সেকশন

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
 

ডিএনসিসির হাসপাতালে বাড়ছে করোনা আক্রান্তদের ভিড়

আপডেট : ২২ এপ্রিল ২০২১, ১৬:২৩

মহাখালী ডিএনসিসির নবনির্মিত ডেডিকেটেড করোনা হাসপাতালে প্রতিনিয়তই বাড়ছে করোনা রোগীদের ভিড়। কয়েক মিনিট পরপরই হাসপাতালে আসছেন নতুন রোগী। 

দেশের বিভিন্ন প্রান্ত থেকে রোগীরা এখানে আসছেন। মূলত শ্বাসকষ্টজনিত জটিলতা নিয়ে বেশী রোগীদের এখানে আসতে দেখা যাচ্ছে। 

আজ বৃহস্পতিবার (২২ এপ্রিল) সকাল থেকে এখন পর্যন্ত ১৩ জন রোগী ভর্তি হয়েছেন এই হাসপাতালে। 

হাসপাতালটি এক হাজার বেডের হলেও সব বেডের সেবাপ্রদানের কাজ পুরোপুরি চালু হয়নি এখনো। আশা করা যাচ্ছে এই মাসের ২৯ তারিখ থেকে পুরদমে চালু হবে হাসপাতালের সকল কার্যক্রম। 

বিশেষায়িত এই হাসপাতালে এখনো রয়ে গেছে জনবল ঘাটতি। হাসপাতালে সেবাদানকারী ডাক্তার ও কর্মচারীদের কিছুদিন পরপর ১৫ দিনের বাধ্যতামূলক কোয়ারেনন্টাইনে যেতে হবে। ফলে স্বাভাবিকের চাইতে কয়েকগুণ বেশী কর্মচারী নিয়ে হাসপাতালটি চালাতে হবে। 

হাসপাতালের হটলাইন নাম্বারটি এখনো চালু না হওয়ায় দূর-দুরান্ত থেকে আগত অনেক রোগীদের যোগাযোগে কিছুটা জটিলতা তৈরি হচ্ছে বলে জানা যায়। আশা করা যাচ্ছে অল্প কয়েকদিনের ভেতরেই এই সীমাবদ্ধতাগুলো কাটিয়ে পুরোদমে কার্যক্রম শুরু করতে পারবে মহাখালীর ডিএনসিসি কোভিড-১৯ ডেডিকেটেড হাসপাতাল। 

রাজধানীর ডেমরায় প্রাইভেট কারের ধাক্কায় মোঃ দুলাল উদ্দিন (৬০) নামের এক ভ্যান চালকের মৃত্যু হয়েছে। প্রাইভেটকারটি জব্দ করা হয়েছে, চালক পলিয়ে গেছে। 
পুলিশের সাবেক মহাপরিদর্শক (আইজিপি) বেনজীর আহমেদের অস্বাভাবিক সম্পদ অর্জনের অভিযোগ অনুসন্ধানে দুর্নীতি দমন কমিশনের (দুদক) করা কমিটির অগ্রগতি প্রতিবেদন চেয়েছেন হাইকোর্ট। দুই মাসের মাসের মধ্যে কমিটিকে...
ভারতীয় তেলুগু ভাষার ক্রাইম অ্যাকশন থ্রিলার চলচ্চিত্র ‘পুষ্পা’ ছবির তুমুল জনপ্রিয়তার পর মুক্তি পেতে চলেছে ‘পুষ্পা: দ্য রুল’।
ইরান ও পাকিস্তানের সম্পর্কটা অনেকটা আবহাওয়ার মতো। এই ভালো তো, এই এই খারাপ। এই তো, গেলো কয়েক মাসে আগেই দেশ দু’টোর সম্পর্ক রূপ নিয়েছিল দা-কুমড়ায়। এখন আবার জোট হতে যাচ্ছে। তাই তো ইসরাইলের সাথে যুদ্ধের...
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত