সেকশন

রোববার, ২১ এপ্রিল ২০২৪, ৮ বৈশাখ ১৪৩১
 

লিটন-সাকিব-মাহমুদুল্লাহর ব্যাটে পাপুয়ানিউগিনির লক্ষ্য ১৮২

আপডেট : ২১ অক্টোবর ২০২১, ০৬:০৩ পিএম

টসে জিতে ব্যাটিং নেওয়া বাংলাদেশ প্রথমেই ধাক্কা খায় নাঈমকে হারিয়ে। তবে সে ধাক্কা ওয়ান ডাউনে নামা সাকিবকে নিয়ে সামলে নেন লিটন দাস। ব্যক্তিগত ২৯ রানে লিটন ফিরে গেলেও আগলে রাখেন সাকিব। চালাতে থাকেন আগ্রাসী ব্যাটিং। 

লিটনের বিদায়ের পর মাঠে এসে সুবিধা করতে পারেননি মিস্টার ডিপেন্ডেবল খ্যাত মুশফিকুর রহিম। ব্যক্তিগত পাঁচ রানে করে বিদায় নেন তিনি।

এর পর অধিনায়ক মাহমুদুল্লাহ এসে আগ্রাসী রূপ নেন। ২৮ বলে করে ৫০ রান। এর মধ্যে ছিল তিনটি চার ও তিনটি ছক্কার মার। তাকে সঙ্গ দেন অফিফ হোসেন (১৪ বলে ২১)। 

শেষে এসে চমক দেখান অলরাউন্ডার মোহাম্মদ সাইফুদ্দিন। ছয় বল খেলে দুটি ছয় ও একটি বাউন্ডারি হাঁকিয়ে অপরাজিত থাকেন ১৯ রানে। দলের সংগ্রহ তখন গিয়ে দাঁড়ায় ১৮১।

সংক্ষিপ্ত স্কোর:

মোহাম্মদ নাঈম ০, লিটন দাস ২৯, সাকিব আল হাসান ৪৬, মুশফিকুর রহিম ৫, মাহমুদুল্লাহ ৫০, আফিফ ২১, নুরুল হাসান ০, সাইফুদ্দিন ১৯, মেহেদী হাসান ২। 

একাত্তর/এসি

রাওয়ালপিন্ডিতে রেকর্ড গড়া ম্যাচে পাকিস্তানের কাছে পাত্তাই পেলো না নিউজিল্যান্ড। পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচে কিউইদের ৭ উইকেটে হারিয়েছে মেন ইন গ্রিনরা।
বাংলাদেশের নতুন স্পিন বোলিং কোচ হয়েছেন পাকিস্তানের কিংবদন্তি লেগ স্পিনার মুশতাক আহমেদ। 
পেসার মুস্তাফিজুর রহমানের জন্য জিম্বাবুয়ের বিপক্ষে ঘরের মাঠে আসন্ন পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের পরিবর্তে চলমান ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) খেলা চালিয়ে যাওয়াটা ভালো হবে বলে মনে করছেন বাংলাদেশ...
ছয়দিনের বিরতি শেষে রোববার মাঠে নামছে মুস্তাফিজের চেন্নাই সুপার কিংস। আইপিএলে ফিজদের প্রতিপক্ষ মুম্বাই ইন্ডিয়ান্স। একদিকে টানা দুই ম্যাচ জিতে মুম্বাই আছে জয়ের মোমেন্টামে, অন্যদিকে চেন্নাই আছে...
ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের চিফ হিট অফিসার বুশরা আফরিন। কেন ঢাকায় তাপমাত্রা বাড়ছে, তা খুঁজে বের করার চেষ্টা করে যাচ্ছেন তিনি।
রাজধানীর কামরাঙ্গীরচরে মাদকাসক্ত মামার ছুরিকাঘাতে ভাগনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন নিহতের ভাই।
নোয়াখালীর প্রধান বাণিজ্যিক কেন্দ্র চৌমুহনীতে আগুনের ঘটনা ঘটেছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সাতটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে এনেছে। ওই আগুনে ৩০টির বেশি দোকান পুড়ে গেলেও হাতহতের কোনো খবর পাওয়া যায়নি। 
ঈদুল ফিতরের আগে ও পরে সড়ক দুর্ঘটনায় হতাহতদের সংখ্যা প্রকাশ করেছে বিআরটিএ। দৈনিক গড়ে ১৭টি দুর্ঘটনায় ১৮ জন মারা গেছে। বিআরটিএর এই পরিসংখ্যান বলছে, ঈদের আগে ও পরে ১৭ দিনে সড়ক দুর্ঘটনায় মারা গেছে ৩২০...
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত