সেকশন

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১
 

স্পেন দলে করোনার থাবা, অধিনায়ক আক্রান্ত, দল ঘরবন্দি

আপডেট : ০৭ জুন ২০২১, ০৭:২০ পিএম

ইউরো কাপ শুরুর আগে বড় ধরণের ধাক্কা খেলো স্পেন। দল থাবা বসিয়েছে করোনা। আসর শুরু পাঁচদিন আগে করোনা আক্রান্ত হয়েছেন স্পেনের অধিনায়ক সার্জিও বুসকেতস।

আসর শুরু আগে মঙ্গলবার দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে মাঠে নামার কথা ছিল তিনবারের চ্যাম্পিয়নদের। 

অধিনায়ক করোনা আক্রান্ত হওয়ায় লিথুয়ানিয়ার বিরুদ্ধে সেই ম্যাচ খেলা হচ্ছে না স্পেনের। তবে, ম্যাচটিতে অনুর্ধ ২১ দলকে মাঠে নামানোর চিন্তাভাবনা করছে দলটি।

স্প্যানিশ দলের এক বিবৃতিতে জানিয়েছে, দলের মধ্যে একমাত্র বুসকেতসের করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। কিন্তু ঝুঁকি না নিয়ে দল ও মাঠ কর্মীদেরও ঘরবন্দি করা হয়েছে।

আর দেশটির ফুটবল ফেডারেশন জানিয়েছে, মঙ্গলবার লিথুনিয়ার সঙ্গে প্রস্তুতি ম্যাচটি খেলবে স্পেনের অনুর্ধ্ব-২১ দল। প্রয়োজনে টিকিটের মূল্য ফেরত দেয়া হবে। ম্যাচটি যারা দেখতে চান তাদের টিকিটের মূল্যে ছাড় দেওয়ার কথা ঘোষণা করেছে স্প্যানিশ কর্তৃপক্ষ।

দেশটির ফুটবল কর্তারা জানিয়েছেন, রোববার সকালেই স্কোয়াডের সব সদস্যের আরটি-পিসিআর পরীক্ষা করা হয়। সেখানেই রিপোর্ট পজিটিভ আসে দলের অধিনায়কের। ফেডারেশনের মেডিকেল টিম বুসকেতসের স্বাস্থ্যের বিষয়ে নিয়মিত নজর রাখছে।

করোনা আক্রান্ত হবার কারণে, ইউরোর গ্রুপ পর্বের কোনও ম্যাচেই অধিনায়ককে পাওয়ার সম্ভাবনা নেই। আসরে স্পেনের প্রথম ম্যাচ ১৪ জুন সুইডেনের বিপক্ষে। এরপর যথাক্রমে ১৯ ও ২৩ জুন পোল্যান্ড এবং স্লোভাকিয়ার বিরুদ্ধে খেলবে লুইস এনরিকের দল।


একাত্তর/ এসএ

উড়োজাহাজে করে হাজার হাজার ফুট উঁচুতে উড়ার সময় লাফিয়ে পড়ে মেঘের রাজ্যে পাখির মতো ভাসতে ভাসতে একটা সময় পর দ্রুতগতিতে নিচে নেমে আসার দুঃসাহসিক এক ক্রীড়ার নাম স্কাইডাউভিং। দুর্দান্ত উত্তেজনার এই...
যুক্তরাষ্ট্রে ইনডোর জিম সেশন দিয়ে নিজেদের বিশ্বকাপ প্রস্তুতি শুরু করেছে বাংলাদেশ দল। হিউস্টনের আবহাওয়া গেল কদিন ধরেই বেশ খারাপ, যুক্তরাষ্ট্রের বিপক্ষে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের ভেন্যু প্রেইরি...
হতাশায় শেষ হলো হার্দিক পান্ডিয়ার আইপিএলের এবারের সিজন। তবে এই হতাশা হার্দিককে বয়ে নিয়ে বেড়াতে হবে আগামী মৌসুম পর্যন্ত।
অবশেষে বিক্রি হয়ে গেল ২৪ বছর আগে মেসির সই করা সেই ন্যাপকিন পেপার। দাম উঠলো সাত লক্ষ ৬২ হাজার পাউন্ড। বাংলাদেশ মুদ্রায় যার পরিমাণ ১১ কোটি ২৯ লাখ ৯৩ হাজার ২০১ টাকা।
নরসিংদীতে যাত্রীর ছুরিকাঘাতে এক ইজিবাইক চালকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় অভিযুক্তকে আটক করেছে পুলিশ।
ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে ১৫৬টি উপজেলায় ভোটগ্রহণ শুরু হয়েছে। এই ধাপে ২৪টি উপজেলায় ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) এবং বাকি গুলোতে ব্যালটে ভোট হচ্ছে। নির্বাচনসংশ্লিষ্ট উপজেলায়...
মাগুরায় পূর্ব শত্রুতার জেরে এক কৃষককে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় জড়িত সন্দেহে দুই জনকে আটক করা হয়েছে।
ইরানের সদ্য দায়িত্ব নেওয়া অন্তর্বর্তী প্রেসিডেন্ট মোহাম্মদ মোখবারকে ফোন করেছেন রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন। ফোনালাপে ইব্রাহিম রাইসিকে একজন ‘নির্ভরযোগ্য অংশীদার’ বলে অভিহিত করেন পুতিন।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত