সেকশন

রোববার, ২৩ জুন ২০২৪, ৯ আষাঢ় ১৪৩১
 

সাভারে পাটক্ষেত থেকে দুই খালাতো ভাইয়ের লাশ উদ্ধার

আপডেট : ১২ জুন ২০২১, ০২:১০ পিএম

সাভারে পাটক্ষেত থেকে দুই খালাতো ভাইয়ের মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (১১ জুন) সকালে সাভারের ভাকুর্তা ইউনিয়নের হারুলিয়ার একটি পাটক্ষেত থেকে তাদের লাশ উদ্ধার করে পুলিশ। 

নিহতরা হলেন- বরিশাল জেলার গৌরনদী থানার পশ্চিম শেওড়া উত্তরপাড়া এলাকার রতনের ছেলে রায়হান (১৭) এবং একই এলাকার নেছার মোল্লার ছেলে নাজমুল (১৮)। তারা সম্পর্কে খালাতো ভাই।

নিহতদের মধ্যে রায়হান সাভারের হেমায়েতপুরের আল-নাছির ল্যাবরেটরি স্কুলের এসএসসি পরিক্ষার্থী। সে উত্তর যাদুরচর এলাকায় বাবা মায়ের সঙ্গে ভাড়া থেকে লেখাপড়া করছিল। আর নাজমুল বরিশাল থেকে তাদের বাসায় বেড়াতে এসেছিল।

জানা গেছে, তারা দুজনই বৃহস্পতিবার রাত ৯টার পর বাসা থেকে বের হয়ে আর ফিরে আসেনি। শুক্রবার সকালে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

এলাকাবাসী জানায়, ভোররাতে হারুলিয়া এলাকায় দুই যুবককে ছুরিকাঘাতে হত্যা করে লাশ পাটক্ষেত ও ধইনচা ক্ষেতে ফেলে যায় দুর্বৃত্তরা। পরে সকালে স্থানীয়রা দুই যুবকের রক্তাক্ত লাশ দেখে সাভার মডেল থানা পুলিশকে খবর দিলে পুলিশ এসে তাদের লাশ উদ্ধার করে। 

নিহত দুই যুবকের লাশ বিশ গজ দূরত্বে পড়ে ছিলো। তাদের পড়নে ছিল প্যান্ট ও গেঞ্জি। 

সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) কামাল হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে দুই যুবকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ধারণা করা হচ্ছে, কেউ তাদের হত্যার পর ওই এলাকায় মরদেহ ফেলে রেখে গেছে। তাদের শরীরের বিভিন্ন স্থানে গভীর আঘাতের চিহ্ন রয়েছে। হত্যাকাণ্ডে ব্যবহৃত চাকুটি উদ্ধার করা হয়েছে।


একাত্তর/আরএইচ

‘যুগ বদলে একাত্তর’- স্লোগান সামনে রেখে ১২ পেরিয়ে ১৩ বছরে পা রাখলো দেশের প্রথম সংবাদভিত্তিক এইচডি টেলিভিশন একাত্তর।
দীর্ঘ এক যুগ চড়াই-উৎরাইয়ের মধ্য দিয়ে মানুষের মন জয় করে নেওয়া দেশের অন্যতম জনপ্রিয় চ্যানেল একাত্তর টেলিভিশন পথ চলার ১২ বছর পূর্ণ করলো।
ঈদুল আজহায় মুক্তি পাওয়া ‘নানা-নাতি’ গানে আদালত অবমাননা হয়েছে দাবি করে গানটির লেখক র‍্যাপার আলী হাসানকে লিগ্যাল নোটিশ পাঠানো হয়েছে। 
যুক্তরাষ্ট্রের পররাষ্ট্র মন্ত্রণালয়ের দক্ষিণ ও মধ্য এশিয়া বিষয়ক অ্যাসিস্ট্যান্ট সেক্রেটারি, ডনাল্ড লু গত মে মাসের মাঝামাঝি সময়ে বাংলাদেশ সফর করেন। এ সফরে তিনি বাংলাদেশ সরকারের পররাষ্ট্রমন্ত্রী,...
রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেক ইউনিয়নের দুর্গম তিনটি গ্রামে ডায়রিয়া ও জ্বরে আক্রান্ত হয়ে পড়েছে শতাধিক মানুষ। অনেকেই চিকিৎসার অভাবে মুমূর্ষু অবস্থায় রয়েছেন। স্থানীয়দের দাবি, দ্রুত গ্রামগুলোতে...
জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জন ও দুর্নীতির অভিযোগের বিষয়ে দুদকের জিজ্ঞাসাবাদের জন্য এদিনও হাজির হননি সাবেক আইজিপি বেনজীর আহমেদ। 
বাংলাদেশ সেনাবাহিনীর প্রধান হিসেবে দায়িত্ব নিয়েছেন জেনারেল ওয়াকার-উজ-জামান। তিনি সদ্য বিদায়ী সেনাপ্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদের স্থলাভিষিক্ত হলেন।
রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভা শুরু হয়েছে। প্লাটিনাম জুবিলির এই আয়োজনের শিরোনাম দেওয়া হয়েছে- ‘গৌরবময় পথ চলার ৭৫ বছরে আওয়ামী লীগ, সংগ্রাম, সংকল্প,...
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত