সেকশন

সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ৯ বৈশাখ ১৪৩১
 

বিশ্বকাপের আগে শেষ প্রস্তুতি ম্যাচে মাঠে নামছে বাংলাদেশ

আপডেট : ১৪ অক্টোবর ২০২১, ১০:৩১ এএম

বিশ্বকাপের মূল লড়াইয়ে নামার আগে শেষ অফিসিয়াল প্রস্তুতি ম্যাচে বৃহস্পতিবার (১৪ অক্টোবর) আয়ারল্যান্ডের বিপক্ষে নামছে টাইগাররা। আবুধাবিতে ম্যাচ শুরু হবে বাংলাদেশ সময় দুপুর ১২টায়।

প্রথম ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে সুবিধা করতে পারেনি টাইগাররা। আবুধাবির টলারেন্স ওভালে আগে ব্যাটিংয়ে নেমে সাত উইকেটে ১৪৭ রান তুলেছিল লিটন দাসের দল। তাড়া করতে নেমে এক ওভার হাতে রেখেই চার উইকেটের জয় তুলে নেয় শ্রীলঙ্কা। 

আরও পড়ুন: বিতর্কিত পেনাল্টি: বাংলাদেশের স্বপ্নভঙ্গ

কলকাতা আইপিএলের ফাইনালে ওঠায় বাংলাদেশ দলের সাথে এখনো যুক্ত হননি সাকিব আল হাসান, তাই আইরিশদের বিপক্ষেও পাওয়া যাচ্ছে না তাকে। হালকা ইনজুরির কারণে নিয়মিত টি-টোয়েন্টি ক্যাপ্টেন মাহমুদউল্লাহ রিয়াদও খেলছেন না প্রস্তুতি ম্যাচে। 


একাত্তর/এসজে

গোল লাইন টেকনোলজি না থাকার খেসারত দিতে হলো বার্সেলোনাকে। সান্তিয়াগো বার্নাব্যুতে এল ক্লাসিকোতে কাতালানদের ৩-২ গোলে হারিয়েছে লস ব্লাঙ্কোস।
রাওয়ালপিন্ডিতে রেকর্ড গড়া ম্যাচে পাকিস্তানের কাছে পাত্তাই পেলো না নিউজিল্যান্ড। পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচে কিউইদের ৭ উইকেটে হারিয়েছে মেন ইন গ্রিনরা।
বাংলাদেশের নতুন স্পিন বোলিং কোচ হয়েছেন পাকিস্তানের কিংবদন্তি লেগ স্পিনার মুশতাক আহমেদ। 
পেসার মুস্তাফিজুর রহমানের জন্য জিম্বাবুয়ের বিপক্ষে ঘরের মাঠে আসন্ন পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের পরিবর্তে চলমান ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) খেলা চালিয়ে যাওয়াটা ভালো হবে বলে মনে করছেন বাংলাদেশ...
ডেভিল কমেট বা শিংওয়ালা ধূমকেতু। পৃথিবী থেকে যার দেখা মেলে নূন্যতম ৭১ বছর পর। চলতি বছরের ২১ এপ্রিল ছিলো সেই মাহেন্দ্রক্ষণ। দুর্লভ এই মুহূর্তের সাক্ষী হতে রাজশাহীর পদ্মাপাড়ে জড়ো হয়েছিলেন হাজারো...
বৈশাখের শুরুতেই গরমে পুড়ছে পশ্চিমবঙ্গ । রাজস্থানের মরুভূমি জয়সলমীরের চেয়েও তাপমাত্রার পারদ বেশি পশ্চিমবঙ্গে। রাজ্যটির পশ্চিমাঞ্চলের বেশ কয়েকটি জেলায় চরম তাপপ্রবাহের সতর্কতা জারি হয়েছে।
অভিনেতা অলিউল হক রুমি মারা গেছেন। সোমবার সকালে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় বলে পারিবারিক সূত্র গণমাধ্যমকে নিশ্চিত করেছে।
চলমান তাপপ্রবাহের কারণে চাঁপাইনবাবগঞ্জে আমের ফলনে বিরূপ প্রভাব পড়েছে। শতকরা ৬০ ভাগ মুকুল আসলেও বৈরী আবহাওয়ায় মাত্র ২৫ ভাগ গাছে আম ঝুলছে। দ্রুত বৃষ্টি না হলে বা সেচ দিতে না পারলে অবশিষ্ট আমও ঝরে...
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত