সেকশন

মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১
 

আশরাফুলের করোনা নেগেটিভ!

আপডেট : ৩০ মার্চ ২০২১, ০২:৩৬ পিএম

জাতীয় দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল মহামারি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বলে রিপোর্ট এসেছিল। গত ২৭ মার্চ পজিটিভ ফলাফল এসেছিল তার। তবে এই রিপোর্ট কিছুতেই বিশ্বাস করতে পারেননি আশরাফুল। তাই ২৮ তারিখে আবারো করোনা পরীক্ষার জন্য নমুনা দেন তিনি। সেটির ফলাফল এসেছে। বিস্ময়কর ভাবে ফলাফল নেগেটিভ এসেছে।


গতকাল সোমবার (২৯ মার্চ) সন্ধ্যায় নিজের ফেসবুক পেজ থেকে প্রকাসিত এক ভিডিও বার্তায় আশরাফুল জানান,‘আলহামদুলিল্লাহ, আজকে একটু আগে জানতে পারি আমার করোনা নেগেটিভ এসেছে। ২৭ তারিখ পরীক্ষা করেছিলাম পজিটিভ আসে। তবে আমি শিওর ছিলাম, আমার কিছুই হয়নি। ২৮ তারিখ আবার করেছিলাম, ভেবেছিলাম কাল রাতেই তারা রেজাল্টটা দেবে। কিন্তু সেটা আজ দুপুর সাড়ে ১২টার সময় দেয়। সেখানে আমি নেগেটিভ। কভিডের ভ্যাকসিনটা দিয়েছিলাম ২১ এপ্রিল। এরপর একটা ম্যাচও খেললাম। ওয়েট করছিলাম এই লিগটার জন্য। পুরা সিজনটা ভালোমতো খেলার জন্য। আশা করি বাকি ম্যাচগুলো ভালো খেলতে পারব। সবাই দোয়া করবেন।’


উল্লেখ্য, জাতীয় ক্রিকেট লিগে বরিশাল বিভাগের হয়ে খেলছেন আশরাফুল। জাতীয় লিগে খেলার জন্যই তার করোনা পরীক্ষা করা হয়েছিল।

যুক্তরাষ্ট্র সিরিজ হাতছাড়া, এবার বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচ। মূল মঞ্চে নামার আগে টাইগাররা কি পুরোপুরি নিশ্চিন্ত? টেক্সাসে সৌম্য-তানজিদের ব্যাটিং ডিসপ্লেতেও মেটেনি লিটন-শান্তদের অফফর্ম নিয়ে প্রশ্ন।
কথা রাখলেন বাংলাদেশি স্কাইডাইভার আশিক চৌধুরী। ২৫ মে বাংলাদেশ সময় বিকেল সাড়ে পাঁচটার পরে ৪১ হাজার ফুট উঁচু থেকে বাংলাদেশের পতাকা নিয়ে মাঝ আকাশে লাফ দিলেন তিনি।
আজ আইপিএলের গ্র্যান্ড ফিনালে। তৃতীয় শিরোপা জেতার লক্ষ্যে সানরাইজার্স হায়দ্রাবাদের বিপক্ষে মাঠে নামবে কলকাতা নাইট রাইডার্স। চলতি আসরে হায়দ্রাবাদকে দুইবার হারিয়েছে কলকাতা।
বাংলাদেশের কোনো বোলারের আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে ৬ উইকেট ছিলো না। হিউস্টনে সেই অভাব ঘোচালেন মোস্তাফিজুর রহমান।
বাংলাদেশের উপকূলীয় অঞ্চলে আঘাত হেনেছে ঘূর্ণিঝড় রিমাল। এতে ৮৪ লাখের বেশি মানুষ স্বাস্থ্য, পুষ্টি, স্যানিটেশন ও নিরাপত্তাহীনতার ঝুঁকিতে পড়েছে, যার মধ্যে রয়েছে ৩২ লাখ শিশু। সোমবার এক বিবৃতিতে এ কথা...
ঘূর্ণিঝড় রিমালের তাণ্ডবে ভারতের পশ্চিমবঙ্গে ছয়জন প্রাণ হারিয়েছেন। রাজ্যের মহেশতলা, পানিহাটি, মেমারি, মৌসুনি দ্বীপ, কলকাতায় এসব প্রাণহানি ঘটেছে।
লোকসভা নির্বাচনের প্রচার চালাতে বিহারে কংগ্রেসের নেতা রাহুল গান্ধীর একটি জনসভার মঞ্চ ভেঙে পড়েছে।
গুলি করে হত্যা করা হয়েছে হলিউড অভিনেতা জনি ওয়াক্টরকে। ২৫ মে ভোররাতে মার্কিন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে ডাউনটাউনে তাকে হত্যা করা হয়। মৃত্যুর সময় অভিনেতার বয়স হয়েছিল ৩৭।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত