সেকশন

রোববার, ২৩ জুন ২০২৪, ৯ আষাঢ় ১৪৩১
 

খেলছেন নেইমার, মাঠে নামার আগে বদলালেন চুলের রঙ

আপডেট : ০৫ ডিসেম্বর ২০২২, ০৭:৩২ পিএম

নেইমারের ফেরা ব্রাজিল সমর্থকদের জন্য বড় সুখবর বটে। বিশ্বসেরা এই তারকা মাঠে নামার আগে বেশ ফুরফুরে মেজাজেই আছেন, বদলেছেন নিজের চুলের রঙও।

কাতারের দোহায় স্টেডিয়াম ৯৭৪-এ বাংলাদেশ সময় সোমবার (৫ ডিসেম্বর) দিবাগত রাত ১টায় বিশ্বকাপ শেষ ষোলোর ম্যাচে দক্ষিণ কোরিয়ার মুখোমুখি হবে ব্রাজিল।

ব্রাজিলের সংবাদমাধ্যম গ্লোবো জানিয়েছে, চুলে ‘প্লাটিনাম’ রঙ করেছেন নেইমার। তার এই নতুন ‘লুক’ -এর ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন নারিকো।

নেইমারের বহু বছরের ব্যক্তিগত এই হেয়ার স্টাইলিস্ট ইনস্টাগ্রামে নেইমার ও তার ছবি পোস্ট করে লিখেছেন, ‘ফেরার জন্য নতুন লুক। সৃষ্টিকর্তা তোমার এবং দলের প্রতি সহায় হোন।’

ব্রাজিলের কোচ তিতে রোববার সংবাদ সম্মেলনে নেইমারের খেলার কথা জানিয়েছেন। তিনি সাংবাদিকদের বলেন, নেইমার দলের সঙ্গে অনুশীলন করছে। কোনো সমস্যা না হলে, ভালোমতো অনুশীলন করতে পারলে নেইমার সোমবার খেলবে।

ব্রাজিল দলের অধিনায়ক থিয়াগো সিলভাও সংবাদ সম্মেলনে নেইমারের খেলার সম্ভাবনার প্রশ্নে ‘হ্যাঁ’ বলেন।

কাতার বিশ্বকাপে আসার আগে তুরিনে অনুশীলন ক্যাম্পে চুলে নতুন ছাঁট দিয়েছিলেন নেইমার-ভিনিসিয়ুসরা। সম্ভবত সেই ছাঁটেও সন্তুষ্ট হতে না পেরে সার্বিয়ার বিপক্ষে মাঠে নামার আগে আবারও যান হেয়ার স্টাইলিস্টের কাছে। নেইমার এবার কী কারণে চুলের রং পরিবর্তন করলেন, তা অবশ্য জানা যায়নি।

তবে গুরুত্বপূর্ণ ম্যাচের আগে একটু ফ্যাশনে মনোযোগ দেওয়ার অন্য অর্থও থাকতে পারে। নেইমার হয়তো নিজের ওপর থেকে চাপটা কমাতে চাইছেন। নকআউট ম্যাচে নামার আগে হয়তো যতটা সম্ভব ফুরফুরে মেজাজে থাকতে চান এই তারকা।


একাত্তর/আরএ

খেলা মানেই সৌন্দর্য আর সৌহার্দ্য; খেলার ময়দান দুই দলের রণাঙ্গনে রূপ নিলেও খেলার আগে দু'দলই থাকে বন্ধুপ্রতীম। সংবাদ সম্মেলনে কুশলাদি বিনিময়, একসাথে দাঁড়িয়ে ছবিতে পোজ দেয়া, এখনকার স্পোর্টসের কমন...
বছরের পয়লা আন্তর্জাতিক ম্যাচটা জেতার অপেক্ষায় নারী ফুটবলাররা। প্রতিপক্ষ র‌্যাংকিংয়ে ১০০ ধাপ এগিয়ে চাইনিজ তাইপে। মনবোলের দিক থেকে চাঙ্গা সাবিনা সানজিদারা। শুরুর একাদশে সুযোগ পেলে নতুনরাও দেখাতে চান...
অবশেষে বিক্রি হয়ে গেল ২৪ বছর আগে মেসির সই করা সেই ন্যাপকিন পেপার। দাম উঠলো সাত লক্ষ ৬২ হাজার পাউন্ড। বাংলাদেশ মুদ্রায় যার পরিমাণ ১১ কোটি ২৯ লাখ ৯৩ হাজার ২০১ টাকা।
ভারতীয় ফুটবল আইকন এবং দেশটির জাতীয় দলের অধিনায়ক সুনীল ছেত্রী আন্তর্জাতিক ফুটবল থেকে অবসর নেয়ার সিদ্ধান্ত নিয়েছেন। আগামী ৬ জুন থেকে তাকে আর দেখা যাবে না আন্তর্জাতিক ফুটবলের মাঠে।
বর্ণচোরা বিএনপির নেতৃত্বে গড়ে ওঠা সাম্প্রদায়িক অপশক্তিকে প্রতিহত করাই আওয়ামী লীগের আগামী দিনের চ্যালেঞ্জ বলে জানিয়েছেন দলটির সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।
ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনারের চাঞ্চল্যকর হত্যাকাণ্ডের ঘটনায় আওয়ামী লীগ নেতা কাজী কামাল আহমেদ ওরফে গ্যাস বাবুকে আবারও রিমান্ডে নিতে চায় গোয়েন্দা পুলিশ (ডিবি)।
ছাগলকাণ্ডে আলোচিত মতিউর রহমানকে জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট আপিলাত ট্রাইব্যুনালের প্রেসিডেন্ট পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছে। তাকে সংযুক্ত করা হয়েছে অর্থ মন্ত্রণালয়ের...
গত চার মাসে দুইজন সংসদ সদস্যকে হারানো এবং জেলা আওয়ামী লীগের একাধিক নেতার গ্রেপ্তারের পর ঝিনাইদহে ‘কঠিন বাস্তবতায়’ পালিত হচ্ছে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী। 
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত