সেকশন

রোববার, ২৩ জুন ২০২৪, ৯ আষাঢ় ১৪৩১
 

সভাপতির চেয়ারে বসলেন পাপন

আপডেট : ০৭ অক্টোবর ২০২১, ০৪:১১ পিএম

প্রথমবার নির্বাচনে জিতে টানা চতুর্থবারের মতো বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতির পদে বসলেন নাজমুল হাসান পাপন। 

বৃহস্পতিবার (৭ অক্টোবর) বিসিবির নবনির্বাচিত পরিচালনা পর্ষদের ভোটে সভাপতি নির্বাচিত হন তিনি। 

নবনির্বাচিত পরিচালকরা দুপুরের দিকে মিরপুরের শেরেবাংলা স্টেডিয়ামে অবস্থিত বিসিবি কার্যালয়ে হাজির হন। এরপর তারা নির্বাচিত করেন বিসিবির সভাপতি। 

এর আগে বুধবারের বিসিবি নির্বাচনে ক্লাব ক্যাটাগরি থেকে পরিচালক নির্বাচিত হন পাপন। ৫৭ ভোটের মধ্যে তিনি পান ৫৩টি ভোট। 

আরও পড়ুন: ইতালি গেলেন স্পিকার, যাবেন রাশিয়াতেও

image


প্রথম দফায় ২০১২ সালে সরকারের মনোনয়নে বিসিবিতে সভাপতি হয়ে আসেন পাপন। এরপর ২০১৩ ও ২০১৭ সালের দুই দফা নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় পরিচালক পদে জয়লাভ করেন তিনি। হন সভাপতিও। 

এবারই প্রথম ১৫ প্রার্থীর সঙ্গে নির্বাচনে অংশ নিয়ে জয় পান তিনি। ফলে এ নিয়ে টানা তৃতীয়বার পূর্ণ মেয়াদের জন্য পরিচালক নির্বাচিত হলেন পাপন। একইসঙ্গে টানা চতুর্থবারের মতো পেলেন বিসিবি সভাপতির দায়িত্ব। 


একাত্তর/আরএইচ

অ্যান্টিগায় টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার এইটের ম্যাচে অস্ট্রেলিয়াকে ২১ রানে হারিয়েছে আফগানিস্তান।
ভারতের পেস অ্যাটাক মোটামুটি সামলে নিলেও স্পিনে কাত হয়ে গেছে টাইগার শিবির। ১৪ ওভার পর্যন্ত বাংলাদেশ হারিয়েছে চারটি উইকেট, তার তিনটিই নিয়েছেন কুলদীপ যাদব।
সেমি ফাইনাল মিশনে টিকে থাকতে ভারতের বিপক্ষে ম্যাচটা ভীষণ গুরুত্বপূর্ণ! টপ অর্ডারের ধারাবাহিক ব্যর্থতায় সাকিবকে তিন বা চারে খেলার পরামর্শ তামিম ইকবালের।
টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার এইট পর্বের সবগুলো ম্যাচেই হচ্ছে ক্যারিবিয় দ্বীপপুঞ্জে। আর সেখানে এখন চলছে বর্ষাকাল। ফলে প্রতিদিনই ওয়েস্ট ইন্ডিজের আকাশে থাকে মেঘের ঘনঘটা। কখনও কখনও ভোগায় বৃষ্টিও। ফলে...
গত চার মাসে দুইজন সংসদ সদস্যকে হারানো এবং জেলা আওয়ামী লীগের একাধিক নেতার গ্রেপ্তারের পর ঝিনাইদহে ‘কঠিন বাস্তবতায়’ পালিত হচ্ছে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী। 
আগাম নির্বাচনের দাবিতে ব্যাপক বিক্ষোভ হয়েছে ইসরাইলে। শনিবার দেশটির প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহুর বাসভবনের সামনে এই প্রতিবাদ কর্মসূচি পালন করেন আন্দোলনকারীরা।
গৌরবের বাংলাদেশ। সেই গৌরবের অংশীদার ৭৫ বছরের আওয়ামী লীগ। এই ভূখণ্ডের সব আন্দোলন সংগ্রাম আর স্বাধীন বাংলাদেশ প্রতিষ্ঠার লড়াইয়ের সাথে জুড়ে আছে দলটির নাম।
অ্যান্টিগায় টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার এইটের ম্যাচে অস্ট্রেলিয়াকে ২১ রানে হারিয়েছে আফগানিস্তান।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত