সেকশন

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
 

নতুন গানের ভিডিও নিয়ে গেইলের ঝড়!

আপডেট : ১১ এপ্রিল ২০২১, ০৭:৪৪ পিএম

ক্রিস গেইল- যার নাম শুনলেই ভেসে ওঠে মারদাঙ্গা ব্যাটিংয়ের কথা। যিনি ২২ গজে দৌড়ানোর চাইতে বেশি আগ্রহী দাঁড়িয়ে দাঁড়িয়ে রান সংগ্রহ করাতে। তাই তার ব্যাটে ছোটে চার-ছক্কার ফুলঝুরি। মাঠের মতো মাঠের বাইরেও দারুণ মানুষ এক ক্যারিবিয় ক্রিকেটার। সব সময়ে আমুদে মেজাজে থাকতে ভালোবাসেন। 

এবার গেইল সামনে আসলেন গান নিয়ে। এমিওয়ে বান্তাইয়ের সঙ্গে হিপহপ গানে মাতিয়ে দিয়েছেন এই ক্যারিবিয় ক্রিকেট তারকা। এরিমধ্যে ইউটিউবে গানের মিউজিক ভিডিও ভাইরালও হয়ে গেছে। তার ইনস্টাগ্রামের পাতায়ও ঝাঁপিয়ে পড়েছেন লাখ লাখ ভক্ত।

গানের নাম ‘জামাইকা টু ইন্ডিয়া’। এই ভিডিওতে অংশ নিয়েছেন বেশ কয়েকজন অভিনেত্রীও। সহশিল্পী বান্তাইয়ের সঙ্গে ছবি ইনস্টাগ্রামে প্রকাশ করে কিং গেইল লেখেন, ‘বান্তাই তোমার সঙ্গে দেখা করতে পেরে আমি গর্বিত’। 

আইপিএল খেলতে কিছুদিন আগেই জ্যামাইকা থেকে পাঞ্জাবে উড়ে আসেন গেইল। কয়েক দিন আগেই শেষ করেছেন কোয়ারেন্টাইন। এবার তিনি প্রস্তুত মাঠে নামতে। সোমবার রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে আইপিএল অভিযান শুরু করবে পাঞ্জাব কিংস। তার ঠিক আগেই গানটি প্রকাশ করেছে ক্লাবটি।

গানের ভিডিওতে মাইকেল জ্যাকসনের ‘স্মুদ ক্রিমিনাল’ গানের সঙ্গে মুনওয়াকের স্টেপে নাচতে দেখা যায় ক্রিস গেইলকে। ভারত ও জ্যামাইকার বিভিন্ন লোকেশনে শ্যুটিং হয়েছে ভিডিওটির। 







ইতালিয়ান সিরি আ-তে আরেকটি বড় সফলতা পেল ইন্টার মিলান। নগর প্রতিদ্বন্দ্বী এসি মিলানকে ২-১ গোলে হারিয়ে টুনামেন্টের ইতিহাসে দ্বিতীয় সর্বোচ্চ ২০তম বারের মতো শিরোপা জিতলো ইন্টার মিলান।
ক্ষমা চেয়েও পার পেলেন না বিরাট কোহলি। মাঠে আচরণবিধি ভাঙার দায়ে কোহলির ম্যাচ ফির ৫০ শতাংশ অর্থ জরিমানা করলো ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) কর্তৃপক্ষ। 
গোল লাইন টেকনোলজি না থাকার খেসারত দিতে হলো বার্সেলোনাকে। সান্তিয়াগো বার্নাব্যুতে এল ক্লাসিকোতে কাতালানদের ৩-২ গোলে হারিয়েছে লস ব্লাঙ্কোস।
রাওয়ালপিন্ডিতে রেকর্ড গড়া ম্যাচে পাকিস্তানের কাছে পাত্তাই পেলো না নিউজিল্যান্ড। পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচে কিউইদের ৭ উইকেটে হারিয়েছে মেন ইন গ্রিনরা।
দল থেকে বহিস্কার করেও ভোটমুখী নেতাকর্মীদের ঠেকাতে পারছে না বিএনপি। প্রথম ধাপের উপজেলা নির্বাচনে শুধু চেয়ারম্যান পদেই ভোটের মাঠে রয়েছেন বিএনপির বিভিন্ন পর্যায়ের ৩৮ নেতা।
মার্কিন যুক্তরাষ্ট্রের সুদূর উত্তরে আলাস্কা অঙ্গরাজ্যে একটি কার্গো বিমান বিধ্বস্ত হয়েছে। এতে প্লেনটির দুই আরোহীর মৃত্যু হয়েছে বলে আশঙ্কা প্রকাশ করেছেন আলাস্কার সেনাসদস্যরা।
 ৬৮ বছর বয়সী মইনুল হকের সন্ধান পাওয়া যাচ্ছে না। তিনি গত ১১ মার্চ রাজধানীর উত্তরার বাসা থেকে বের হয়ে আর ফিরে আসেননি।
গাজা উপত্যকায় ইসরাইলি হামলা ২০০ দিন পার করলো গত মঙ্গলবার। দীর্ঘ এই সময়ে সেখানে মৃত্যুপুরী তৈরি করার পাশাপাশি ধ্বংসলীলা ছাড়া আর কিছুই অর্জন করতে পারেনি দখলকার ইসরাইল। এই দিনটি উপলক্ষ্যে দেয়া ভাষণে...
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত