সেকশন

মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১
 

আজও শনাক্ত পাঁচ হাজার ছাড়ালো

আপডেট : ৩১ মার্চ ২০২১, ১২:০১ পিএম

দেশে করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় নতুন করে আক্রান্ত হয়েছেন ৫ হাজার ৮২ জন আর আক্রান্ত হয়ে আজ আবারো ৪৫ জনের মৃত্যু হয়েছে। এ পর্যন্ত মোট মৃত্যু হয়েছে ৮ হাজার ৯৯৪ জনের। আজ পর্যন্ত করোনায় শনাক্তের সংখ্যা ৬ লাখ ৫ হাজার ৯৩৬ জন।


image


আজ মঙ্গলবার (৩০ মার্চ) বিকেলে স্বাস্থ্য অধিদপ্তরের করোনা বিষয়ক নিয়মিত সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

গতকাল দেশে একদিনে রেকর্ড সংখ্যক মানুষ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিল বলে শনাক্ত হয়। গতকাল (২৯ মার্চ) মোট আক্রান্ত শনাক্তের সংখ্যা হয়েছিল ৫ হাজার ১৮১ জন। এর আগে গত বছর(২০২০) ২ জুলাই ৪ হাজার ১৯ জনের করোনা শনাক্ত হওয়ার খবর জানিয়েছিল স্বাস্থ্য অধিদপ্তর।। সেই রেকর্ড ভেঙ্গে যায় গতকাল। করোনা মহামারীতে গতকাল (২৯ মার্চ) ছিল বাংলাদেশে একদিনে সর্বোচ্চ শনাক্তের রেকর্ড। সে হিসাবে আজকের আক্রান্তের সংখ্যা চলে যাচ্ছে বাংলাদেশে একদিনে সর্বোচ্চ সনাক্তের দ্বিতীয় অবস্থানে।

গতকাল করোনায় মৃত্যু হয় ৪৫ জনের। আজও মৃত্যু হয়েছে সমান সংখ্যক মানুষের। 

ঘূর্ণিঝড় রিমালের তাণ্ডবে ভারতের পশ্চিমবঙ্গে ছয়জন প্রাণ হারিয়েছেন। রাজ্যের মহেশতলা, পানিহাটি, মেমারি, মৌসুনি দ্বীপ, কলকাতায় এসব প্রাণহানি ঘটেছে।
লোকসভা নির্বাচনের প্রচার চালাতে বিহারে কংগ্রেসের নেতা রাহুল গান্ধীর একটি জনসভার মঞ্চ ভেঙে পড়েছে।
গুলি করে হত্যা করা হয়েছে হলিউড অভিনেতা জনি ওয়াক্টরকে। ২৫ মে ভোররাতে মার্কিন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে ডাউনটাউনে তাকে হত্যা করা হয়। মৃত্যুর সময় অভিনেতার বয়স হয়েছিল ৩৭।
বাঁধ ভেঙে এবং বৃষ্টির পানিতে জেলার বিভিন্ন এলাকায় ৩০ হাজার পরিবার পানিবন্দী হয়ে পড়েছে।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত