সেকশন

মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১
 

বিয়ের পিঁড়িতে বুমরাহ-সঞ্জনা

আপডেট : ১৬ মার্চ ২০২১, ০৮:১৫ পিএম

কোহিনূর কণা

বোল্ড হয়ে সাজঘরে ফিরলেন জাসপ্রিত বুমরাহ। না কোনো ম্যাচের কথা বলা হচ্ছে না! সঞ্জনা গনেশনের প্রেমে কাঁটা পড়লেন ভারতীয় এই স্পিডস্টার।  আর চুপি চুপি নয় এবার সবার সামনেই বেঁধে ফেললেন গাটছঁড়া। সোমবার স্পোর্টস জার্নালিস্ট সঞ্জনা গনেশনের সাথে বিয়ের পিঁড়িতে বসেন বুমরাহ।

বেশ কয়েক বছর আগে বিসিসিআইয়ের এক অনুষ্ঠানে ২০১৪ মিস ইন্ডিয়ার ফাইনালিস্ট সঞ্জনা গণেশনের সঙ্গে পরিচয় হয় বুমরাহর। 

 

image

  

আইপিএল, ব্যাডমিন্টনসহ বেশ কিছু ক্রীড়া অনুষ্ঠানের উপস্থাপনা করেছেন সঞ্জনা। তবে স্পোর্টস জার্নালিস্ট সঞ্জনা গনেশনের সাথে প্রেমের সম্পর্কটা চলেছে বেশ চুপিসারে।  কাকপক্ষিও টের পায়নি কেকেআরের ঘরের মেয়ের সাথে ডুবে ডুবে জল খাচ্ছেন এই স্পিডস্টার । তবে এনিয়ে জল্পনা বাড়ে সোশ্যাল মিডিয়ায় যখন ইংল্যান্ডের বিপক্ষে চলতি সিরিজের শেষ টেস্ট থেকে ব্যক্তিগত কারণ দেখিয়ে ছুটি চান। বিয়ে নিয়ে শেষ মুহূর্ত অবধি মুখে কুলুপ রেখেছিলেন জসপ্রিত-সঞ্জনা দুজনেই । 

তবে আর হাওয়ার খবর নয়। ছাদনা তলায় গাটছঁড়া বেধেই ফেললেন বুমরাহ-সঞ্জনা জুটি। ছোট পরিসরে পারিবারিক আয়োজনের মধ্য দিয়ে বিয়ে সম্পন্ন হয় তাদের। বিয়ের পরপরই খোলস ছেড়ে বেড়িয়ে এলেন দু’জন দু’জনই সামাজিক যোগাযোগ মাধ্যমে বিয়ের ছবি পোস্ট করেছেন। আর এরপরই নবদম্পতির জন্য শুভেচ্ছাবার্তা আসতে থাকে। সতীর্থরা শুভেচ্ছা জানিয়েছেন প্রিয় এই ক্রিকেটারকে ।

বুমরাহ-সঞ্জনার ঘরে উছলে পড়ুক চাদের হাসি। নতুন ইনিংসটা ভালোবাসায় হোক টইটুম্বর। ভালো থাকুক, সুখে থাকুক এই জুটি ।


যুক্তরাষ্ট্র সিরিজ হাতছাড়া, এবার বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচ। মূল মঞ্চে নামার আগে টাইগাররা কি পুরোপুরি নিশ্চিন্ত? টেক্সাসে সৌম্য-তানজিদের ব্যাটিং ডিসপ্লেতেও মেটেনি লিটন-শান্তদের অফফর্ম নিয়ে প্রশ্ন।
কথা রাখলেন বাংলাদেশি স্কাইডাইভার আশিক চৌধুরী। ২৫ মে বাংলাদেশ সময় বিকেল সাড়ে পাঁচটার পরে ৪১ হাজার ফুট উঁচু থেকে বাংলাদেশের পতাকা নিয়ে মাঝ আকাশে লাফ দিলেন তিনি।
আজ আইপিএলের গ্র্যান্ড ফিনালে। তৃতীয় শিরোপা জেতার লক্ষ্যে সানরাইজার্স হায়দ্রাবাদের বিপক্ষে মাঠে নামবে কলকাতা নাইট রাইডার্স। চলতি আসরে হায়দ্রাবাদকে দুইবার হারিয়েছে কলকাতা।
বাংলাদেশের কোনো বোলারের আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে ৬ উইকেট ছিলো না। হিউস্টনে সেই অভাব ঘোচালেন মোস্তাফিজুর রহমান।
বাংলাদেশের উপকূলীয় অঞ্চলে আঘাত হেনেছে ঘূর্ণিঝড় রিমাল। এতে ৮৪ লাখের বেশি মানুষ স্বাস্থ্য, পুষ্টি, স্যানিটেশন ও নিরাপত্তাহীনতার ঝুঁকিতে পড়েছে, যার মধ্যে রয়েছে ৩২ লাখ শিশু। সোমবার এক বিবৃতিতে এ কথা...
ঘূর্ণিঝড় রিমালের তাণ্ডবে ভারতের পশ্চিমবঙ্গে ছয়জন প্রাণ হারিয়েছেন। রাজ্যের মহেশতলা, পানিহাটি, মেমারি, মৌসুনি দ্বীপ, কলকাতায় এসব প্রাণহানি ঘটেছে।
লোকসভা নির্বাচনের প্রচার চালাতে বিহারে কংগ্রেসের নেতা রাহুল গান্ধীর একটি জনসভার মঞ্চ ভেঙে পড়েছে।
গুলি করে হত্যা করা হয়েছে হলিউড অভিনেতা জনি ওয়াক্টরকে। ২৫ মে ভোররাতে মার্কিন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে ডাউনটাউনে তাকে হত্যা করা হয়। মৃত্যুর সময় অভিনেতার বয়স হয়েছিল ৩৭।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত