সেকশন

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
 

নীলক্ষেতে বাসের ধাক্কায় অটোরিকশা চালক নিহত

আপডেট : ০৭ এপ্রিল ২০২১, ০৫:৫৮ পিএম

রাজধানীর নীলক্ষেতে নিউমার্কেট এলাকায় একটি যাত্রীবাহী বাসের ধাক্কায় সিএনজিচালিত এক অটোরিকশা চালক নিহত হয়েছেন। নিহতের নাম গোলাম মোস্তফা (৬০)। বুধবার (৭ এপ্রিল) সকাল সোয়া ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে। 

ঢাকা মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ি সূত্রে জানা যায়, সকাল সোয়া ৭টার দিকে অটোরিকশা নিয়ে যাত্রী পরিবহনের উদ্দেশ্যে বের হন গোলাম মোস্তফা। নিউমার্কেট এলাকায় আসলে বিপরীত দিক থেকে আসা ঠিকানা পরিবহনের একটি বাস অটোরিকশাটিকে ধাক্কা দেয়। এ সময় গুরুতর আহত হন চালক গোলাম মোস্তফা। পথচারীরা আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎসক গোলাম মোস্তফাকে মৃত ঘোষণা করেন।
ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মো. বাচ্চু মিয়া ঘটনাটি নিশ্চিত করে বলেন, গোলাম মোস্তফার লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যান হিসেবে নিয়োগে পেয়েছেন চিকিৎসাবিদ্যা ক্ষেত্রে অনন্য অবদানের জন্য স্বাধীনতা পদক পাওয়া অধ্যাপক ডা. মো. উবায়দুল কবীর চৌধুরী।
 ৬৮ বছর বয়সী মইনুল হকের সন্ধান পাওয়া যাচ্ছে না। তিনি গত ১১ মার্চ রাজধানীর উত্তরার বাসা থেকে বের হয়ে আর ফিরে আসেননি।
‘সেমস-গ্লোবাল ইউএসএ’-এর আয়োজনে আগামী ৯ মে, আইসিসিবিতে একযোগে শুরু হচ্ছে তিন দিনব্যাপী আন্তর্জাতিক প্রদর্শনী মেডিটেক্স, হেলথ ট্যুরিজম, ফুড অ্যান্ড এগ্রো বাংলাদেশ ২০২৪।
স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে এখন থেকেই স্মার্ট অবকাঠামো নির্মাণ, দেশের জনগণের ব্যবহার উপযোগী নিত্য নতুন প্রযুক্তির উদ্ভাবন ও স্মার্ট প্রযুক্তি ব্যবহারে দেশের জনগণকে উদ্বুদ্ধ করতে হবে। কেবল ৫০ নয়,...
বেশ কয়েকদিন ধরে চলা তীব্র তাপপ্রবাহের জেরে ব্যাপক গরমে হাঁসফাঁস করছে পুরো দক্ষিণ ও দক্ষিণ-পূর্ব এশিয়ার দেশগুলো।
বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যান হিসেবে নিয়োগে পেয়েছেন চিকিৎসাবিদ্যা ক্ষেত্রে অনন্য অবদানের জন্য স্বাধীনতা পদক পাওয়া অধ্যাপক ডা. মো. উবায়দুল কবীর চৌধুরী।
দেশের সবল ব্যাংকের সঙ্গে দুর্বল ব্যাংকের একীভূত করার যে উদ্যোগ নেয়া হয়েছে পুরো ব্যাংক খাত ক্ষতিগ্রস্ত হবে বলে শঙ্কা প্রকাশ করেছেন সংশ্লিষ্টরা।
দেশের বাজারে স্বর্ণের দাম আরও কিছুটা কমিয়েছে জুয়েলারি ব্যবসায়ীদের সংগঠন বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশন (বাজুস)।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত