সেকশন

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
 

রাজধানীতে মাইক্রোবাসের ধাক্কায় পুলিশ সদস্য নিহত

আপডেট : ০২ আগস্ট ২০২১, ১০:২২ এএম

রাজধানীরে শেরেবাংলা নগরে সোহরাওয়ার্দী হাসপাতালের সামনে সড়ক দুর্ঘটনায় দায়িত্বরত এক ট্রাফিক পুলিশ সদস্য নিহত হয়েছেন।

রোববার (১ আগস্ট) বেলা ১১টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

নিহত পুলিশ সদস্যের নাম মো. হেলাল উদ্দিন (৫০)। তার বাড়ি গাজীপুরের কালিয়াকৈরে।

স্থানীয়রা জানায়, সোহরাওয়ার্দী হাসপাতালের সামনে দায়িত্ব পালনকালে ট্রাফিক পুলিশের তেজগাঁও বিভাগের মোহাম্মদপুর জোনের এ কনস্টেবলকে একটি মাইক্রোবাস ধাক্কা দিয়ে চলে যায়। এতে তিনি গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেকের পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া জানান, নিহতের মরদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। সংশ্লিষ্ট থানাকে ঘটনাটি জানানো হয়েছে।

আরও পড়ুন: চাঁপাইনবাবগঞ্জে নিখোঁজের পরদিন গৃহবধূর মরদেহ উদ্ধার

ট্রাফিক তেজগাঁও বিভাগের উপ-কমিশনার (ডিসি) সাহেদ আল মাসুদ জানান, সকালে সোহরাওয়ার্দী হাসপাতালের সামনের রাস্তায় দায়িত্বরত ছিলেন হেলাল। এ সময় গাবতলীর দিক থেকে আসা একটি মাইক্রোবাসকে সিগন্যাল দেন তিনি। তখন একবার গাড়িটি থামলেও পরক্ষণেই বেপরোয়া গতিতে তাকে ধাক্কা দেয়। তিনি রাস্তায় পরে গেলে গাড়িটি তার ওপর দিয়ে চালিয়ে যায়।

তাৎক্ষণিকভাবে মাইক্রোবাসটি আটক করা যায়নি। এটিকে আটকের চেষ্টা চলছে। যথাযথ আইনি ব্যবস্থা নেয়া হবে।


একাত্তর/আরএ

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যান হিসেবে নিয়োগে পেয়েছেন চিকিৎসাবিদ্যা ক্ষেত্রে অনন্য অবদানের জন্য স্বাধীনতা পদক পাওয়া অধ্যাপক ডা. মো. উবায়দুল কবীর চৌধুরী।
 ৬৮ বছর বয়সী মইনুল হকের সন্ধান পাওয়া যাচ্ছে না। তিনি গত ১১ মার্চ রাজধানীর উত্তরার বাসা থেকে বের হয়ে আর ফিরে আসেননি।
‘সেমস-গ্লোবাল ইউএসএ’-এর আয়োজনে আগামী ৯ মে, আইসিসিবিতে একযোগে শুরু হচ্ছে তিন দিনব্যাপী আন্তর্জাতিক প্রদর্শনী মেডিটেক্স, হেলথ ট্যুরিজম, ফুড অ্যান্ড এগ্রো বাংলাদেশ ২০২৪।
স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে এখন থেকেই স্মার্ট অবকাঠামো নির্মাণ, দেশের জনগণের ব্যবহার উপযোগী নিত্য নতুন প্রযুক্তির উদ্ভাবন ও স্মার্ট প্রযুক্তি ব্যবহারে দেশের জনগণকে উদ্বুদ্ধ করতে হবে। কেবল ৫০ নয়,...
ইসরাইলি এক নারী আইনজীবী ফিলিস্তিনের স্বাধীনতাকামী সংগঠন- হামাসের বিরুদ্ধে পরিকল্পিত গণধর্ষণের অভিযোগে এনে গোটা বিশ্বেই হইচই ফেলে দিয়েছিলেন। আন্তর্জাতিক আইন, মানবাধিকার ও নারী অধিকার নিয়ে কাজ করা এই...
সাতক্ষীরায় বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালিয়ে যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটিতে ধাক্কা দিয়ে এক তরুণ নিহত হয়েছেন। বৃহস্পতিবার সকালে সাতক্ষীরা শহরের বাইপাস রোডে দেবনগর মোড় এলাকায় এ দুর্ঘটনা...
রাজধানী ঢাকার অতিরিক্ত তাপ নিয়ন্ত্রণে শহরে সবুজায়ন বাড়াতে ‘নগর বন’ কার্যক্রম হাতে নেয়া হয়েছে এবং এতে নগরবাসীকে যুক্ত করতে চান বলে জানালেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের চিফ হিট অফিসার বুশরা আফরিন।
বেশ কয়েকদিন ধরে চলা তীব্র তাপপ্রবাহের জেরে ব্যাপক গরমে হাঁসফাঁস করছে পুরো দক্ষিণ ও দক্ষিণ-পূর্ব এশিয়ার দেশগুলো।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত