সেকশন

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
 

সাত কোটি রুপি করে পাবেন কোহলি, রোহিত ও বুমারা

আপডেট : ১৬ এপ্রিল ২০২১, ০৩:৪১ পিএম

বছরে সাত কোটি রুপি করে পাবেন বিরাট কোহলি, রোহিত শর্মা ও যশপ্রিত বুমরা। আর পাঁচ কোটি করে পাবেন আরও দশ ক্রিকেটার।

তারা হলেন, শিখর ধাওয়ান, রবিচন্দ্রন অশ্বিন, রবীন্দ্র জাদেজা, চেতেশ্বর পূজারা, ইশান্ত শর্মা, ঋষভ পন্থ, লোকেশ রাহুল, হার্দিক পাণ্ডিয়া এবং মোহাম্মদ সামি।

ভারতীয় ক্রিকেট বোর্ড ক্রিকেটারদের সঙ্গে বার্ষিক চুক্তির যে তালিকা প্রকাশ করেছে তাতেই উঠে এসেছে এসব তথ্য। 

এবার মোট ২৮ ক্রিকেটারকে বার্ষিক চুক্তির আওতায় রাখা হয়েছে। চারটে গ্রেডে ভাগ করা হয়েছে। আর গ্রেডেশনে উন্নতি হয়েছে হার্দিক পাণ্ডিয়ার। 

সর্বোচ্চ গ্রেড অর্থাৎ এ প্লাসে রয়েছেন তিনজন। এরা হলেন— ভারত অধিনায়ক কোহলি, সহ-অধিনায়ক রোহিত শর্মা ও পেসার বুমরা। আর এ গ্রেডে আছেন দশজন ক্রিকেটার। 

বর্তমানে বি গ্রেডে আছেন পাঁচজন। এই গ্রেডের ঋদ্ধিমান সাহা, উমেশ যাদব, শার্দূল ঠাকুর ও মায়াঙ্ক আগরওয়াল বছরে পাবেন তিন কোটি। 

আবার সি গ্রেড সি থাকা যুজবেন্দ্র চাহাল, নভদীপ সাইনিরা ও কুলদীপ যাদবরা পাবেন এক কোটি রুপি। তবে বোর্ডের বার্ষিক চুক্তি থেকে বাদ পড়েছেন মনীশ পাণ্ডে ও কেদার যাদব। বাজে ফর্মের কারণেই তাদের এই বাদ পড়া।

ইতালিয়ান সিরি আ-তে আরেকটি বড় সফলতা পেল ইন্টার মিলান। নগর প্রতিদ্বন্দ্বী এসি মিলানকে ২-১ গোলে হারিয়ে টুনামেন্টের ইতিহাসে দ্বিতীয় সর্বোচ্চ ২০তম বারের মতো শিরোপা জিতলো ইন্টার মিলান।
ক্ষমা চেয়েও পার পেলেন না বিরাট কোহলি। মাঠে আচরণবিধি ভাঙার দায়ে কোহলির ম্যাচ ফির ৫০ শতাংশ অর্থ জরিমানা করলো ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) কর্তৃপক্ষ। 
গোল লাইন টেকনোলজি না থাকার খেসারত দিতে হলো বার্সেলোনাকে। সান্তিয়াগো বার্নাব্যুতে এল ক্লাসিকোতে কাতালানদের ৩-২ গোলে হারিয়েছে লস ব্লাঙ্কোস।
রাওয়ালপিন্ডিতে রেকর্ড গড়া ম্যাচে পাকিস্তানের কাছে পাত্তাই পেলো না নিউজিল্যান্ড। পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচে কিউইদের ৭ উইকেটে হারিয়েছে মেন ইন গ্রিনরা।
রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেক-উদয়পুর সীমান্ত সড়কে ডাম্পট্রাক দুর্ঘটনায় নিহত ৯ শ্রমিকের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে ময়নাতদন্ত শেষে নিহতদের স্বজনদের কাছে মরদেহগুলো...
সড়ক দুর্ঘটনায় দুই ছাত্র নিহত হওয়ার পর ক্লাস বর্জন করে শিক্ষার্থীদের অবরোধ ও বিক্ষোভের মধ্যে অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করা হয়েছে চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)।
ডলার সংকট মোকাবিলায় চাল আমদানির বিপরীতে জোর দেওয়া হচ্ছে কৃষকের কাছ থেকে বেশি হারে ধান সংগ্রহকে। এরই মধ্যে চাল আমদানি খাত থেকে ১৬শ কোটি টাকা বরাদ্দ কমানো হয়েছে।
নাটোরের সিংড়া উপজেলা নির্বাচনে নিজের শ্যালকের পক্ষে সংসদ সদস্য ও প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের হস্তক্ষেপ কেন ‘বেআইনি’ ঘোষণা করা হবে না এবং তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে না তা জানতে চেয়ে...
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত