সেকশন

সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
 

ডেমরায় স্ত্রীর রহস্যজনক মৃত্যু, স্বামী পলাতক

আপডেট : ১৯ জুন ২০২১, ০৫:৫০ পিএম

রাজধানীর ডেমরায় মাহমুদা আক্তার (৩৬) নামে এক নারীর রহস্যজনক মৃত্যু হয়েছে। এই ঘটনায় পলাতক রয়েছেন স্বামী সুজন। মৃতের পরিবারের দাবি মাহমুদাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

শুক্রবার (১৮ জুন) সন্ধ্যায় ডেমরার বাঁশেরপুল আমিনবাগ এলাকার মৃত নাজিম উদ্দিনের বাড়ীর নিজ কক্ষ থেকে মাহমুদার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে স্থানীয়রা। পরে ডেমরার আল রাফি হাসপাতালে নেওয়া হলে সেখানে কতর্ব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে ডেমরা থানার ওসি খন্দকার নাসির উদ্দিন বলেন, ময়না তদন্ত রিপোর্টের ভিত্তিতে মাহমুদার মৃত্যুর আসল রহস্য বেরিয়ে যাবে। অভিযোগের ভিত্তিতে সূজনকে দ্রুত গ্রেফতার চেষ্টা চলছে।

মাহমুদা আক্তারের বাবা মোঃ আশরাফ হাওলাদার বলেন, গত ২০ বছর আগে মাহমুদার সাথে সুজনের বিয়ের হয়। তবে আমরা জানতাম না যে সূজন একজন মাদকসেবী। সে এ পর্যন্ত ১০ থেকে ১১ বার জেলে গিয়েও নেশা ছাড়েনি। তাদের সংসারে তিন মেয়ে সন্তান রয়েছে। নেশার টাকার জন্য প্রায়ই সূজন তার স্ত্রী মাহমুদাকে মারধর করত বলে জানান। 

তিনি আরও বলেন, সূজন কয়েকদিন আমার কাছে এক লক্ষ টাকা দাবি করে। আমি কিছুদিন পরে যোগাড় করে দিব বলায় সে ক্ষিপ্ত হয়ে মাহমুদার সঙ্গে কলহ শুরু করে। ওই ধারাবাহিকতায় শুক্রবার দুপুরে সূজন মাহমুদার সঙ্গে ঝগড়া করে। এক পর্যায়ে সে আমার মেয়েকে শ্বাসরোধ করে হত্যা করে বরিশালে তাদের গ্রামের বাড়িতে পালিয়ে যায়।

আরও পড়ুন: দেড় মাসের মধ্যে সর্বোচ্চ মৃত্যু, শনাক্তের হার আরো বাড়লো

শুক্রবার রাত সাড়ে ১১ টার দিকে ডেমরা থানায় ৩০৬ ধারায় সূজনের বিরুদ্ধে মামলা করেন মোঃ আশরাফ হাওলাদার। তবে সূজন ঘটনার পরই পালিয়ে যাওয়ায় তাকে এ পর্যন্ত গ্রেফতার করতে পারেনি পুলিশ।


একাত্তর/আরবিএস   

প্রচণ্ড গরমের এই অবস্থায় রাজধানী ঢাকার বিভিন্ন স্পটে ক্লান্ত তৃষ্ণার্ত পথচারীদের বিনামূল্যে শরবত রুহ্ আফজা পান করাচ্ছে হামদর্দ ল্যাবরেটরীজ (ওয়াক্ফ) বাংলাদেশ।
রাজধানীর ধানমন্ডির একটি রেঁস্তোরায় ময়মনসিংহ মেডিকেল কলেজের ‘ম২২’ ব্যাচের শিক্ষার্থীদের পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।
রাজধানী ঢাকার যমুনা ফিউচার পার্কে শুরু হয়েছে তিন দিনের ‘হুরেইন ফেব্রিক উইক ২০২৪’। এতে স্থান পেয়েছে বসন্ত ও গ্রীষ্মের উপযোগী বিশ্বমানের ফেব্রিক দিয়ে তৈরি পোশাক। এরমধ্যে রয়েছে  সাড়ে চার হাজার...
ইউনাইটেড মেডিকেল কলেজ হাসপাতালে ভুল চিকিৎসায় শিশু আয়ানের মৃত্যু নিয়ে উত্তেজনার মধ্যেই মিললো আরেক অভিযোগ। দুই ব্যবসায়ী অংশীদারকে বের করে দিয়ে তাদের বিরুদ্ধে নানান প্রতিবন্ধকতা তৈরির অভিযোগ উঠেছে...
হেলিকপ্টার দুর্ঘটনায় ইব্রাহিম রাইসির মৃত্যুর পর ইরানের পরবর্তী কান্ডারির নাম ঘোষণা করা হয়েছে। ভাইস প্রেসিডেন্টের দায়িত্বে থাকা মোহাম্মদ মোখবার হচ্ছেন ইসলামি প্রজাতন্ত্রটির নতুন প্রেসিডেন্ট।
রাজধানীতে ব্যাটারিচালিত অটোরিকশা চালানোর অনুমতি দিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশ দিয়েছেন বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।
অধিকার ছাড়িয়া দিয়া অধিকার রাখিতে যাইবার মতো বিড়ম্বনা আর নাই’-হৈমন্তী গল্পে রবীন্দ্রনাথ এমনটা মনে করলেও বিড়ম্বনা নিয়ে কিছু যায় আসেনা বাংলাদেশ ব্যাংকের। তাই হয়তো ব্যাংক ঋণের সুদ হার বাজারভিত্তিক করার...
রাজধানীর মিরপুরে ব্যাটারিচালিত অটোরিকশা চালকদের অবরোধ, বিক্ষোভ, ভাঙচুর, পুলিশ বক্সে আগুন, পুলিশকে আহত করাসহ বিভিন্ন অভিযোগ এনে তাদের বিরুদ্ধে তিন থানায় চারটি মামলা করেছে পুলিশ।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত