সেকশন

মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১
 

৫৩ দিন পর বাসায় ফিরলেন খালেদা জিয়া

আপডেট : ২০ জুন ২০২১, ১১:৩৪ এএম

রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসা নিতে যাওয়া বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া শনিবার রাত সাড়ে ৮টায় হাসপাতাল থেকে তার গুলশানের বাসায় ফিরেছেন। ৫৩ দিন পর বাড়ি ফিরলেন তিনি। সময় তার সঙ্গে কাজের সহকারী ফাতেমাও ছিলেন। 

ছোট ভাই শামীম এস্কান্দারের গাড়িতে করে বিএনপি চেয়ারপারসন গুলশানের বাসা ‘ফিরোজায়’ ফিরলে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও শামীম এস্কান্দার তাকে শুভেচ্ছা জানান। 

সূত্র জানায়, এখন বাসায় থেকেই তিনি চিকিৎসা নেবেন।

এদিকে, খালেদা জিয়ার বাসভবনে ফেরাকে কেন্দ্র করে বাসার আশেপাশে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা তৎপর রয়েছে। বিভিন্ন সংস্থার লোকজনকেও দেখা গেছে।

আরও পড়ুন: শব্দসৈনিক কুলসুম জামান আর নেই

গত ১১ এপ্রিল বিএনপি চেয়ারপারসন গুলশানের বাসা 'ফিরোজা'য় করোনাভাইরাসে আক্রান্ত হন। গত ২৭ এপ্রিল অক্সিজেনজনিত সমস্যা দেখা দিলে এভারকেয়ার হাসপাতালে ভর্তি হন তিনি। ছয়দিন পর ৩ মে তিনি তাকে জরুরিভাবে করোনারি কেয়ার ইউনিটে স্থানান্তর করা হয়। ৯ মে তিনি করোনা মুক্ত হলেও শারীরিক নানা জটিলতায় ভুগছেন।

একাত্তর/এসি

প্রবল ঘূর্ণিঝড় রিমালের তাণ্ডবে ক্ষতিগ্রস্ত এলাকা প্রধানমন্ত্রী শেখ হাসিনা পরিদর্শনে যাবেন বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। 
রাজনৈতিক আন্দোলনের কারণে ব্রিটিশ আমল থেকে এ পর্যন্ত কেউই খালেদা জিয়ার মতো নির্যাতনের শিকার হয়নি বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র নেতারা। বিএনপি চেয়ারপার্সনকে ধীরে ধীরে হত্যা করা হচ্ছে দাবি করে, এর...
একের পর এক বহিষ্কার করার পরও উপজেলা ভোটের মাঠ থেকে সরানো যাচ্ছে না বিএনপির তৃণমূলের নেতাদের। এ নির্বাচনকে কেন্দ্র করে দলটি এ পর্যন্ত ২১২ নেতাকে বহিষ্কার করলেও কেউ ফিরে আসছেন না। সকলেই নির্বাচন...
সাংবাদিকতার নামে অপসাংবাদিকতা ও ভুয়া লোক যাতে মহান এ পেশাকে অসম্মান করতে না পারে সেজন্য সাংবাদিকদের সতর্ক থাকার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।
বাংলাদেশের উপকূলীয় অঞ্চলে আঘাত হেনেছে ঘূর্ণিঝড় রিমাল। এতে ৮৪ লাখের বেশি মানুষ স্বাস্থ্য, পুষ্টি, স্যানিটেশন ও নিরাপত্তাহীনতার ঝুঁকিতে পড়েছে, যার মধ্যে রয়েছে ৩২ লাখ শিশু। সোমবার এক বিবৃতিতে এ কথা...
ঘূর্ণিঝড় রিমালের তাণ্ডবে ভারতের পশ্চিমবঙ্গে ছয়জন প্রাণ হারিয়েছেন। রাজ্যের মহেশতলা, পানিহাটি, মেমারি, মৌসুনি দ্বীপ, কলকাতায় এসব প্রাণহানি ঘটেছে।
লোকসভা নির্বাচনের প্রচার চালাতে বিহারে কংগ্রেসের নেতা রাহুল গান্ধীর একটি জনসভার মঞ্চ ভেঙে পড়েছে।
গুলি করে হত্যা করা হয়েছে হলিউড অভিনেতা জনি ওয়াক্টরকে। ২৫ মে ভোররাতে মার্কিন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে ডাউনটাউনে তাকে হত্যা করা হয়। মৃত্যুর সময় অভিনেতার বয়স হয়েছিল ৩৭।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত