সেকশন

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
 

আইপিএল ফাইনাল শেষে ওমানে টাইগারদের সাথে সাকিব

আপডেট : ১৬ অক্টোবর ২০২১, ০৯:২৮ পিএম

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) এর ফাইনাল শেষ করে জাতীয় ক্রিকেট দলের সঙ্গে যোগ দিয়েছেন সাকিব আল হাসান। ওমানের মাসকটে বাংলাদেশ দলের টিম হোটেলে উঠেছেন এ অলরাউন্ডার। রোববার (১৬ অক্টোবর) শুরু হচ্ছে টাইগারদের বিশ্বকাপ অভিযান। বাছাইপর্বের প্রথম ম্যাচে কাল টিম টাইগার্সের প্রতিপক্ষ স্কটল্যান্ড।

সংযু্ক্ত আরব আমিরাতের দুবাইয়ে আগের রাতে কলকাতা নাইট রাইডার্সের হয়ে আইপিএলের ফাইনাল খেলেন সাকিব। চেন্নাই সুপার কিংসের বিপক্ষে ব্যাটে-বলে বিবর্ণ থাকেন টাইগার অলরাউন্ডার। কেকেআর হেরেও যায় ম্যাচ। চ্যাম্পিয়ন হয় মহেন্দ্র সিং ধোনির সিএসকে।

ফাইনাল শেষ করে ওমানের পথ ধরেন সাকিব। বিসিবির মিডিয়া ম্যানেজার রাবীদ ইমাম গণমাধ্যমকে সাকিবের ওমান পৌঁছে দলের সঙ্গে যোগ দেওয়ার খবরটি নিশ্চিত করেন।

সাকিব সড়কপথে পৌঁছান মাসকটে। আরব আমিরাত থেকে ওমান গেলেও আলাদাভাবে কোয়ারেন্টিন করতে হয়নি তাকে। আইপিএলেও তিনি ছিলেন জৈব সুরক্ষা বলয়ে।

তবে করোনা টেস্টের জন্য নেওয়া হবে সাকিবের নমুনা। যার ফল পাওয়া যাবে রাতেই। সব ঠিক থাকলে বিশ্বকাপ বাছাইয়ের প্রথম ম্যাচেই খেলতে নামার কথা সাকিবের।


একাত্তর/এসএ

ইতালিয়ান সিরি আ-তে আরেকটি বড় সফলতা পেল ইন্টার মিলান। নগর প্রতিদ্বন্দ্বী এসি মিলানকে ২-১ গোলে হারিয়ে টুনামেন্টের ইতিহাসে দ্বিতীয় সর্বোচ্চ ২০তম বারের মতো শিরোপা জিতলো ইন্টার মিলান।
ক্ষমা চেয়েও পার পেলেন না বিরাট কোহলি। মাঠে আচরণবিধি ভাঙার দায়ে কোহলির ম্যাচ ফির ৫০ শতাংশ অর্থ জরিমানা করলো ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) কর্তৃপক্ষ। 
গোল লাইন টেকনোলজি না থাকার খেসারত দিতে হলো বার্সেলোনাকে। সান্তিয়াগো বার্নাব্যুতে এল ক্লাসিকোতে কাতালানদের ৩-২ গোলে হারিয়েছে লস ব্লাঙ্কোস।
রাওয়ালপিন্ডিতে রেকর্ড গড়া ম্যাচে পাকিস্তানের কাছে পাত্তাই পেলো না নিউজিল্যান্ড। পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচে কিউইদের ৭ উইকেটে হারিয়েছে মেন ইন গ্রিনরা।
যে কোনো মূল্যে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন সহিংসতামুক্ত ও সুষ্ঠুভাবে অনুষ্ঠিত করতে সংশ্লিষ্টদের নির্দেশ দিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়াল।
তীব্র তাপদাহে অতিষ্ট হয়ে উঠেছে দেশের মানুষের জনজীবন। তাপদাহে বিভিন্ন জেলার হাসপাতালগুলোতে বাড়ছে গরমজনিত রোগে আক্রান্তদের ভিড়।
বাঙালির এক বিস্ময়ের নাম সত্যজিৎ রায়। যিনি একাধারে আলোকচিত্রী, চিত্রকর, সঙ্গীতজ্ঞ, শিশু সাহিত্যিক, চিত্রনাট্যকার, শিল্প নির্দেশক, সঙ্গীত পরিচালক, লেখক এবং বিখ্যাত চলচ্চিত্র পরিচালক।
সশস্ত্র বিদ্রোহীদের সঙ্গে যুদ্ধের মধ্যে পালিয়ে বাংলাদেশে আশ্রয় নেয়া মিয়ানমারের সেনা ও সীমান্তরক্ষী বাহিনীর (বিজিপি) ২৮৮ জন সদস্যকে ফেরত পাঠানো হয়েছে।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত