সেকশন

রোববার, ১৬ জুন ২০২৪, ২ আষাঢ় ১৪৩১
 

আবু ধাবিতে আর্জেন্টিনার বিশ্বকাপ ক্যাম্পে যোগ দিলেন মেসি

আপডেট : ১৪ নভেম্বর ২০২২, ০৪:১৪ পিএম

গতকাল এজে অক্সেরের বিপক্ষে ৫-০ তে জয়লাভ করেছে পিএসজি। একাদশে শুরু করা ম্যাচে ৭৫ মিনিট খেলে কোনো গোল অথবা অ্যাসিস্ট না পেলেও সম্পূর্ণ ইনজুরি মুক্তভাবে প্যারিস ত্যাগ করেছেন লিওনেল মেসি। নিজের শেষ বিশ্বকাপের প্রস্তুতির জন্য আর্জেন্টিনার অধিনায়ক দলের সঙ্গে এখন আবু ধাবিতে। 

বার্সেলোনার এই সাবেক ফুটবলারকে দেখা যায় হোটেলে পৌঁছানোর পর টিম স্টাফরা তাকে স্বাগতম জানায়, যেখানে তার সঙ্গে দেখা গেছে লিয়েনড্রো প্যারেডেসকে, যিনি জুভেন্টাসে লোনে আছেন।  

২২ নভেম্বর তারিখ সৌদি আরবের বিপক্ষে মাঠে নেমে বিশকাপ মিশন শুরু করবে  স্কালোনির আর্জেন্টিনা। ডি মারিয়ারা বিশ্বকাপ প্রস্তুতি নিচ্ছে আবু ধাবিতে, যেখানে তারা আরব আমিরাতের বিপক্ষে ১৬ নভেম্বর একটি ফ্রেন্ডলি ম্যাচে অংশগ্রহণ করবে বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচ হিসাবে। 

আত্মবিশ্বাসের তুঙ্গে থাকা আর্জেন্টিনা ৩৫ ম্যাচ অপরাজিত, এবার বিশকাপে তাড়া লড়াই করছে সি গ্রুপে। যেখানে তাদের বাকি প্রতিপক্ষ হলো মেক্সিকো ও কলম্বিয়া।    


একাত্তর/আরআই/এসি


আসন্ন কোপা আমেরিকা টুর্নামেন্টের জন্য দে পাল, ডি মারিয়াকে দলে রেখে ২৬ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে আর্জেন্টিনা। বিশ্ব চ্যাম্পিয়নদের কোচিং করাবেন লিওনেল স্কালোনি। যদিও কোপা আমেরিকার পরে আর্জেন্টিনার...
টি-টোয়েন্টি বিশ্বকাপে সুপার এইটের লক্ষ্য সামনে রেখে মুখোমুখি হয়েছে বাংলাদেশ-নেদারল্যান্ডস। শুরুতে ব্যাট করতে নেমে ডাচদের চ্যালেঞ্জিং লক্ষ্য দিতে পেরেছে টাইগাররা।
বিশ্বকাপ বাছাইয়ে গ্রুপের শেষ ম্যাচে জয়ের লক্ষ্য মাঠে নামবে বাংলাদেশ। কোচ আর অধিনায়কের কথা, তিন পয়েন্ট পেলে র‌্যাংকিংয়ের পাশাপাশি পরের এশিয়া কাপ কোয়ালিফায়ার্স ও আগামী সাফেও প্রভাব থাকবে।
এক টিকিটের দাম দেড় কোটি টাকা। ভারত-পাকিস্তান ম্যাচ মাঠে গড়ানোর আগেই যেন ভেঙে চুড়ে দিচ্ছে সব রেকর্ড।
আত্মশুদ্ধি আর অন্যের পাশে দাঁড়ানোর শপথের মধ্য দিয়ে সোমবার উদযাপিত হবে ঈদুল আজহা। কোরবানির ঈদে আনন্দ আয়োজনের সঙ্গে ত্যাগের আবাহন আর প্রত্যাশা ফুটে উঠে বেশিরভাগের মাঝে।
লেনদেনের নিয়ম লঙ্ঘন করায় বাংলাদেশের সোনালী ব্যাংক পিএলসির ভারত শাখাকে প্রায় এক কোটি রুপি জরিমানা করেছে ভারতের কেন্দ্রীয় ব্যাংক রিজার্ভ ব্যাংক অব ইন্ডিয়া (আরবিআই)। একই অভিযোগে এক কোটি ৪৫ লাখ রুপি...
সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনারকে হত্যার উদ্দেশ্যে অপহরণের মামলায় গ্রেপ্তার ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টুকে কারাগারে পাঠানো হয়েছে।
ঈদের আগের দিন জমজমাট রাজধানীর পশুর হাট। শেষদিনের কেনাবেচায় খুশি ক্রেতা-বিক্রেতারা। ক্রেতারা বলছেন, শেষ সময়ে এসে ব্যবসায়ীরা এখন পশুর দাম ছাড়তে শুরু করেছেন। তাই বিক্রিও বেড়েছে।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত