সেকশন

রোববার, ২৩ জুন ২০২৪, ৯ আষাঢ় ১৪৩১
 

২১ দিনেও উদ্ধার হয়নি পরিকল্পনামন্ত্রীর ছিনতাই হওয়া ফোন

আপডেট : ২০ জুন ২০২১, ১২:৪১ পিএম

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের ছিনতাই হওয়া মোবাইল ফোনটি ২১ দিনেও উদ্ধার হয়নি, গ্রেফতার করা যায়নি ছিনতাইকারীকে। তবে তদন্তে সংশ্লিষ্ট বলছেন, পুলিশের চেষ্টা অব্যাহত আছে। 

তদন্ত সংশ্লিষ্টরা জানান, পরিকল্পনামন্ত্রীর ফোনটি এখন পর্যন্ত বেশ কয়েক বার হাত বদল হয়েছে। ছিনতাইকারী ফোনটি একজনের কাছে ১০ হাজার টাকায় বিক্রি করে। পরে তার কাছ থেকে কোনো একজন ক্রেতা ফোনটি ২৫-৩০ হাজার টাকায় কিনেছে। এরপর ওই ফোনটি এখন পর্যন্ত সিম কার্ড দিয়ে চালু করা হয়নি। তাই ফোনটির অবস্থান শনাক্ত করতে পারছে না পুলিশ।

আরও পড়ুন: করোনায় ৫ লাখ মৃত্যু দেখলো ব্রাজিল, প্রেসিডেন্টের পদত্যাগ দাবি

এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) জি এম ফরিদুল আলম জানান, আমরা এখন পর্যন্ত বেশ কয়েকটি আইফোন উদ্ধার করেছি; কিন্তু এর একটিও পরিকল্পনামন্ত্রীর ফোন ছিল না। ছিনতাইকারীকে গ্রেপ্তারের জন্য আমাদের চেষ্টা অব্যাহত আছে। 

একাত্তর/এসি

‘যুগ বদলে একাত্তর’- স্লোগান সামনে রেখে ১২ পেরিয়ে ১৩ বছরে পা রাখলো দেশের প্রথম সংবাদভিত্তিক এইচডি টেলিভিশন একাত্তর।
দীর্ঘ এক যুগ চড়াই-উৎরাইয়ের মধ্য দিয়ে মানুষের মন জয় করে নেওয়া দেশের অন্যতম জনপ্রিয় চ্যানেল একাত্তর টেলিভিশন পথ চলার ১২ বছর পূর্ণ করলো।
ঈদুল আজহায় মুক্তি পাওয়া ‘নানা-নাতি’ গানে আদালত অবমাননা হয়েছে দাবি করে গানটির লেখক র‍্যাপার আলী হাসানকে লিগ্যাল নোটিশ পাঠানো হয়েছে। 
যুক্তরাষ্ট্রের পররাষ্ট্র মন্ত্রণালয়ের দক্ষিণ ও মধ্য এশিয়া বিষয়ক অ্যাসিস্ট্যান্ট সেক্রেটারি, ডনাল্ড লু গত মে মাসের মাঝামাঝি সময়ে বাংলাদেশ সফর করেন। এ সফরে তিনি বাংলাদেশ সরকারের পররাষ্ট্রমন্ত্রী,...
বাংলাদেশ পুলিশের সাবেক ও বর্তমান সদস্যদের দুর্নীতি নিয়ে সাম্প্রতিক সময়ে গণমাধ্যমে প্রচারিত সংবাদের বিষয়ে পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের দেয়া বিবৃতিতে গভীর উদ্বেগ প্রকাশ করেছে ঢাকা রিপোর্টার্স ইউনিটি...
ছাগলকাণ্ডে আলোচিত এনবিআরের সাবেক কর্মকর্তা মতিউর রহমানের ‘অঢেল সম্পদ’ নিয়ে বিভিন্ন গণমাধ্যমের খবর প্রকাশের অনুসন্ধান শুরু করেছে দুর্নীতি দমন কমিশন। 
খুলনা, রাজশাহী, বরিশালসহ সারাদেশে আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করছে দল ও দলটির অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা। জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দেয়াসহ বিভিন্ন...
বন্যার পানি নামার সঙ্গে সঙ্গে পরিচ্ছন্নতা অভিযান শুরু না হওয়ায় সিলেটে শহরের বেশিরভাগ এলাকায় পরিবেশ দূষণ বাড়ছে। খাবার সংকট দেখা দিয়েছে দরিদ্র পরিবারে। সুনামগঞ্জে হাওরের পানি না কমায় আশেপাশের পানি...
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত