম

ক্রাইম রিপোর্টাস অ্যাসোসিয়েশন অফ বাংলাদেশ- ক্রাবের বেস্ট রিপোর্টিং পুরস্কার পেয়েছেন একাত্তর টেলিভিশনের সিনিয়র রিপোর্টার নাদিয়া শারমিন সহ সাতজন। 

শনিবার (৩০ অক্টোবর) সন্ধ্যায় জাতীয় শিল্পকলার নাট্যশালা অডিটরিয়ামে এই পুরস্কার দেয়া হয়। প্রিন্ট- অনলাইন ও ইলেট্রনিক্স মিডিয়ার সাত ক্যাটাগরিতে এই পুরস্কার প্রদান করা হয়। নারী শিশু ও মানবাধিকার ক্যাটাগরিতে নারী ও ছেলে শিশু ধর্ষণ নিয়ে আইনের অভাবও  বিচারহীনতার দুষ্টচক্র নিয়ে ধারাবাহিক প্রতিবেদন করে এই পুরস্কার জেতেন নাদিয়া শারমিন। এছাড়া অপরাধ, মাদক, নারী শিশুসহ ৭টি ক্যাটাগরিতে পুরস্কার প্রদান করা হয়।

নিজেদের অনুভূতি ব্যক্ত করতে গিয়ে  পুরস্কার প্রাপ্তরা বলেন, পুরস্কার পেলে কাজের উৎসাহ পাওয়া যায়। সামনের দিনে এই পুরস্কার ভালো কাজ করতে সহযোগিতা করবে।


একাত্তর/এআর

 ৬৮ বছর বয়সী মইনুল হকের সন্ধান পাওয়া যাচ্ছে না। তিনি গত ১১ মার্চ রাজধানীর উত্তরার বাসা থেকে বের হয়ে আর ফিরে আসেননি।
‘সেমস-গ্লোবাল ইউএসএ’-এর আয়োজনে আগামী ৯ মে, আইসিসিবিতে একযোগে শুরু হচ্ছে তিন দিনব্যাপী আন্তর্জাতিক প্রদর্শনী মেডিটেক্স, হেলথ ট্যুরিজম, ফুড অ্যান্ড এগ্রো বাংলাদেশ ২০২৪।
স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে এখন থেকেই স্মার্ট অবকাঠামো নির্মাণ, দেশের জনগণের ব্যবহার উপযোগী নিত্য নতুন প্রযুক্তির উদ্ভাবন ও স্মার্ট প্রযুক্তি ব্যবহারে দেশের জনগণকে উদ্বুদ্ধ করতে হবে। কেবল ৫০ নয়,...
রাজধানীর ধানমন্ডির একটি রেঁস্তোরায় ময়মনসিংহ মেডিকেল কলেজের ‘ম২২’ ব্যাচের শিক্ষার্থীদের পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।
দেশের ওপর দিয়ে চলমান তাপপ্রবাহ আরও তিনদিন অব্যাহত থাকতে পারে বলে আশঙ্কা প্রকাশ করেছে আবহাওয়া অধিদপ্তর। একই সঙ্গে মে মাসের প্রথম সপ্তাহে দেশের বিভিন্ন অঞ্চলে বৃষ্টি হতে পারে বলেও জানিয়েছেন...
চলমাল রাশিয়া-ইউক্রেন, ইসরাইল-ইরান-প্যালেস্টাইনের যুদ্ধ বন্ধ করতে বিশ্বনেতাদের প্রতি আহ্বান জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, যুদ্ধ কখনো কোনো সমাধান দিতে পারে না। এটা অবশ্যই বন্ধ হওয়া উচিত।...
অবৈধ পথে ব্রিটেনে প্রবেশ করলেই পাঠিয়ে দেয়া হবে রুয়ান্ডা, সোমবার ব্রিটিশ প্রধানমন্ত্রী ঋষি সুনাকের এমন প্রস্তাব পাশ হয়েছে ব্রিটিশ পার্লামেন্টে।
ঘুষ গ্রহণের অভিযোগে প্রতিরক্ষামন্ত্রী সের্গেই শোইগুর এক সহকারীকে গ্রেপ্তার করেছে রাশিয়ার নিরাপত্তা বাহিনী। বুধবার তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছে একটি রুশ আদালত। 
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত