সেকশন

রোববার, ২৩ জুন ২০২৪, ৯ আষাঢ় ১৪৩১
 

এমবাপের বিষয়ে পিএসজির সাথে যোগাযোগ ছিন্ন করেছে রিয়াল

আপডেট : ৩০ মার্চ ২০২৩, ০৪:৩৩ পিএম

গত গ্রীষ্মকালীন ট্রান্সফার উইন্ডোর প্রায় বেশীরভাগ সময় জুড়েই ছিল কিলিয়ান এমবাপে রিয়াল মাদ্রিদের যাবার খবর। কিন্তু শেষ পর্যন্ত এই ফরাসী তরুণ পিএসজির সাথেই চুক্তি নবায়ন করায় মাদ্রিদ সমর্থকদের হতাশ হতে হয়। শেষ মুহূর্তে হতাশ হয়ে বিষয়টিতে রিয়ালের পক্ষ থেকে বেশ ক্ষোভ প্রকাশ করা হয়েছিল।

এবারও দলবদলের সময় যতই গড়িয়ে আসছে আবারো এমবাপে ও রিয়াল নিয়ে আলোচনা শুরু হয়েছে। বিশেষ করে ২০১৮ বিশ্বকাপ বিজয়ী এই তারকা নিজেই জানিয়ে দিয়েছেন প্যারিসে সে মোটেই খুশী নন। আর তাই আবারো ফরাসি এই স্ট্রাইকারের ব্যাপারে নড়েচড়ে বসেছিল মাদ্রিদ। আগামী বছর পিএজির সাথে এমবাপের চুক্তির মেয়াদ শেষ হয়ে যাচ্ছে।

কিন্তু স্প্যানিশ গণমাধ্যম মার্কার দাবি, পিএসজির সাথে এমবাপের বিষয়ে সব ধরনের যোগাযোগ ছিন্ন করেছে রিয়াল মাদ্রিদ। এমবাপের বিষয়ে কোন ধরনের সমঝোতা করতে আর রাজি নয় গ্যালাকটিকোরা।

২৪ বছর বয়সী এমবাপের সাথে পিএসজির বর্তমান চুক্তি ২০২৪ সালের গ্রীষ্ম পর্যন্ত রয়েছে। যদিও তার সাথে আরো চুক্তি বৃদ্ধির শর্ত রয়েছে। কিন্তু পিএসজির সাথে সময়টা ভাল না কাটায় রিয়াল মাদ্রিদে যাবার ব্যাপারে একটা আশাবাদ দেখা দিয়েছিল। প্যারিসের জায়ান্টদের সাথে চুক্তি নবায়ন না করার সিদ্ধান্তে এই সময়ের মধ্যে এমবাপে ফ্রি-এজেন্টেও পরিণত হবেন।

আরও পড়ুন: খুলনায় শুরু নারীদের বিসিএল

এদিকে পিএসজির সঙ্গে এমনিতেই সম্পর্কটা ভালো যাচ্ছে না এমবাপের। পিএসজিও নাকি এই ফরাসি ফরোয়ার্ডের কাছে থাকা না-থাকার ব্যাপারে স্পষ্ট সিদ্ধান্ত জানতে চেয়েছে। সব মিলিয়ে এমবাপের ভবিষ্যৎ কিছুটা অনিশ্চিতই মনে হচ্ছে। মার্কার খবর অন্তত সেই দাবিই জানাচ্ছে।


একাত্তর/আরএ

উয়েফা চ্যাম্পিয়নস লিগে রিয়াল মাদ্রিদের এতদিন রেকর্ড ছিলো ১৪ শিরোপা। এখন ১৫। সংখ্যা বাড়াতে শনিবার ফাইনালে বরুশিয়া ডর্টমুন্ডকে ২-০ গোলে হারিয়েছে স্প্যানিশ জায়ান্টরা।
ইউয়েফা চ্যাম্পিয়ন্সলিগের গ্র্যান্ড ফিনালে শনিবার। একদিকে, ইউরোপের রাজা রিয়াল মাদ্রিদ অন্যদিকে, জার্মান ডার্কহর্স বরুশিয়া ডর্টমুন্ড।
নানা নাটকীয়টা ও গুঞ্জনের পর অবশেষে প্যারিস সেন্ট জার্মেই-পিএসজি'কে আনুষ্ঠানিকভাবে গুডবাই জানিয়ে দিলেন কিলিয়ান এমবাপে। 
ছিলেন রিয়াল মাদ্রিদের ফ্যান বয়, সময়ের সাথে গায়ে জড়ালেন সেই সাদা জার্সিটা। সুযোগ পেয়েই দলকে জিতিয়ে হিরো বনে গেলেন হোসেলু। ম্যাচের ৮৭ মিনিট পর্যন্ত এগিয়ে বায়ার্ন মিউনিখ।
বন্যার পানি নামার সঙ্গে সঙ্গে পরিচ্ছন্নতা অভিযান শুরু না হওয়ায় সিলেটে শহরের বেশিরভাগ এলাকায় পরিবেশ দূষণ বাড়ছে। খাবার সংকট দেখা দিয়েছে দরিদ্র পরিবারে। সুনামগঞ্জে হাওরের পানি না কমায় আশেপাশের পানি...
পুলিশের সাবেক ও বর্তমান সদস্যদের নিয়ে গণমাধ্যমে প্রকাশিত সংবাদের বিষয়ে বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের বিবৃতিকে স্বাধীন সাংবাদিকতার প্রতি হুমকি বলে মনে করছে দেশের সম্প্রচার সাংবাদিকদের...
তিস্তার পানি ব্যবস্থাপনায় ভারত-বাংলাদেশ যৌথ অংশগ্রহণকে স্বাগত জানিয়েছে কূটনীতিকরা। তারা মনে করেন, দুই দেশের যেমন তিস্তার পানির প্রয়োজন, তেমনি দুই দেশই একে অপরের রাজনীতির গতি-প্রকৃতি সম্পর্কে জানে।
বর্ণচোরা বিএনপির নেতৃত্বে গড়ে ওঠা সাম্প্রদায়িক অপশক্তিকে প্রতিহত করাই আওয়ামী লীগের আগামী দিনের চ্যালেঞ্জ বলে জানিয়েছেন দলটির সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত