সেকশন

সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ৮ বৈশাখ ১৪৩১
 

মার্সেইয়ের মাঠে ১০ জন নিয়ে ড্র করলো পিএসজি

আপডেট : ২৫ অক্টোবর ২০২১, ০১:৪৮ পিএম

চোটের কারণে চ্যাম্পিয়ন্স লিগে অনুপস্থিত থাকলেও লিগ ওয়ানে অলিম্পিক মার্শেইয়ের বিপক্ষে মাঠে ফিরেছেন ব্রাজিলিয়ান তারকা নেইমার। নিজেদের পূর্ণ আক্রমণভাগ নিয়ে মাঠে নামে প্যারিস সেন্ট জার্মেইন (পিএসজি)। কিন্তু শেষ পর্যন্ত মেসি-এমবাপ্পে-নেইমার ত্রয়ীরা মিলেও পিএসজি ভক্তদের মুখে হাসি ফোটাতে পারেননি। ১০ জনের দল নিয়ে গোল শূন্য ড্র করে পিএসজি।  

লিগ ওয়ানে ডার্বি ম্যাচে রোববার (২৪ অক্টোবর) রাতে প্রতিপক্ষের মাঠ থেকে গোলশূন্য ড্র করে ফিরেছে পিএসজি।   

ম্যাচের শুরু থেকেই বল দখলে এগিয়ে ছিল পিএসজি। কিন্তু আক্রমণে এগিয়ে ছিল অলিম্পিক মার্শেই। যদিও মেসিদের বিপক্ষে অনেকটাই লক্ষ্যহীন ছিল ফ্রান্সের ক্লাবটি। ১৫টি শটের মধ্যে মার্শেইয়ের মাত্র একটি শটই লক্ষ্যে ছিল। আর ১০ শটের চারটি লক্ষ্যে ছিল পিএসজির।  

প্রথমার্ধের পরের ১৫ মিনিট ম্যাচের নিয়ন্ত্রণ ধরে রাখে পিএসজির। কিন্তু ফিনিশিংয়ের ব্যর্থতায় আর গোল পায়নি দলটি। ২৬ মিনিটের মাথায় মেসির হেড ঠেকান গোলরক্ষক। এমবাপের দুটি শটও ব্যর্থ হয়।

আরও পড়ুন: নাইজেরিয়ায় তেল শোধনাগারে বিস্ফোরণ, শিশুসহ নিহত ২৫

দ্বিতীয়ার্ধের শুরুতেই উল্টে যায় ম্যাচের সমীকরণ। দ্বাদশ মিনিটে পিএসজির ডি-বক্সের মুখে মার্শেই উইঙ্গার উন্দেরকে পেছন থেকে ফেলে দিয়ে লাল কার্ড পান ডিফেন্ডার আশরাফ হাকিমি। ম্যাচের বাকি সময় মেসিরা খেলেছেন ১০ জন নিয়ে।  

মেসি-নেইমারদের এই দুর্বলতার সুযোগ হাতছাড়া করেনি মার্সেই। ম্যাচের ৬৫তম মিনিটের মাথায় দিমিত্রি পায়েতের ক্রসে ভেঁলোতার হেড একটুর জন্য লক্ষ্যভ্রষ্ট হয়। পরের ১২ মিনিটে আরও তিনটি ভালো সুযোগ তৈরি করেও কাজে লাগাতে পারেনি তারা।


একাত্তর/আরবিএস  

রাওয়ালপিন্ডিতে রেকর্ড গড়া ম্যাচে পাকিস্তানের কাছে পাত্তাই পেলো না নিউজিল্যান্ড। পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচে কিউইদের ৭ উইকেটে হারিয়েছে মেন ইন গ্রিনরা।
বাংলাদেশের নতুন স্পিন বোলিং কোচ হয়েছেন পাকিস্তানের কিংবদন্তি লেগ স্পিনার মুশতাক আহমেদ। 
পেসার মুস্তাফিজুর রহমানের জন্য জিম্বাবুয়ের বিপক্ষে ঘরের মাঠে আসন্ন পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের পরিবর্তে চলমান ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) খেলা চালিয়ে যাওয়াটা ভালো হবে বলে মনে করছেন বাংলাদেশ...
ছয়দিনের বিরতি শেষে রোববার মাঠে নামছে মুস্তাফিজের চেন্নাই সুপার কিংস। আইপিএলে ফিজদের প্রতিপক্ষ মুম্বাই ইন্ডিয়ান্স। একদিকে টানা দুই ম্যাচ জিতে মুম্বাই আছে জয়ের মোমেন্টামে, অন্যদিকে চেন্নাই আছে...
সাভার এক ইন্টারনেট ব্যবসায়ীকে কুপিয়ে আহত করা হয়েছে। ভুক্তভোগীর দাবি, দাবি করা চাঁদা না দেওয়ায় স্থানীয় ‘কিশোর গ্যাংয়ের’ কয়েকজন তাকে কুপিয়েছে। তাকে উদ্ধার করে এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা...
নওগাঁর বদলগাছীতে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় ওই নারীর স্বামীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।
ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের চিফ হিট অফিসার বুশরা আফরিন। কেন ঢাকায় তাপমাত্রা বাড়ছে, তা খুঁজে বের করার চেষ্টা করে যাচ্ছেন তিনি।
রাজধানীর কামরাঙ্গীরচরে মাদকাসক্ত মামার ছুরিকাঘাতে ভাগনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন নিহতের ভাই।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত