সেকশন

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
 

আইপিএলে ভিন্ন এক রেকর্ড ধোনির

আপডেট : ১১ এপ্রিল ২০২১, ০৪:৩১ পিএম

এবারে আইপিএল আসরের দ্বিতীয় ও নিজেদের প্রথম ম্যাচে মন্থর ওভার রেটের কারণে শাস্তি পেলেন চেন্নাই সুপারকিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। তাকে গুনতে হচ্ছে ১২ লাখ রুপি জরিমানা। 

আসরে এমনটা এই প্রথম। কর্তৃপক্ষ জানিয়েছে, পরবর্তীতে এর পরিমাণ আরও বাড়বে।

মুম্বাইয়ের ওয়াংখেড়েতে শনিবার দিল্লির বিপক্ষে ৭ উইকেটে হারে চেন্নাই। আগে ব্যাটিং করে ১৮৮ রান তোলে ধোনির দল। পরে পৃথ্বী শ ও শিখর ধাওয়ানের ১৩৮ রানের উদ্বোধনী জুটিতে দারুণ শুরুর পর ৮ বল আগেই জিতে যায় রিশাভ পান্থরা।

এদিকে দিনটি ধোনির ভালো কাটেনি। ব্যাট হাতে খুলতে পারেননি রানের খাতা। এরপর দলের হারের হতাশার সঙ্গে জরিমানাও দিতে হচ্ছে এই কিপার-ব্যাটসম্যানকে।

ইতালিয়ান সিরি আ-তে আরেকটি বড় সফলতা পেল ইন্টার মিলান। নগর প্রতিদ্বন্দ্বী এসি মিলানকে ২-১ গোলে হারিয়ে টুনামেন্টের ইতিহাসে দ্বিতীয় সর্বোচ্চ ২০তম বারের মতো শিরোপা জিতলো ইন্টার মিলান।
ক্ষমা চেয়েও পার পেলেন না বিরাট কোহলি। মাঠে আচরণবিধি ভাঙার দায়ে কোহলির ম্যাচ ফির ৫০ শতাংশ অর্থ জরিমানা করলো ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) কর্তৃপক্ষ। 
গোল লাইন টেকনোলজি না থাকার খেসারত দিতে হলো বার্সেলোনাকে। সান্তিয়াগো বার্নাব্যুতে এল ক্লাসিকোতে কাতালানদের ৩-২ গোলে হারিয়েছে লস ব্লাঙ্কোস।
রাওয়ালপিন্ডিতে রেকর্ড গড়া ম্যাচে পাকিস্তানের কাছে পাত্তাই পেলো না নিউজিল্যান্ড। পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচে কিউইদের ৭ উইকেটে হারিয়েছে মেন ইন গ্রিনরা।
বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে গ্যাটকো দুর্নীতি মামলায় অভিযোগ গঠনের শুনানির দিন পিছিয়ে আগামী ২৫ জুন ঠিক করেছেন আদালত।
নির্মাণাধীন ভবনে এডিস মশার লার্ভা পাওয়া গেলে প্রয়োজনে নির্মাণ কাজ বন্ধ করে দেওয়া হবে বলে জানিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র শেখ ফজলে নূর তাপস।
দ্বিতীয় বিশ্বযুদ্ধের পর থেকে এখন পর্যন্ত যুদ্ধ ছাড়া পৃথিবী একটি দিন কাটিয়েছে কিনা, তা নিয়ে অনেকের মনেই সংশয় আছে। কারণ, দ্বিতীয় বিশ্বযুদ্ধ শেষ হবার কয়েক বছরের মধ্যেই বিশ্বের বহু দেশ আবারও সংঘাতে...
ভারতের নির্বাচনী প্রচারণায় কংগ্রেস ও মুসলমানদের সরাসরি আক্রমণ করে বক্তব্য দেয়ার প্রতিবাদে নির্বাচন কমিশনকে চিঠি লিখেছেন প্রায় ২০ হাজার নাগরিক, যে চিঠিতে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির...
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত