সেকশন

শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
 

কোপা আমেরিকায় প্রথম ম্যাচে চিলির বিপক্ষে আর্জেন্টিনার ড্র

আপডেট : ১৫ জুন ২০২১, ১২:৫২ পিএম

কোপা আমেরিকায় নিজেদের প্রথম ম্যাচে চিলির বিপক্ষে ড্র করেছে আর্জেন্টিনা। প্রথমার্ধে লিওনেল মেসির দারুণ গোলে এগিয়ে গেলেও চিলির ভারগাসের গোলে ড্র নিয়েই আপাতত সন্তুষ্ট থাকতে হচ্ছে তাদের। 

আজ (১৫ জুন) রাত তিনটায় কোপা আমেরিকার তৃতীয় আর টুর্নামেন্টে নিজেদের প্রথম ম্যাচে চিলির মুখোমুখি হয়েছিলো আর্জেন্টিনা। শুরু থেকেই দাপটের সাথে খেলছিল মেসির দল। চিলির জাল লক্ষ্য করে একের পর এক আক্রমণ করে আধিপত্য বিস্তারের চেষ্টা চালিয়ে যাচ্ছিল তারা। এরই মাঝে ৩৩তম মিনিটে ফ্রি কিক পায় আর্জেন্টিনা। চিলির বক্সের ঠিক বাইরে থেকে বাঁ পায়ের অনবদ্য শটে জালে বল জড়ান লিওনেল মেসি। শুন্যে শরীর ভাসিয়েও তা আটকাতে পারেননি চিলির গোলকিপার ক্লদিও ব্র্য়াভো।

image


এরপর থেকেই একের পর এক ফাউল করতে থাকেন চিলির ফুটবলাররা। ফলাফল-  আর্তুরো ভিদাল ও এরিক পালগারকে হলুদ কার্ড দেখান রেফারি। এ অবস্থায় ১-০ গোলে শেষ হয় খেলার প্রথমার্ধ। 

তবে ৫৪ মিনিটে ভারগাসের গোলে ম্যাচে ফেরে চিলি। বক্সের মধ্যে নিকোলাস ত্যাগলিফিয়াকো ফাউল করায় পেনাল্টি পায় চিলি। ভিদালের পেনাল্টি আর্জেন্টিনার গোলরক্ষক এমিলিয়ানো মার্তিনেস ডানদিকে ঝাঁপিয়ে বাঁচিয়ে দিলেও শেষ রক্ষা হয়নি। ফিরতি বল থেকে গোল করে ম্যাচে সমতা ফেরান এদুয়ার্দো ভার্গাস।

image


এরপর আর্জেন্টিনা আরও আক্রমণাত্মক হলেও কোন দলই আর গোল করতে পারেনি। শেষমেশ ১-১ গোলের সমতা নিয়েই শেষ হয় ম্যাচ। 

কোপা আমেরিকায় আর্জেন্টিনার পরবর্তী ম্যাচ শনিবার (১৯ জুন) উরুগুয়ের বিপক্ষে।  


একাত্তর/এসজে/ এনএ

একটা বিশ্বকাপ জিতেছেন আরেকটা জেতার সুযোগ তার সামনে। কঠিন, অনেকের কাছে অসম্ভব, কিন্তু সেই অসম্ভবকে আগেও তো করেছেন সম্ভব। শরিফুল ইসলাম, এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপে পাওয়ার প্লে-তে বাংলাদেশের তুরুপের...
ক্রিকেট বিশ্বের ইতিহাসে অন্যতম সেরা ওপেনারদের একজন সাঈদ আনোয়ার। বিশ্বের বাঘা বাঘা পেসারও তার বিরুদ্ধে বল করতে অস্বস্তিতে ভুগতেন।
ওয়েস্ট ইন্ডিজ এবং মার্কিন যুক্তরাষ্ট্রে আগামী ২ জুন থেকে মাঠে গড়াবে টি-টোয়েন্টি বিশ্বকাপের নবম আসর। মূল লড়াইয়ের আগে গা গরমের জন্য বাংলাদেশের প্রথম ওয়ার্মআপ ম্যাচ স্বাগতিক যুক্তরাষ্ট্রের বিপক্ষে।...
দ্বিপাক্ষিক সিরিজ এবং বিশ্বকাপে অংশ নিতে প্রায় ২৬ ঘণ্টার ভ্রমণ শেষে যুক্তরাষ্ট্রে পৌঁছেছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। আজ শুক্রবার বাংলাদেশ সময় ভোর ৪টা ২০ মিনিটে যুক্তরাষ্ট্রে ল্যান্ড করে টাইগারদের...
দ্বাদশ সংসদ নির্বাচনে ঝিনাইদহ-১ (শৈলকুপা) আসনের উপ-নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বেসরকারিভাবে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ নেতা ও সাবেক উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নায়েব আলী...
গুলিবিদ্ধ হয়ে চিকিৎসাধীন স্লোভাকিয়ার প্রধানমন্ত্রী রবার্ট ফিকোর আরও একটি অস্ত্রোপচার হয়েছে । শুক্রবার দুই ঘণ্টাব্যাপী এ অস্ত্রোপচার হয় বলে জানিয়েছেন স্লোভাক উপ-প্রধানমন্ত্রী রবার্ট কালিনাক। 
বাংলাদেশে ভ্যাকসিন সেন্টার তৈরির জন্য অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ের অক্সফোর্ড ভ্যাকসিন গ্রুপের সহায়তা চেয়েছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী ডা. সামন্ত লাল সেন।
চট্টগ্রামে কিশোর গ্যাংয়ের হাত থেকে অপহৃত এক কিশোরকে উদ্ধার করেছে খুলশী থানা পুলিশ। এসময় মুক্তিপণ দাবি করা গ্যাং লিডার, সাত সহযোগীসহ আট জনকে গ্রেপ্তার এবং দেশীয়,আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়েছে।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত