সেকশন

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
 

ওরা আমাদের সমস্যায় ফেলেছে: আর্জেন্টিনার কোচ

আপডেট : ১০ অক্টোবর ২০২১, ১১:৫৭ এএম

প্যারাগুয়ের বিপক্ষে আরো একবার ড্র করলো আর্জেন্টিনা। শেষ ছয় লড়াইয়ের মধ্যে এনিয়ে চতুর্থবার সমতায় শেষ হলো তাদের লড়াই। বিশ্বকাপ বাছাই ম্যাচে প্যারাগুয়ের মাঠে গোল পায়নি কোনো পক্ষই। 

প্রতিপক্ষের মাঠে বাংলাদেশ সময় শুক্রবার (৮ অক্টোবর) ভোরে মাঠে নামে লিওনেল মেসির আর্জেন্টিনা। 

একের পর এক সুযোগ হারানোর মধ্যে দিয়ে গোলের দেখা পায়নি কোনো পক্ষই। ২০১৯ সালের জুনের পর এই প্রথম কোনো ম্যাচে গোলহীন থাকলো আলবিসেলেস্তেরা। 

image


ম্যাচের আগে প্যারাগুয়ে কোচ হুমকি দিয়ে বলেন, তারা যেকোনো দলের জন্যই কঠিন প্রতিপক্ষ। আর্জেন্টিনা কোচ লিওনেল স্কালোনিও প্রতিপক্ষকে সমর্থন করে বলেন, “তাদের বিপক্ষে আমরা যতবার খেলেছি, তারা আমাদের সমস্যায় ফেলেছে।” আবারও ঠিক তাই দেখা গেল। 

আরও পড়ুন: ভেনেজুয়েলাকে হারিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে ব্রাজিল

কোচ লিওনেল স্কালোনির অধীনে এনিয়ে টানা ২৩ ম্যাচ অপরাজিত আর্জেন্টিনা। ১৯ পয়েন্ট নিয়ে ওরা আছে টেবিলে ব্রাজিলের ঠিক নিচেই। কারাকাসে ভেজুয়েলাকে তিতের ব্রাজিল হারানোয় তাদের চেয়ে আট পয়েন্ট পিছিয়ে আছে মেসির দল। 

image


আরেক ম্যাচে উরুগুয়ের মাঠে গোলশূন্য ড্র করে ফিরেছে কলম্বিয়া। ১০ ম্যাচে উরুগুয়ের পয়েন্ট ১৬ ও কলম্বিয়ার পয়েন্ট ১৪। তাদের সমান ১০ ম্যাচ খেলা প্যারাগুয়ের পয়েন্ট ১২।

ফিফার নিয়্ম অনুযায়ী টেবিলের প্রথম চারটা দেশ সরাসরি খেলবে ২০২২ কাতার বিশ্বকাপে। আর পাঁচ নম্বর দলকে সেখানে পৌঁছতে টপকাতে হবে ইন্টার রিজিওনাল প্লে-অফ বাধা। 


একাত্তর/আরএইচ

ইতালিয়ান সিরি আ-তে আরেকটি বড় সফলতা পেল ইন্টার মিলান। নগর প্রতিদ্বন্দ্বী এসি মিলানকে ২-১ গোলে হারিয়ে টুনামেন্টের ইতিহাসে দ্বিতীয় সর্বোচ্চ ২০তম বারের মতো শিরোপা জিতলো ইন্টার মিলান।
ক্ষমা চেয়েও পার পেলেন না বিরাট কোহলি। মাঠে আচরণবিধি ভাঙার দায়ে কোহলির ম্যাচ ফির ৫০ শতাংশ অর্থ জরিমানা করলো ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) কর্তৃপক্ষ। 
গোল লাইন টেকনোলজি না থাকার খেসারত দিতে হলো বার্সেলোনাকে। সান্তিয়াগো বার্নাব্যুতে এল ক্লাসিকোতে কাতালানদের ৩-২ গোলে হারিয়েছে লস ব্লাঙ্কোস।
রাওয়ালপিন্ডিতে রেকর্ড গড়া ম্যাচে পাকিস্তানের কাছে পাত্তাই পেলো না নিউজিল্যান্ড। পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচে কিউইদের ৭ উইকেটে হারিয়েছে মেন ইন গ্রিনরা।
নির্মাণাধীন ভবনে এডিস মশার লার্ভা পাওয়া গেলে প্রয়োজনে নির্মাণ কাজ বন্ধ করে দেওয়া হবে বলে জানিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র শেখ ফজলে নূর তাপস।
দ্বিতীয় বিশ্বযুদ্ধের পর থেকে এখন পর্যন্ত যুদ্ধ ছাড়া পৃথিবী একটি দিন কাটিয়েছে কিনা, তা নিয়ে অনেকের মনেই সংশয় আছে। কারণ, দ্বিতীয় বিশ্বযুদ্ধ শেষ হবার কয়েক বছরের মধ্যেই বিশ্বের বহু দেশ আবারও সংঘাতে...
ভারতের নির্বাচনী প্রচারণায় কংগ্রেস ও মুসলমানদের সরাসরি আক্রমণ করে বক্তব্য দেয়ার প্রতিবাদে নির্বাচন কমিশনকে চিঠি লিখেছেন প্রায় ২০ হাজার নাগরিক, যে চিঠিতে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির...
পুরো এপ্রিল মাসজুড়েই তীব্র তাপদাহ থাকবে বলে জানিয়েছে আবহাওয়া অফিস। তাই আপাতত গরম থেকে মুক্তি মিলছে না দেশের মানুষের।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত