সেকশন

শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
 

কিশোরগ্যাং: শবে বরাতের রাতে সূত্রাপুরে সংঘর্ষে নিহত ১

আপডেট : ৩০ মার্চ ২০২১, ১১:৪৪ এএম

প্রভাব বিস্তারকে কেন্দ্র করে রাজধানী ঢাকার সূত্রাপুরে দুই দল কিশোর গ্যাং-এর সংঘর্ষে ১ জন নিহত হয়েছে। গতকাল সোমবার (২৯ মার্চ) রাত ১১টার দিকে এ ঘটনা ঘটে। নিহত কিশোরের নাম অনন্ত। সে স্থানীয় জুবলী স্কুলের ছাত্র। 

এ ঘটনায় আহত সাজু নামে অরেকজন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। 

পূর্ব ঘটনার জের ধরে গতকাল শবে বরাতের রাতে সূত্রাপুরের ফরাশগঞ্জ ঘাট এলাকায় অনন্ত, সাজুসহ কয়েকজনের উপর হামলা চালায় ফেরদৌস, আল-আমিন, সাব্বিরের নেতৃত্বাধীন অপর গ্রুপের সদস্যরা। এতে হাতাহাতি ও ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। একপর্যায়ে প্রতিপক্ষ গ্রুপের এলোপাতাড়ি ছুরিকাঘাতে অনন্ত ও সাজু গুরুতর আহত হয়। পরে তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেলে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক অনন্তকে মৃত ঘোষণা করে। 

পিঠে আঘাত পাওয়া সাজু বর্তমানে জরুরি বিভাগে চিকিৎসাধীন রয়েছে। 

এ ঘটনায় এখনো কাউকে গ্রেপ্তার করা হয়নি এবং থানায় কোন মামলা লিপিবদ্ধ হয়নি। 

ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটির তথ্য অধ্যয়ন বিভাগ, ইডব্লিউইউ ইনফরমেশন ক্লাব এবং ডব্লিউডডিএ ওয়ার্কফোর্স অ্যান্ড স্কিলস ডেভেলপমেন্ট এজেন্সি, নিউজিল্যান্ডের সঙ্গে চতুর্থবারের মতো ব্যক্তিগত ও পেশাগত দক্ষতা...
বাংলাদেশ ব্যাংকের অনুমতি পাওয়া দেশের প্রথম ডিজিটাল ব্যাংক নগদ লিমিটেড নারী উদ্যোক্তাদের জন্য বিশেষ ঋণের ব্যবস্থা করবে বলে জানিয়েছেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জুনাইদ...
সোনাজয়ী ক্রীড়াবিদসহ একাধিক নারী খেলোয়াড়কে ধর্ষণ ও শারীরিক নির্যাতনের অভিযোগ ওঠে জুজুৎসু অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম নিউটনের বিরুদ্ধে। সম্প্রতি একটি টেলিভিশনে এক প্রতিবেদন...
বাংলাদেশ তরীকত ফেডারেশনের চেয়ারম্যান সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারীর সঙ্গে ইরানের সর্বোচ্চ ধর্মীয় নেতার প্রতিনিধি প্রফেসর ড. সৈয়দ আলী জাদেহ মুসাভি সৌজন্য সাক্ষাৎ করেছেন।
দ্বাদশ সংসদ নির্বাচনে ঝিনাইদহ-১ (শৈলকুপা) আসনের উপ-নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বেসরকারিভাবে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ নেতা ও সাবেক উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নায়েব আলী...
গুলিবিদ্ধ হয়ে চিকিৎসাধীন স্লোভাকিয়ার প্রধানমন্ত্রী রবার্ট ফিকোর আরও একটি অস্ত্রোপচার হয়েছে । শুক্রবার দুই ঘণ্টাব্যাপী এ অস্ত্রোপচার হয় বলে জানিয়েছেন স্লোভাক উপ-প্রধানমন্ত্রী রবার্ট কালিনাক। 
বাংলাদেশে ভ্যাকসিন সেন্টার তৈরির জন্য অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ের অক্সফোর্ড ভ্যাকসিন গ্রুপের সহায়তা চেয়েছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী ডা. সামন্ত লাল সেন।
চট্টগ্রামে কিশোর গ্যাংয়ের হাত থেকে অপহৃত এক কিশোরকে উদ্ধার করেছে খুলশী থানা পুলিশ। এসময় মুক্তিপণ দাবি করা গ্যাং লিডার, সাত সহযোগীসহ আট জনকে গ্রেপ্তার এবং দেশীয়,আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়েছে।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত