সেকশন

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
 

বাঁশখালী: দুই মামলা, আসামি হাজার

আপডেট : ১৯ এপ্রিল ২০২১, ০৩:৪৯ পিএম

চট্টগ্রামের বাঁশখালীতে বিদ্যুৎ কেন্দ্রে পুলিশ-শ্রমিক সংঘর্ষে পাঁচ জন নিহতের ঘটনায় দুটি পৃথক মামলা হয়েছে। পুলিশের পক্ষ থেকে একটি ও পাওয়ার প্লান্ট কর্তৃপক্ষ থেকে আরেকটি মামলা দায়ের করা হয়েছে। রোববার (১৮ এপ্রিল) সকালে এ মামলা দুইটি দায়ের করা হয়।


পুলিশের পক্ষ থেকে যে মামলাটি দায়ের করা হয়েছে সেখানে অজ্ঞাত নামা দেড় হাজার জনকে আসামি করে মামলা হয়। পুলিশের কাজে বাধা ও পুলিশের উপর হামলার কারণে পুলিশের পক্ষ থেকে এই মামলাটি দায়ের করা হয়।


এদিকে, পাওয়ার প্ল্যান্ট কর্তৃপক্ষের পক্ষ থেকে যেই মামলাটি দায়ের করা হয়েছে তাতে কয়েক জনের নাম উল্লেখ করে ও এক থেকে দেড় হাজারের অজ্ঞাত নামা উল্লেখ করে একটি মামলা দায়ের করেছেন তারা । বিষয়টি নিশ্চিত করেছেন বাঁশখালী থানার ওসি।


জেলা প্রশাসন ও জেলা পুলিশের পক্ষ থেকে আলাদা ২টি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। শনিবার (১৭ এপ্রিল) বিকেলে জেলা প্রশাসক মমিনুর রহমান ও চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি আনোয়ার হোসেন ঘটনাস্থল পরিদর্শন শেষে সাংবাদিকদের এ তথ্য জানান।


জেলা প্রশাসক মমিনুর রহমান বলেন, ঘটনা তদন্তে জেলা প্রশাসনের পক্ষ থেকে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সুমনী আক্তারকে প্রধান করে ৪ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

কমিউনিটি ব্যাংক বাংলাদেশ, পিএলসির পরিচালনা পর্ষদের ৫১তম সভা অনুষ্ঠিত হয়েছে।
তিন সংস্করণেই বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের নেতৃত্ব দেয়া নাজমুল হোসেন শান্ত দেশের শীর্ষস্থানীয় সিরামিক কোম্পানি এক্স-সিরামিক্স গ্রুপের নতুন চিফ ব্র্যান্ড অফিসার হিসেবে যোগ দিয়েছেন।
গ্রামীণফোনের আইকনিক ক্যাম্পেইন ‘স্বপ্ন যাবে বাড়ি’ শুধু একটি গান এবং টেলিভিশন বিজ্ঞাপন থেকে কোটি মানুষের আবেগে পরিণত হয়েছে। প্রিয়জনের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে লাখ লাখ মানুষের ঘরে ফেরার
ড. এ কে আব্দুল মোমেন সৌদি আরবে বিশ্ববিদ্যালয়ের শিক্ষকতা ছেড়ে জাতিসংঘে বাংলাদেশের মিশনে স্থায়ী প্রতিনিধির মতো গুরুত্বপূর্ণ কূটনৈতিক দায়িত্বে ছিলেন অনেক বছর। শেষ দায়িত্বে গত পাঁচ বছর দেশের...
নরসিংদী সদর উপজেলার আমদিয়ায় ইউপি সদস্য রুবেল আহমেদকে হত্যার ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। 
মানুষ হরহামেশাই অনাকাঙ্খিত দূর্ঘটনার শিকার হোন। এসব দুর্ঘটনার মধ্যে এমন কিছু ঘটনা ঘটে যায় যখন তা তা সবাইকে অবাক করে, বিষ্মিতও করে। এই যেমনটি ঘটেছে চাঁদপুর জেলার এক যুবকের বেলায়। কাঠ, রড, কাঁটা...
অবশেষে, ইরানি হামলার জবাব দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে, ইসরাইল। প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহুর নেতৃত্বে যুদ্ধকালীন মন্ত্রিসভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। ইরানের মিসাইল কর্মসূচির ওপর নিষেধাজ্ঞা আরোপের...
বাংলাদেশের নতুন স্পিন বোলিং কোচ হয়েছেন পাকিস্তানের কিংবদন্তি লেগ স্পিনার মুশতাক আহমেদ। 
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত