সেকশন

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
 

বিএনপি কুমিল্লার মন্দিরে মন্দিরে হামলা চালিয়েছে: সেতুমন্ত্রী

আপডেট : ১৬ অক্টোবর ২০২১, ০২:৩৫ পিএম

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি রঙ্গিন চশমা চোখে দিয়ে রঙ্গিন স্বপ্ন দেখছে, তারা জঙ্গিবাদকে উসকে দিতে কুমিল্লার মন্দিরে মন্দিরে হামলা চালিয়েছে। তাদের নীল নকশা কখনও বাস্তবায়ন হবে না। শেখ হাসিনা কঠোর হস্তে তাদের দমন করবে।

শনিবার (১৬ অক্টোবর) সকালে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠানে ভার্চুয়ালি যোগ দিয়ে মন্ত্রী এসব কথা বলেন।

ইউনিয়ন পরিষদ নির্বাচনের কথা উল্লেখ করে সেতুমন্ত্রী বলেন, আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে কেউ বিতর্কিতদের নাম দিবেন না। দলভারী করতে বিতর্কিতদের নাম দিলে তাদের বিরুদ্ধে ব্যাবস্থা গ্রহন করা হবে।

ওবায়দুল কাদের বলেন, পদ্মা সেতুর কাজ শেষ হলে দৌলতদিয়া পাটুরিয়ায় দ্বিতীয় পদ্মা সেতুর কথা ভাবছেন প্রধানমন্ত্রী। আর যদি নাব্য সঙ্কট ও অন্য কোনো সমস্যা থাকে তাহলে দৌলতদিয়া পাটুরিয়ায় হবে একটি উন্নত মানের টার্নেল।

আরও পড়ুন: ভয়ঙ্কর মাদক আইসের সবচেয়ে বড় চালান জব্দ, গ্রেপ্তার দুই

এর আগে সকাল সাড়ে ১১ টার সময় রাজবাড়ীর বীর মুক্তিযোদ্ধা শহীদ আব্দুল আজিজ খুশি রেলওয়ে মাঠে জাতীয় সঙ্গীতের সাথে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করে জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন তিনি। 

এ সময় রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকীম এমপির সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেডিয়াম সদস্য প্রেসিডিয়াম সদস্য লেঃ কর্নেল অবসর প্রাপ্ত ফারুক খান ও  আব্দুর রহমান, যুগ্ন সাধারন সম্পাদক মাহাবুবুল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক মীর্জা আজমসহ কেন্দ্রীয় নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।


একাত্তর/আরবিএস  

উপজেলা নির্বাচনে সংসদ সদস্য ও মন্ত্রীদের স্বজনদের সরে দাঁড়ানোর বিষয়ে দলীয় নির্দেশ অমান্য করলেই ব্যবস্থা নেয়া হবে বলে সতর্ক করে দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।
যুক্তরাষ্ট্রের ২০২৩ সালের মানবাধিকার বিষয়ক প্রতিবেদনে বলা হয়েছে, বাংলাদেশে সরকার শান্তিপূর্ণ সমাবেশ ও সংগঠন করার স্বাধীনতা সীমিত করে দেয়।
বাংলাদেশবিরোধী ষড়যন্ত্র শুধু দেশের ভেতরে নয়, বিদেশেও হচ্ছে বলে দাবি করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।
পুলিশের অনুমতি না পাওয়ায় শুক্রবার (২৬ এপ্রিল) অনুষ্ঠিত হতে যাওয়া ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের শান্তি সমাবেশ স্থগিত করা হয়েছে। তবে পরে সমাবেশটি কবে হতে তা জানানো হয়নি।
গাজা উপত্যকায় প্রতিদিন দীর্ঘ হচ্ছে লাশের সারি। বাড়ছে সাধারণ মানুষের ভোগান্তি। অনেকে পুরো পরিবার হয়ে নিস্ব। এরই মধ্যে, মৌলিক চাহিদার চরম অভাবে মানবেতর অবস্থায় দিন কাটছে যুদ্ধবিধ্বস্ত গাজাবাসীর।
রাজধানীর খিলগাঁও থেকে শিশু পর্নোগ্রাফির অভিযোগে আবারও শিশু-কিশোর সাহিত্যিক টিপু কিবরিয়াকে দুই সহযোগীসহ গ্রেপ্তার করেছে কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) সদস্যরা। তিনি...
পশ্চিমাদের দাবি ও চাপের পরও ফিলিস্তিনের স্বাধীনতাকামী সংগঠন হামাস প্রশ্নে নিজেদের অবস্থানে অনড় থাকার কথা জানিয়েছে বিশ্বের অন্যতম ধনাঢ্য দেশ কাতার। গাজা যুদ্ধে মধ্যস্থতা করার প্রক্রিয়া চলার সময়...
যেকোন দুর্যোগে মানুষই দাঁড়ায় মানুষের পাশে। এবারো চলমান তাপদাহে দুঃসহ পরিস্থিতিতে তৈরি হচ্ছে মানবকিতার উদাহারণ। 
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত