সেকশন

শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
 

লা লিগায় আবারো ফর্মে বার্সেলোনা

আপডেট : ০৭ মার্চ ২০২১, ০১:৫৪ পিএম


ডুবতে বসা স্প্যানিশ ক্লাব বার্সেলোনায় আবার প্রাণ ফিরেছে, আগের মতোই সামনে থেকে বার্সা তরীর হাল ধরেছেন কাপ্তান লিওনেল মেসি


লা লিগার ম্যাচে ওসাসুনাকে - গোলে হারিয়েছে রোনাল্ড ক্যোম্যনের ছেলেরাঘরের মাঠে চ্যাম্পিয়ন্স লিগের খেলায় পিএসজির কাছে তুলোধুনো হওয়া বার্সা প্রতিপক্ষের মাঠে লা লিগায় এনিয়ে টানা অষ্টম জয় পেল


গেলো মৌসুমে ওসাসুনার মাঠে ড্র করার পর ঘরের মাঠে হেরেছিলো বার্সেলোনা। এবার জিতলো দুই ম্যাচেই। প্রথম দেখায় ঘরের মাঠে জিতেছিলো ৪-০ গোলে।


শনিবারের ম্যাচে ৩০তম মিনিটে মেসির দুর্দান্ত ক্রসে আসে সুযোগ অধিনায়কের কাছ থেকে বল পেয়ে দারুন শটে জাল খুঁজে নেন আলবা


৮৩ মিনিটে মেসির মেসির পাস থেকে বাঁ পায়ের বুলেট গতির শটে ঠিকানা খুঁজে নেন ইলাইশ মারিবাঝাঁপিয়ে বল ছুঁয়েছিলেন গোলরক্ষক, কিন্তু জালে যাওয়া ঠেকাতে পারেননি তিনি। বার্সার হয়ে মারিবার এটাই প্রথম গোল।


২৬ ম্যাচে ১৭ জয় ও পাঁচ ড্রয়ে ৫৬ পয়েন্ট নিয়ে দুই নম্বরে রয়েছে বার্সেলোনা। ২৪ ম্যাচে ৫৮ পয়েন্ট নিয়ে চূড়ায় আতলেতিকো মাদ্রিদ। এক ম্যাচ কম খেলা রিয়াল মাদ্রিদ ৫৩ পয়েন্ট নিয়ে তিনে।

একটা বিশ্বকাপ জিতেছেন আরেকটা জেতার সুযোগ তার সামনে। কঠিন, অনেকের কাছে অসম্ভব, কিন্তু সেই অসম্ভবকে আগেও তো করেছেন সম্ভব। শরিফুল ইসলাম, এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপে পাওয়ার প্লে-তে বাংলাদেশের তুরুপের...
ক্রিকেট বিশ্বের ইতিহাসে অন্যতম সেরা ওপেনারদের একজন সাঈদ আনোয়ার। বিশ্বের বাঘা বাঘা পেসারও তার বিরুদ্ধে বল করতে অস্বস্তিতে ভুগতেন।
ওয়েস্ট ইন্ডিজ এবং মার্কিন যুক্তরাষ্ট্রে আগামী ২ জুন থেকে মাঠে গড়াবে টি-টোয়েন্টি বিশ্বকাপের নবম আসর। মূল লড়াইয়ের আগে গা গরমের জন্য বাংলাদেশের প্রথম ওয়ার্মআপ ম্যাচ স্বাগতিক যুক্তরাষ্ট্রের বিপক্ষে।...
দ্বিপাক্ষিক সিরিজ এবং বিশ্বকাপে অংশ নিতে প্রায় ২৬ ঘণ্টার ভ্রমণ শেষে যুক্তরাষ্ট্রে পৌঁছেছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। আজ শুক্রবার বাংলাদেশ সময় ভোর ৪টা ২০ মিনিটে যুক্তরাষ্ট্রে ল্যান্ড করে টাইগারদের...
গুলিবিদ্ধ হয়ে চিকিৎসাধীন স্লোভাকিয়ার প্রধানমন্ত্রী রবার্ট ফিকোর আরও একটি অস্ত্রোপচার হয়েছে । শুক্রবার দুই ঘণ্টাব্যাপী এ অস্ত্রোপচার হয় বলে জানিয়েছেন স্লোভাক উপ-প্রধানমন্ত্রী রবার্ট কালিনাক। 
বাংলাদেশে ভ্যাকসিন সেন্টার তৈরির জন্য অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ের অক্সফোর্ড ভ্যাকসিন গ্রুপের সহায়তা চেয়েছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী ডা. সামন্ত লাল সেন।
চট্টগ্রামে কিশোর গ্যাংয়ের হাত থেকে অপহৃত এক কিশোরকে উদ্ধার করেছে খুলশী থানা পুলিশ। এসময় মুক্তিপণ দাবি করা গ্যাং লিডার, সাত সহযোগীসহ আট জনকে গ্রেপ্তার এবং দেশীয়,আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়েছে।
কিরগিজস্তানে স্থানীয় সংঘাতের কারণে চরম আতঙ্কে দিন কাটাচ্ছেন সেখানকার সরকারি-বেসরকারি মেডিক্যাল কলেজে পড়া বাংলাদেশের প্রায় ১২শ’র বেশি শিক্ষার্থী।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত