সেকশন

শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
 

কামরাঙ্গীর চরে চাঁদা দাবি করে ব্যবসায়ী ওপর হামলা, ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

আপডেট : ১৭ জুন ২০২১, ০৯:২৭ পিএম

ঢাকারকামরাঙ্গীরচরে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকেমারধরের অভিযোগে থানা ছাত্রলীগের এক নেতা ও তার  এক সহযোগীকে ককটেলসহ গ্রেপ্তার করেছে পুলিশ। গত মঙ্গল (১৫ জুন) উপজেলার চান মসজিদএলাকায় এ হামলার ঘটনা ঘটে। নির্যাতনের শিকার ব্যবসায়ীর বাবা থানায় মামলার দায়েরের পর পুলিশ অভিযুক্তসহ তার এক সহযোগীকে গ্রেপ্তার করে।

অভিযুক্ত ওই ছাত্রলীগ নেতার নাম এমএইচ মাসুদ মিন্টু। তিনি কামরাঙ্গীরচর থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক।

নির্যাতনের শিকার ওই ব্যবসায়ীর নাম শামীম। তার কামরাঙ্গীরচর চান মসজিদএলাকায় একটি তৈরি পোশাকের দোকান রয়েছে। শামীম বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

হাসপাতালে শামীমেরপাশে থাকা তার শাশুড়িরুমা জানান, গত ঈদের আগে থেকে শামীমের কাছ থেকে মিন্টু পাঁচলাখ টাকা চাঁদা দাবিকরে আসছিল। চাঁদা না দেওয়ায় এর আগে মিন্টুতার দলবল নিয়ে কয়েকবারশামীমের দোকানে গিয়ে হুমকি দেয়।কয়েক দিন আগেও মিন্টু১৫ জুন দুপুরের মধ্যে দাবি করা চাঁদা দেওয়ানা হলে জীবন নাশের হুমকিদেয়। চাঁদার টাকা না দেওয়ায়মঙ্গলবার রাত ১০টায় মিন্টুতার দলবল নিয়ে শামীমকেতার দোকান থেকে তুলে নিয়েরাস্তায় রামদা হকি স্টিকদিয়ে মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে গুরুতর আহত করে। পরেথানা পুলিশ এসে তাকে উদ্ধারকরে হাসপাতালে পাঠায়।

কামরাঙ্গীরচর থানার অফিসার ইনচার্জ মুস্তাফিজুর রহমান একাত্তরকে জানান, ভিকটিম শামীমের বাবা নুরু মিয়াবাদি হয়ে মাসুদ মিন্টু,সবুজ, কানা সাজাহান, সোহেল,রাব্বি, জনি, রাজন হালিমসহ আরও ১৫-২০জন অজ্ঞাত আসামির বিরুদ্ধে মামলা করেছেন। মিন্টু ও তার এক সহযোগীকে ককটেলসহ গ্রেপ্তার করা হয়েছে।

একাত্তর/এসি

ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটির তথ্য অধ্যয়ন বিভাগ, ইডব্লিউইউ ইনফরমেশন ক্লাব এবং ডব্লিউডডিএ ওয়ার্কফোর্স অ্যান্ড স্কিলস ডেভেলপমেন্ট এজেন্সি, নিউজিল্যান্ডের সঙ্গে চতুর্থবারের মতো ব্যক্তিগত ও পেশাগত দক্ষতা...
বাংলাদেশ ব্যাংকের অনুমতি পাওয়া দেশের প্রথম ডিজিটাল ব্যাংক নগদ লিমিটেড নারী উদ্যোক্তাদের জন্য বিশেষ ঋণের ব্যবস্থা করবে বলে জানিয়েছেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জুনাইদ...
সোনাজয়ী ক্রীড়াবিদসহ একাধিক নারী খেলোয়াড়কে ধর্ষণ ও শারীরিক নির্যাতনের অভিযোগ ওঠে জুজুৎসু অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম নিউটনের বিরুদ্ধে। সম্প্রতি একটি টেলিভিশনে এক প্রতিবেদন...
বাংলাদেশ তরীকত ফেডারেশনের চেয়ারম্যান সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারীর সঙ্গে ইরানের সর্বোচ্চ ধর্মীয় নেতার প্রতিনিধি প্রফেসর ড. সৈয়দ আলী জাদেহ মুসাভি সৌজন্য সাক্ষাৎ করেছেন।
গুলিবিদ্ধ হয়ে চিকিৎসাধীন স্লোভাকিয়ার প্রধানমন্ত্রী রবার্ট ফিকোর আরও একটি অস্ত্রোপচার হয়েছে । শুক্রবার দুই ঘণ্টাব্যাপী এ অস্ত্রোপচার হয় বলে জানিয়েছেন স্লোভাক উপ-প্রধানমন্ত্রী রবার্ট কালিনাক। 
বাংলাদেশে ভ্যাকসিন সেন্টার তৈরির জন্য অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ের অক্সফোর্ড ভ্যাকসিন গ্রুপের সহায়তা চেয়েছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী ডা. সামন্ত লাল সেন।
চট্টগ্রামে কিশোর গ্যাংয়ের হাত থেকে অপহৃত এক কিশোরকে উদ্ধার করেছে খুলশী থানা পুলিশ। এসময় মুক্তিপণ দাবি করা গ্যাং লিডার, সাত সহযোগীসহ আট জনকে গ্রেপ্তার এবং দেশীয়,আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়েছে।
কিরগিজস্তানে স্থানীয় সংঘাতের কারণে চরম আতঙ্কে দিন কাটাচ্ছেন সেখানকার সরকারি-বেসরকারি মেডিক্যাল কলেজে পড়া বাংলাদেশের প্রায় ১২শ’র বেশি শিক্ষার্থী।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত