সেকশন

বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ৫ আষাঢ় ১৪৩১
 

পরিকল্পনামন্ত্রীর ফোন ছিনতাইকারীর খোঁজ পেয়েছে পুলিশ

আপডেট : ০৪ জুন ২০২১, ০৯:২৩ পিএম

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের কাছ থেকে ছিনিয়ে নেওয়া মুঠোফোনের ছিনতাইকারীকে চিহ্নিত করা গেছে বলে জানিয়েছে পুলিশ। তবে পাঁচ দিনেও মুঠোফোনটি উদ্ধার করা যায়নি।

পুলিশের মিরপুর বিভাগের উপকমিশনার আ স ম মাহতাব উদ্দিন আজ জানান, ছিনতাইকারীর নাম-ঠিকানাসহ বিস্তারিত তথ্য পাওয়া গেছে। ওই ব্যক্তি রাস্তার মুখে স্থাপিত উড়োজাহাজের ভাস্কর্যের নিচে ঘুমাত। তাকে ধরতে অভিযান চলছে।

আরও পড়ুন: প্রতারণার অভিনব কৌশল: বন্ধ ডায়াগনস্টিক সেন্টারের নামে রিপোর্ট

গত রোববার পরিকল্পনা মন্ত্রণালয় থেকে বের হয়ে বিজয় সরণির ট্রাফিক সিগন্যালের যানজটে আটকা পড়ে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানকে বহনকারী গাড়িটি। তখন গাড়ির গ্লাস খুলে মুঠোফোনে কথা বলছিলেন মন্ত্রী। এ সময় হঠাৎ এক ছিনতাইকারী ছোঁ মেরে মুঠোফোনটি ছিনিয়ে নিয়ে যায়। এ ঘটনার পরপরই পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের ব্যক্তিগত সহকারী কাফরুল থানায় একটি মামলা দায়ের করেন।

যুক্তরাষ্ট্রের পররাষ্ট্র মন্ত্রণালয়ের দক্ষিণ ও মধ্য এশিয়া বিষয়ক অ্যাসিস্ট্যান্ট সেক্রেটারি, ডনাল্ড লু গত মে মাসের মাঝামাঝি সময়ে বাংলাদেশ সফর করেন। এ সফরে তিনি বাংলাদেশ সরকারের পররাষ্ট্রমন্ত্রী,...
কোরবানি দেয়া একটি পবিত্র ইবাদত যা আল্লাহ অত্যন্ত উৎসাহিত করেছেন। প্রতি বছর জিলহজ মাসে সারা বিশ্বের মুসলমানরা পশু জবাইয়ের কুরবানি করে থাকে। ছাগল, ভেড়া, গরু, মহিষ, উট বা দুম্বা কোরবানি করা হয়।
মহান মুক্তিযুদ্ধ আর অসাম্প্রদায়িক চেতনাকে ধারণ করে, ২০১২ সালের ২১শে জুন আনুষ্ঠানিক যাত্রা শুরু করে বাংলাদেশের প্রথম পূর্ণাঙ্গ হাই ডেফিনেশন (এইচডি) ২৪ ঘণ্টার নিউজ চ্যানেল- একাত্তর টেলিভিশন। ‘সংবাদ...
দরজায় কড়া নাড়ছে পবিত্র ঈদুল আজহা। এই ঈদে মহান সৃষ্টিকর্তা আল্লাহ’র সন্তুষ্টি লাভের আশায় মুসলিমরা পশু কোরবানি দিয়ে থাকে। সেই লক্ষ্যে দেশে জমতে শুরু করেছে কোরবানির পশুর হাটগুলো।
প্রথমবারের মতো টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার এইটে খেলতে নেমে লড়াই করেই অভিজ্ঞ প্রোটিয়াদের কাছে হারলো যুক্তরাষ্ট্র। সুপার এইটের প্রথম ম্যাচে দক্ষিণ আফ্রিকার কাছে ১৮ রানে হেরেছে স্বাগতিকরা। 
কুড়িগ্রাম জেলার দামারহাটে তিস্তা নদীতে যাত্রীবাহী নৌকাডুবির ঘটনায় এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। এখনও নিখোঁজ রয়েছেন অনেকে। নিখোঁজদের সন্ধানে চলছে  উদ্ধার অভিযান।   
নৃত্যশিল্পী শিবলী মহম্মদ ও শামীম আরা নিপা এ দেশের নাচের জগতের অতি জনপ্রিয় জুটি। জীবনভর তারা নাচ নিয়েই সাধনা করে যাচ্ছেন। তবে এবার ঈদে নৃত্যের পুরোধা এই জুটি দেখিয়েছেন দারুণ এক চমক।
এক নারীর প্রেমে দুই বন্ধু। এ নিয়ে তাদের মধ্যে দ্বন্দ্ব চলছিলো। এরই জের ধরে বেলাল হোসেন (২০) নামে এক যুবক তার বন্ধু সিরাজুল ইসলামের (২১) পুরুষাঙ্গ ব্লেড দিয়ে কেটে দিয়েছেন বলে অভিযোগ উঠেছে। 
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত