সেকশন

সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ৯ বৈশাখ ১৪৩১
 

প্রজ্ঞাপন জারি হওয়ার আগ পর্যন্ত চলবে বাংলাদেশ গেমস

আপডেট : ০৩ এপ্রিল ২০২১, ০৩:৩৫ পিএম

আগামী সোমবার (৫ এপ্রিল) থেকে এক সপ্তাহের জন্য সারাদেশে লকডাউনের ঘোষণা দেয়া হয়েছে। এদিকে সরকারি প্রজ্ঞাপন জারি না হওয়া পর্যন্ত বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস চলতে থাকবে বলে জানিয়েছে বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের (বিওএ)।

আজ শনিবার (৩ এপ্রিল) দুপুরে গেমসের স্টিয়ারিং কমিটির চেয়ারম্যান ও বিওএ’র সহ-সভাপতি বশির আহমেদ মামুন বিষয়টি নিশ্চিত করেছেন। এক বিজ্ঞপ্তিতে তিনি জানান, প্রজ্ঞাপন জারি হওয়ার পর স্বাস্থ্য মন্ত্রণালয়ের সঙ্গে আলোচনা করে গেমসের ব্যাপারে সিদ্ধান্ত নেয়া হবে। যেহেতু ৪ এপ্রিল পর্যন্ত অনেকগুলো ইভেন্টের ফাইনাল তাই ওই সময় পর্যন্ত গেম চলবে।

গেল বৃহস্পতিবার বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমসের আনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ১০ এপ্রিল পর্যন্ত দেশের আট বিভাগে ৩১টি ডিসিপ্লিনে ৫ হাজার ২৯৩ জন ক্রীড়াবিদ অংশ নিচ্ছেন এতে।


গোল লাইন টেকনোলজি না থাকার খেসারত দিতে হলো বার্সেলোনাকে। সান্তিয়াগো বার্নাব্যুতে এল ক্লাসিকোতে কাতালানদের ৩-২ গোলে হারিয়েছে লস ব্লাঙ্কোস।
রাওয়ালপিন্ডিতে রেকর্ড গড়া ম্যাচে পাকিস্তানের কাছে পাত্তাই পেলো না নিউজিল্যান্ড। পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচে কিউইদের ৭ উইকেটে হারিয়েছে মেন ইন গ্রিনরা।
বাংলাদেশের নতুন স্পিন বোলিং কোচ হয়েছেন পাকিস্তানের কিংবদন্তি লেগ স্পিনার মুশতাক আহমেদ। 
পেসার মুস্তাফিজুর রহমানের জন্য জিম্বাবুয়ের বিপক্ষে ঘরের মাঠে আসন্ন পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের পরিবর্তে চলমান ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) খেলা চালিয়ে যাওয়াটা ভালো হবে বলে মনে করছেন বাংলাদেশ...
গত বছরের ৭ অক্টোবর গাজা থেকে হামাসের নজিরবিহীন হামলা রুখতে ব্যর্থতার দায় নিয়ে পদত্যাগ করেছেন ইসরাইলের সামরিক গোয়েন্দা বাহিনীর প্রধান মেজর জেনারেল আহারন হালিভা।
বিশ্বের অন্যতম ধনী দেশ কাতারের আমির শেখ তামিম বিন হামাদ আল থানি দুই দিনের সফরে ঢাকা পৌঁছেছেন।
সাদি আপনি ছিলেন কত জনের কাছের মানুষ। আপনি চলে গিয়ে সকলের হৃদয়ে শুন্যতা তৈরি করে গেলেন। সাংস্কৃতিক অঙ্গনেও একটা শূন্যতা তৈরি হয়েছে এবং আমরা দিক নির্দেশনা হারিয়েছি। এখন আপনি ওপারে আপনার মায়ের কোলে,...
চীনের সবচেয়ে জনবহুল প্রদেশ গুয়াংডংয়ে কয়েকদিনের ভারী বৃষ্টির কারণে সৃষ্ট শতবর্ষের সবচেয়ে ভয়াবহ বন্যায় প্রায় ৬০ হাজার মানুষকে তাদের বাড়িঘর থেকে সরিয়ে নিয়েছে স্থানীয় কর্তৃপক্ষ।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত