সেকশন

রোববার, ২১ এপ্রিল ২০২৪, ৮ বৈশাখ ১৪৩১
 

শারজাহর মাঠে দাঁড়িয়ে কাঁদলেন মাহমুদউল্লাহ

আপডেট : ২৪ অক্টোবর ২০২১, ০৬:৪৯ পিএম

টি-২০ বিশ্বকাপ শুরুর পর থেকে দুঃসময় যেন কাটছেই না বাংলাদশ টিমের। একের পর এক আলোচনা-সমালোচনার গায়ে মেখেই এগিয়ে চলছেন টাইগাররা। তবে সবটার বোঝা যেন একাই কাঁধে বইছেন ক্যাপ্টেন মাহমুদউল্লাহ। আর তাই শ্রীলঙ্কার বিরুদ্ধে মাঠে নামার আগে জাতীয় সঙ্গীতের সময় হয়ে পড়েন আবেগ-আপ্লুত। এসময় চোখের পানি গড়িয়ে পড়ার দৃশ্য ধরা পড়ে ক্যামেরায়।

মাঠ ও মাঠের বাইরের নানা সমালোচনা গায়ে মেখেই এবার সুপার টুয়েলভ নিশ্চিত করেছে টাইগাররা। সংবাদ সম্মেলনেও আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন টি-২০ ক্যাপ্টেন মাহমুদউল্লাহ রিয়াদ। সেখানে অনুরোধও করেছিলেন অনুপ্রেরণার বদলে কঠিন সময়ে যেন দলকে ছোট করা না হয়।

আরও পড়ুন: লঙ্কানদের লক্ষ্য ১৭২ রানের চ্যালেঞ্জ

অন্যদিকে বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন যেন কিছুই মানতে নারাজ। মন্তব্যের পাল্টা জবাবে দিয়েছিলেন রুক্ষভাবেই। সবমিলিয়ে বলা যায়, বেশ অস্বস্তির মধ্যে দিয়েই কাটছে রিয়াদের সময়। শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচের আগে তারই বহিঃপ্রকাশ দেখা গেল কি?


একাত্তর/টিএ

রাওয়ালপিন্ডিতে রেকর্ড গড়া ম্যাচে পাকিস্তানের কাছে পাত্তাই পেলো না নিউজিল্যান্ড। পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচে কিউইদের ৭ উইকেটে হারিয়েছে মেন ইন গ্রিনরা।
বাংলাদেশের নতুন স্পিন বোলিং কোচ হয়েছেন পাকিস্তানের কিংবদন্তি লেগ স্পিনার মুশতাক আহমেদ। 
পেসার মুস্তাফিজুর রহমানের জন্য জিম্বাবুয়ের বিপক্ষে ঘরের মাঠে আসন্ন পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের পরিবর্তে চলমান ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) খেলা চালিয়ে যাওয়াটা ভালো হবে বলে মনে করছেন বাংলাদেশ...
ছয়দিনের বিরতি শেষে রোববার মাঠে নামছে মুস্তাফিজের চেন্নাই সুপার কিংস। আইপিএলে ফিজদের প্রতিপক্ষ মুম্বাই ইন্ডিয়ান্স। একদিকে টানা দুই ম্যাচ জিতে মুম্বাই আছে জয়ের মোমেন্টামে, অন্যদিকে চেন্নাই আছে...
ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের চিফ হিট অফিসার বুশরা আফরিন। কেন ঢাকায় তাপমাত্রা বাড়ছে, তা খুঁজে বের করার চেষ্টা করে যাচ্ছেন তিনি।
রাজধানীর কামরাঙ্গীরচরে মাদকাসক্ত মামার ছুরিকাঘাতে ভাগনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন নিহতের ভাই।
নোয়াখালীর প্রধান বাণিজ্যিক কেন্দ্র চৌমুহনীতে আগুনের ঘটনা ঘটেছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সাতটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে এনেছে। ওই আগুনে ৩০টির বেশি দোকান পুড়ে গেলেও হাতহতের কোনো খবর পাওয়া যায়নি। 
ঈদুল ফিতরের আগে ও পরে সড়ক দুর্ঘটনায় হতাহতদের সংখ্যা প্রকাশ করেছে বিআরটিএ। দৈনিক গড়ে ১৭টি দুর্ঘটনায় ১৮ জন মারা গেছে। বিআরটিএর এই পরিসংখ্যান বলছে, ঈদের আগে ও পরে ১৭ দিনে সড়ক দুর্ঘটনায় মারা গেছে ৩২০...
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত