সেকশন

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
 

ছন্নছাড়া ব্যাটিংয়ের পর গোছানো বোলিং, জয় তুলে নিলো টাইগাররা

আপডেট : ২০ অক্টোবর ২০২১, ০৫:০১ পিএম

ওমানের ইনিংসের শুরুতেই ১২ রান দিয়ে বসলেন তাসকিন আহমদে। তখন থেকে দুরু দুরু কাঁপতে থাকা বাঙালির বুকে অবশেষে স্বস্তি এলো। ওমানের সব ব্যাটসম্যানদের প্যাভিলয়েনে ফেরত পাঠাতে না পারলেও ২০ ওভার শেষে বাংলাদেশ জয় পেলো ২৬ রানে। এই জয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপে টিকে থাকলো মাহমুদউল্লাহরা, টিকে থাকলো বাংলাদের স্বপ্ন।

১৫৪ রানের তাড়ায় দুর্দান্ত ব্যাটং করে বাংলাদেশকে চাপে রেখেছিল ওমানের ব্যাটাররা। ১৬ ওভার শেষে পাঁচ উইকেটে ১০৪ রান করে জয়ের পথে অনেকটাই এগিয়ে যায় স্বাগতিকরা।

হারের শঙ্কায় মুখ কালো হয়ে যায় গ্যালারির বাংলাদেশি সমর্থকদের। কিন্তু পরের ওভারেই বাংলাদেশের আকাশে  জমা কালো মেঘে দূর করে দেন সাকিব আল হাসান।

image

এক ওভারেই নেন দুটি উইকেট। ১৭ তম ওভারে সাকিবের চতুর্থ ও পঞ্চম ডেলিভারিতে আউট হয়ে যান ওমানের আয়ান খান ও নাসিম খুশি। খেলায় ফেরে বাংলাদেশ। এরপর সাকিবের অনুসরণ করেন মোস্তাফিজুর। তিনিও দুটি উইকেট নিলে ওমানের জয়ের আশা ক্ষীণ হয়ে যায়।

ম্যাচ সেরা হয়েছেন সাকিব আল হাসান।

একাত্তর/এসি

ইতালিয়ান সিরি আ-তে আরেকটি বড় সফলতা পেল ইন্টার মিলান। নগর প্রতিদ্বন্দ্বী এসি মিলানকে ২-১ গোলে হারিয়ে টুনামেন্টের ইতিহাসে দ্বিতীয় সর্বোচ্চ ২০তম বারের মতো শিরোপা জিতলো ইন্টার মিলান।
ক্ষমা চেয়েও পার পেলেন না বিরাট কোহলি। মাঠে আচরণবিধি ভাঙার দায়ে কোহলির ম্যাচ ফির ৫০ শতাংশ অর্থ জরিমানা করলো ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) কর্তৃপক্ষ। 
গোল লাইন টেকনোলজি না থাকার খেসারত দিতে হলো বার্সেলোনাকে। সান্তিয়াগো বার্নাব্যুতে এল ক্লাসিকোতে কাতালানদের ৩-২ গোলে হারিয়েছে লস ব্লাঙ্কোস।
রাওয়ালপিন্ডিতে রেকর্ড গড়া ম্যাচে পাকিস্তানের কাছে পাত্তাই পেলো না নিউজিল্যান্ড। পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচে কিউইদের ৭ উইকেটে হারিয়েছে মেন ইন গ্রিনরা।
গাজা উপত্যকায় ইসরাইলি হামলা ২০০ দিন পার করলো গত মঙ্গলবার। দীর্ঘ এই সময়ে সেখানে মৃত্যুপুরী তৈরি করার পাশাপাশি ধ্বংসলীলা ছাড়া আর কিছুই অর্জন করতে পারেনি দখলকার ইসরাইল। এই দিনটি উপলক্ষ্যে দেয়া ভাষণে...
র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক হিসেবে দায়িত্ব নিয়েছেন কমান্ডার আরাফাত ইসলাম। তিনি কমান্ডার খন্দকার আল মঈনের স্থলাভিষিক্ত হলেন।
গত ২০০ দিনেরও বেশি সময় ধরে ফিলিস্তিনের স্বাধীনতাকামী সংগঠন হামাসকে নির্মূলের নামে গোটা গাজা উপত্যকাজুড়ে হত্যা ও ধ্বংসযজ্ঞ চালানোর পরও থামছে না ইসরাইলি হায়েনা।
রাঙামাটির সাজেকে সড়ক থেকে একটি ডাম্পট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ছয় শ্রমিক নিহত ও আরও ১৩ জন আহত হয়েছেন। বুধবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে সাজেক ইউনিয়নের উদয়পুর সীমান্ত সড়কের ৯০ ডিগ্রি টিলা এলাকায় এ...
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত