সেকশন

মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১
 

অশ্লীল ভিডিও তৈরি করা চক্রের পাঁচ সদস্য গ্রেফতার

আপডেট : ১৬ মার্চ ২০২১, ০৮:১৬ পিএম

অশ্লীল ভিডিও কনটেন্ট তৈরি ও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারের অভিযোগে ৫ জনকে গ্রেফতার করেছে সিআইডির সাইবার পুলিশ। সোমবার রাতে ঢাকা ও গাজীপুরের বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে সিআইডির সাইবার ক্রাইম পুলিশের একটি দল তাদের গ্রেফতার করে।

মঙ্গলবার বিকেলে সিআইডির কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে সাইবার ক্রাইম কন্ট্রোলের অতিরিক্ত ডিআইজি কামরুল আহসান জানান, মূলত টাঙাইল, সিরাজগঞ্জ,, রাজবাড়ির বিভিন্ন হোটেল ও রিসোর্টে ধারণ করা হত অশ্লীল ভিডিও। তিনি বলেন, গ্রেফতার হওয়া ব্যক্তিরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে সিআইডিকে জানিয়েছে- তারা অভিনয়ের কথা বলে বিভিন্ন আগ্রহী অভিনেতা-অভিনেত্রীদের নিয়ে এ ধরনের অশ্লীল ভিডিও তৈরির কাজ করত। পরে ভিডিওগুলো বিভিন্ন চটকদার শিরোনাম দিয়ে ইউটিউবসহ বিভিন্ন ডিজিটাল প্ল্যাটফর্মে প্রচার করে। প্রচার করা ভিডিও বিভিন্ন চ্যানেল ও ডিজিটাল প্ল্যাটফর্মে সাবস্ক্রাইবার ও ভিউ বৃদ্ধির মাধ্যমে অনেক টাকা আয় করেছে’।

তিনি আরো জানান, এই অভিযানের মধ্য দিয়ে এ ধরণের অপরাধের বিরুদ্ধে তাদের অভিযান শুরু হলো। যা আগামীতে আরো জোরালো হবে। তদন্তে এরিমধ্যে বেশকিছু প্রতিষ্ঠানের নাম পাওয়া গেছে। ভিডিও তৈরিতে সহযোগিতা করছে এমন কিছু হোটেল ও রিসোর্টের তথ্যও পাওয়া গেছে। এছাড়া এসব অপকর্মের মাধ্যমে আয় করা অর্থের বিষয়ে খোঁজ খবর নেয়া হচ্ছে। 

সাইবার পুলিশের তদন্তে অশ্লীল ভিডিও কনটেন্ট তৈরির সঙ্গে জড়িত এমন আরও ১৫ থেকে ১৬টি চক্রের সন্ধান পাওয়া গেছে বলও জানান সিআইডির এই কর্মকর্তা।


ইউনাইটেড মেডিকেল কলেজ হাসপাতালে ভুল চিকিৎসায় শিশু আয়ানের মৃত্যু নিয়ে উত্তেজনার মধ্যেই মিললো আরেক অভিযোগ। দুই ব্যবসায়ী অংশীদারকে বের করে দিয়ে তাদের বিরুদ্ধে নানান প্রতিবন্ধকতা তৈরির অভিযোগ উঠেছে...
জাতীয় নির্বাচনকে কেন্দ্র করে শীর্ষ সন্ত্রাসীরা নিজেরা জামিন না নিয়ে অনুসারীদের জামিনে বের করে দিচ্ছে বলে জানিয়েছে র‍্যাব।
দুর্নীতি দমন কমিশনের (দুদক) ওয়েবসাইট থেকে তথ্য চুরি করে নির্বাচিত জনপ্রতিনিধি এবং সরকারি কর্মচারীদের কাছ থেকে দুদকের নামে কোটি কোটি টাকা ঘুষ নেয়া চক্রের চারসদস্যকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর...
টেকনাফে বিজিবির অভিযানে ৫ কেজি ২৬৮ গ্রাম ক্রিস্টাল মেথ আইস এবং ৫ লক্ষ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ হয়েছে।বুধবার দুপুরে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) পক্ষ থেকে মাদক জব্দের বিষয়টি নিশ্চিত...
বাংলাদেশের উপকূলীয় অঞ্চলে আঘাত হেনেছে ঘূর্ণিঝড় রিমাল। এতে ৮৪ লাখের বেশি মানুষ স্বাস্থ্য, পুষ্টি, স্যানিটেশন ও নিরাপত্তাহীনতার ঝুঁকিতে পড়েছে, যার মধ্যে রয়েছে ৩২ লাখ শিশু। সোমবার এক বিবৃতিতে এ কথা...
ঘূর্ণিঝড় রিমালের তাণ্ডবে ভারতের পশ্চিমবঙ্গে ছয়জন প্রাণ হারিয়েছেন। রাজ্যের মহেশতলা, পানিহাটি, মেমারি, মৌসুনি দ্বীপ, কলকাতায় এসব প্রাণহানি ঘটেছে।
লোকসভা নির্বাচনের প্রচার চালাতে বিহারে কংগ্রেসের নেতা রাহুল গান্ধীর একটি জনসভার মঞ্চ ভেঙে পড়েছে।
গুলি করে হত্যা করা হয়েছে হলিউড অভিনেতা জনি ওয়াক্টরকে। ২৫ মে ভোররাতে মার্কিন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে ডাউনটাউনে তাকে হত্যা করা হয়। মৃত্যুর সময় অভিনেতার বয়স হয়েছিল ৩৭।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত