সেকশন

শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
 

সুবর্ণজয়ন্তী উদযাপন স্থগিত করল বিএনপি

আপডেট : ২৫ মার্চ ২০২১, ১২:১৬ পিএম

করোনা ভাইরাসের প্রাদুর্ভাব বৃদ্ধি পাওয়ায় স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনে ৩০ মার্চ পর্যন্ত গৃহীত দলীয় সব কর্মসূচী ও অনুষ্ঠান স্থগিত করেছে বিএনপি।

আজ বুধবার (২৪ মার্চ) বিকেল সাড়ে ৪টায় গুলশানে অবস্থিত বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ কথা জানানো হয়। সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনে গঠিত জাতীয় কমিটির আহ্বায়ক বিএনপি'র স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন। 

অন্যান্যদের মধ্যে সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনে গঠিত জাতীয় কমিটির সদস্য সচিব বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম প্রমুখ। 

খন্দকার মোশাররফ হোসেন দাবী করেন, নানা উপায় অবলম্বন করে সরকার বিএনপি'র সুবর্ণজয়ন্তী উদযপনের অনুষ্ঠান আয়োজনে বিঘ্ন স্মৃষ্টি করছে। 

সংবাদ সম্মেলনে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল বলেন, সরকারের উচিৎ এই মুহূর্তে সুবর্ণজয়ন্তীর সব কর্মসূচী স্থগিত করা। 

এসময় দলীয় নেতাকর্মীদের মাস্ক পরিধান, সামাজিক দূরত্ব মেনে চলা ও সভা সমাবেশ না করার পরামর্শ দেন বিএনপি মহাসচিব। 

২০২৪ সালের মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) ও সমমান পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে ১২ মে ২০২৪ তারিখ। ১১টি শিক্ষা বোর্ডের অধীন এ বছর ২০ লাখ ২৪ হাজার ১৯২ জন পরীক্ষার্থী এসএসসি ও সমমানের পরীক্ষায়...
টাইনি টটস ও সামারফিল্ড ইন্টারন্যাশনাল স্কুল তাদের গৌরবময় ৫০ বছর পার করছে। এ উপলক্ষে শুক্রবার রাজধানীর বাংলাদেশ আর্মি স্টেডিয়ামে বিশেষ আনন্দ আয়োজন অনুষ্ঠিত হয়। বর্তমান এবং সাবেক শিক্ষার্থী ও...
টাইনি টটস্ এবং সামারফিল্ড ইন্টারন্যাশনাল স্কুলের সুবর্ণজয়ন্তী উপলক্ষে রাজধানীর মানিক মিয়া অ্যাভিনিউয়ে এক আনন্দ র‍্যালির আয়োজন করা হয়। 
বিএনপির অতিমাত্রায় বিদেশি শক্তির নির্ভরতা দলটিকে এদেশের জনগণ থেকে বিচ্ছিন্ন করে ফেলেছে। শীর্ষ নেতৃত্বের ব্যর্থতা ও রাজনৈতিক অদূরদর্শিতার কারণে বিএনপি আন্দোলনে বারবার ব্যর্থ হচ্ছে।
দ্বাদশ সংসদ নির্বাচনে ঝিনাইদহ-১ (শৈলকুপা) আসনের উপ-নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বেসরকারিভাবে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ নেতা ও সাবেক উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নায়েব আলী...
গুলিবিদ্ধ হয়ে চিকিৎসাধীন স্লোভাকিয়ার প্রধানমন্ত্রী রবার্ট ফিকোর আরও একটি অস্ত্রোপচার হয়েছে । শুক্রবার দুই ঘণ্টাব্যাপী এ অস্ত্রোপচার হয় বলে জানিয়েছেন স্লোভাক উপ-প্রধানমন্ত্রী রবার্ট কালিনাক। 
বাংলাদেশে ভ্যাকসিন সেন্টার তৈরির জন্য অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ের অক্সফোর্ড ভ্যাকসিন গ্রুপের সহায়তা চেয়েছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী ডা. সামন্ত লাল সেন।
চট্টগ্রামে কিশোর গ্যাংয়ের হাত থেকে অপহৃত এক কিশোরকে উদ্ধার করেছে খুলশী থানা পুলিশ। এসময় মুক্তিপণ দাবি করা গ্যাং লিডার, সাত সহযোগীসহ আট জনকে গ্রেপ্তার এবং দেশীয়,আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়েছে।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত