সেকশন

শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
 

সাভারে পাটক্ষেত থেকে দুই খালাতো ভাইয়ের লাশ উদ্ধার

আপডেট : ১২ জুন ২০২১, ০২:১০ পিএম

সাভারে পাটক্ষেত থেকে দুই খালাতো ভাইয়ের মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (১১ জুন) সকালে সাভারের ভাকুর্তা ইউনিয়নের হারুলিয়ার একটি পাটক্ষেত থেকে তাদের লাশ উদ্ধার করে পুলিশ। 

নিহতরা হলেন- বরিশাল জেলার গৌরনদী থানার পশ্চিম শেওড়া উত্তরপাড়া এলাকার রতনের ছেলে রায়হান (১৭) এবং একই এলাকার নেছার মোল্লার ছেলে নাজমুল (১৮)। তারা সম্পর্কে খালাতো ভাই।

নিহতদের মধ্যে রায়হান সাভারের হেমায়েতপুরের আল-নাছির ল্যাবরেটরি স্কুলের এসএসসি পরিক্ষার্থী। সে উত্তর যাদুরচর এলাকায় বাবা মায়ের সঙ্গে ভাড়া থেকে লেখাপড়া করছিল। আর নাজমুল বরিশাল থেকে তাদের বাসায় বেড়াতে এসেছিল।

জানা গেছে, তারা দুজনই বৃহস্পতিবার রাত ৯টার পর বাসা থেকে বের হয়ে আর ফিরে আসেনি। শুক্রবার সকালে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

এলাকাবাসী জানায়, ভোররাতে হারুলিয়া এলাকায় দুই যুবককে ছুরিকাঘাতে হত্যা করে লাশ পাটক্ষেত ও ধইনচা ক্ষেতে ফেলে যায় দুর্বৃত্তরা। পরে সকালে স্থানীয়রা দুই যুবকের রক্তাক্ত লাশ দেখে সাভার মডেল থানা পুলিশকে খবর দিলে পুলিশ এসে তাদের লাশ উদ্ধার করে। 

নিহত দুই যুবকের লাশ বিশ গজ দূরত্বে পড়ে ছিলো। তাদের পড়নে ছিল প্যান্ট ও গেঞ্জি। 

সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) কামাল হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে দুই যুবকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ধারণা করা হচ্ছে, কেউ তাদের হত্যার পর ওই এলাকায় মরদেহ ফেলে রেখে গেছে। তাদের শরীরের বিভিন্ন স্থানে গভীর আঘাতের চিহ্ন রয়েছে। হত্যাকাণ্ডে ব্যবহৃত চাকুটি উদ্ধার করা হয়েছে।


একাত্তর/আরএইচ

ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটির তথ্য অধ্যয়ন বিভাগ, ইডব্লিউইউ ইনফরমেশন ক্লাব এবং ডব্লিউডডিএ ওয়ার্কফোর্স অ্যান্ড স্কিলস ডেভেলপমেন্ট এজেন্সি, নিউজিল্যান্ডের সঙ্গে চতুর্থবারের মতো ব্যক্তিগত ও পেশাগত দক্ষতা...
বাংলাদেশ ব্যাংকের অনুমতি পাওয়া দেশের প্রথম ডিজিটাল ব্যাংক নগদ লিমিটেড নারী উদ্যোক্তাদের জন্য বিশেষ ঋণের ব্যবস্থা করবে বলে জানিয়েছেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জুনাইদ...
সোনাজয়ী ক্রীড়াবিদসহ একাধিক নারী খেলোয়াড়কে ধর্ষণ ও শারীরিক নির্যাতনের অভিযোগ ওঠে জুজুৎসু অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম নিউটনের বিরুদ্ধে। সম্প্রতি একটি টেলিভিশনে এক প্রতিবেদন...
বাংলাদেশ তরীকত ফেডারেশনের চেয়ারম্যান সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারীর সঙ্গে ইরানের সর্বোচ্চ ধর্মীয় নেতার প্রতিনিধি প্রফেসর ড. সৈয়দ আলী জাদেহ মুসাভি সৌজন্য সাক্ষাৎ করেছেন।
গুলিবিদ্ধ হয়ে চিকিৎসাধীন স্লোভাকিয়ার প্রধানমন্ত্রী রবার্ট ফিকোর আরও একটি অস্ত্রোপচার হয়েছে । শুক্রবার দুই ঘণ্টাব্যাপী এ অস্ত্রোপচার হয় বলে জানিয়েছেন স্লোভাক উপ-প্রধানমন্ত্রী রবার্ট কালিনাক। 
বাংলাদেশে ভ্যাকসিন সেন্টার তৈরির জন্য অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ের অক্সফোর্ড ভ্যাকসিন গ্রুপের সহায়তা চেয়েছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী ডা. সামন্ত লাল সেন।
চট্টগ্রামে কিশোর গ্যাংয়ের হাত থেকে অপহৃত এক কিশোরকে উদ্ধার করেছে খুলশী থানা পুলিশ। এসময় মুক্তিপণ দাবি করা গ্যাং লিডার, সাত সহযোগীসহ আট জনকে গ্রেপ্তার এবং দেশীয়,আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়েছে।
কিরগিজস্তানে স্থানীয় সংঘাতের কারণে চরম আতঙ্কে দিন কাটাচ্ছেন সেখানকার সরকারি-বেসরকারি মেডিক্যাল কলেজে পড়া বাংলাদেশের প্রায় ১২শ’র বেশি শিক্ষার্থী।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত