সেকশন

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
 

হ্যালান্ডের রেকর্ড বেতন দাবি, দলবদল অনিশ্চিত!

আপডেট : ১৬ এপ্রিল ২০২১, ০৩:৩১ পিএম

ইউরো ফুটবলের বদবদলে শুরু থেকেই আলোচনার শীর্ষে আছেন নরওয়ের ফরোয়ার্ড আরলিং হ্যালান্ড। বরুশিয়া ডর্টমুন্ডের এই তারকাকে দলে পেতে সবচেয়ে বেশি আগ্রহী দুই স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনা।

কিন্তু, বিশ্ব ফুটবলের অন্যতম শীর্ষ গণমাধ্যম গোল ডট কম জানাচ্ছে, হ্যালান্ডের আকাশচুম্বি দাবির কারণে ভেস্তে যেতে তাঁর দলবদলের সম্ভাবনা। বছরে ৩৫ মিলিয়ন ইউরো বেতন দাবি করেছে ২০ বছরের এই ফরোয়ার্ড।

হ্যালান্ডের এজেন্ট মিনো রাইওলা সম্প্রতি রিয়াল ও বার্সার ঘরে গিয়ে এই দাবির কথা জানিয়ে এসেছেন। সঙ্গে ছিলেন হ্যালান্ডের বাবা আলফ ইনগে। 

বৈঠকের পর রিয়ালের জেনারেল ম্যানেজার অ্যাঞ্জেল সানচেজ ও বার্সার সভাপতি জোয়ান লাপোর্তা এখনো পর্যন্ত কোন মন্তব্য করেননি।

একই দিনে দুই জায়ান্টের সঙ্গে বৈঠকে পর রাইওলা ফিরে গেলেও, হ্যালান্ডের বদবদল নিয়ে মুখে কুলুপ এটে বসে আছে। 

সূত্রের খবর, রিয়াল ও বার্সার সঙ্গে বৈঠকে পর দুই দলেরই অনুশীলন সুবিধা সরেজমিনে দেখেছেন হ্যালান্ডের এজেন্ট ও বাবা।

সংশ্লিষ্টারা বলছেন, এই মুহূর্তে এত বড় অংকের বেতন দিয়ে কোন ফুটবলারকে দরে ভিড়ানো সম্ভব নয়। ফলে হ্যালান্ডকে নিয়ে আগ্রহ কমে গেছে রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনা। একই অবস্থানে আছে ম্যানচেস্টার ইউনাটেডও। 

বার্সার নোজা কথা, সব হিসাব নিকেষ করে তারা দেখছেন, এতো অর্থ খরচের সামর্থ্য তাদের নেই। রিয়ালও চাইছে না হ্যালান্ডের জন্য ব্যাংকের দ্বারস্ত হতে।

স্প্যানিশ মিডিয়া জানাচ্ছে, বার্সা বা রিয়েলে আসতে হলে হ্যালান্ডকে বেতন কমাতে হবে। শুধু বেতন নয়, ট্রান্সফার ফির কথাও মাথায় রাখতে হবে তাকে।

এদিকে, হ্যালান্ডের সম্ভাব্য দলবদল নিয়ে মুখে কুলুপ এটে বসে আসে বরুশিয়া ডর্টমুন্ড। এনিয়ে কোন চাপের মধ্যে নেই বুন্ডেসলিগার এই দলটি। 

ইতালিয়ান সিরি আ-তে আরেকটি বড় সফলতা পেল ইন্টার মিলান। নগর প্রতিদ্বন্দ্বী এসি মিলানকে ২-১ গোলে হারিয়ে টুনামেন্টের ইতিহাসে দ্বিতীয় সর্বোচ্চ ২০তম বারের মতো শিরোপা জিতলো ইন্টার মিলান।
ক্ষমা চেয়েও পার পেলেন না বিরাট কোহলি। মাঠে আচরণবিধি ভাঙার দায়ে কোহলির ম্যাচ ফির ৫০ শতাংশ অর্থ জরিমানা করলো ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) কর্তৃপক্ষ। 
গোল লাইন টেকনোলজি না থাকার খেসারত দিতে হলো বার্সেলোনাকে। সান্তিয়াগো বার্নাব্যুতে এল ক্লাসিকোতে কাতালানদের ৩-২ গোলে হারিয়েছে লস ব্লাঙ্কোস।
রাওয়ালপিন্ডিতে রেকর্ড গড়া ম্যাচে পাকিস্তানের কাছে পাত্তাই পেলো না নিউজিল্যান্ড। পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচে কিউইদের ৭ উইকেটে হারিয়েছে মেন ইন গ্রিনরা।
ভারতের সাত দফার লোকসভা নির্বাচনে দ্বিতীয় দফায় শুক্রবার ভোট দেবেন ভোটাররা। দফায় ১৩টি রাজ্য ও কেন্দ্রশাসিত অঞ্চলের ৮৯টি আসনে ভোট দেবেন ভোটাররা। এরমধ্যে পশ্চিমবঙ্গে ভোট হবে তিনটি আসনে।
তীব্র গরমের সাথে যোগ হয়েছে ওয়াসার পানির সঙ্কট। দুর্বিষহ দিন পার করছেন রাজধানীর মাটিকাটা, ভাষানটেক, নদ্দাসহ বেশ কয়েকটি এলাকার মানুষ। ভুক্তভোগীদের দাবি, বছরের এই সময়ে পানির সঙ্কট প্রতি বছরের চিত্র।...
ইসরাইলি এক নারী আইনজীবী ফিলিস্তিনের স্বাধীনতাকামী সংগঠন- হামাসের বিরুদ্ধে পরিকল্পিত গণধর্ষণের অভিযোগে এনে গোটা বিশ্বেই হইচই ফেলে দিয়েছিলেন। আন্তর্জাতিক আইন, মানবাধিকার ও নারী অধিকার নিয়ে কাজ করা এই...
সাতক্ষীরায় বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালিয়ে যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটিতে ধাক্কা দিয়ে এক তরুণ নিহত হয়েছেন। বৃহস্পতিবার সকালে সাতক্ষীরা শহরের বাইপাস রোডে দেবনগর মোড় এলাকায় এ দুর্ঘটনা...
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত