সেকশন

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১
 

ডেনমার্কের জন্য গলা ফাটাতে প্রস্তুত এরিকসন

আপডেট : ১৫ জুন ২০২১, ০৫:৫৬ পিএম

ডেনমার্কের রাজধানীর কোপেনহেগেনের হাসপাতালের বিছানায় শুয়ে থেকে ক্রিশ্চিয়ান এরিকসন  হাসি মুখে জানালেন, তিনি ভালো আছেন। 

জানালেন, এবার তিনি ডেনমার্কের জন্য গলা ফাটাবেন। সেই সঙ্গে তাঁর সতীর্থদের উদ্বুদ্ধ করলেন। বললেন, “তোমরা ডেনমার্কের জন্য খেলো”।

শনিবার রাতে ইউরোতে ডেনমার্ক-ফিনল্যান্ড ম্যাচের ৪২ মিনিটের সময় হঠাৎই মুখ থুবড়ে পড়ে যান এরিকসেন। চিকিৎসকরা মাঠে ঢুকে এরিকসেনকে সিপিআর দিতে শুরু করেন।

প্রায় ১০ মিনিট চিকিৎসা চলার পর স্ট্রেচারে করে মাঠের প্রথমে বাইরে এবং তারপর সোজা হাসপাতালে নেয়া হয় এরিকসেনকে। তবে তার আগেই জ্ঞানে ফেরেন তিনি।

রোববার হাসপাতালের চিকিৎসকরা জানান, এরিকসেন হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন। তবে এখন তার শারীরিক অবস্থা স্থিতিশীল আছে। হৃদরোগের কারণ জানতে পরীক্ষা চলছে।

সোমবার দেয়া নিজের বার্তায় ড্যানিস মিডফিল্ডার বলেন, “সারা বিশ্বের সকলে যেভাবে প্রার্থনা করেছে সে জন্য সকলকে ধন্যবাদ। সকলের এমন সাড়া আমার জন্য বিরাট পাওয়া”। 

এরিসন জানন, বর্তমান পরিস্থিতিতে তিনি ভালো আছেন। তবে তাকে আরও কিছু পরীক্ষার মধ্য দিয়ে যেতে হবে। 

তিনি আরো বলেন, “ডেনমার্কের আগামী ম্যাচগুলোতে আমি ছেলেদের জন্য গলা ফাটাব। বলব, তোমরা ডেনমার্কের জন্য খেলো”।

এদিকে, কেউ কেউ দাবি করছেন, করোনা টিকা নেওয়ার জন্যই এরিকসন হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন। গত দুদিন ধরে সামাজিক মাধ্যমে  এই দাবিই উঠেছে। 

তবে, এরিকসনের ক্লাব ইন্টার মিলান জানিয়ে দিয়েছে, এরিকসনের দুর্ঘটনার সঙ্গে টিকার কোনও সম্পর্ক নেই। আসলে তাঁকে টিকাই দেওয়া হয়নি।


একাত্তর/এসএ

উড়োজাহাজে করে হাজার হাজার ফুট উঁচুতে উড়ার সময় লাফিয়ে পড়ে মেঘের রাজ্যে পাখির মতো ভাসতে ভাসতে একটা সময় পর দ্রুতগতিতে নিচে নেমে আসার দুঃসাহসিক এক ক্রীড়ার নাম স্কাইডাউভিং। দুর্দান্ত উত্তেজনার এই...
যুক্তরাষ্ট্রে ইনডোর জিম সেশন দিয়ে নিজেদের বিশ্বকাপ প্রস্তুতি শুরু করেছে বাংলাদেশ দল। হিউস্টনের আবহাওয়া গেল কদিন ধরেই বেশ খারাপ, যুক্তরাষ্ট্রের বিপক্ষে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের ভেন্যু প্রেইরি...
হতাশায় শেষ হলো হার্দিক পান্ডিয়ার আইপিএলের এবারের সিজন। তবে এই হতাশা হার্দিককে বয়ে নিয়ে বেড়াতে হবে আগামী মৌসুম পর্যন্ত।
অবশেষে বিক্রি হয়ে গেল ২৪ বছর আগে মেসির সই করা সেই ন্যাপকিন পেপার। দাম উঠলো সাত লক্ষ ৬২ হাজার পাউন্ড। বাংলাদেশ মুদ্রায় যার পরিমাণ ১১ কোটি ২৯ লাখ ৯৩ হাজার ২০১ টাকা।
পৃথিবীর সর্বোচ্চ পর্বতশৃঙ্গ  এভারেস্ট জয়ের পর একই অভিযানে প্রথম বাংলাদেশি হিসেবে বিশ্বের চতুর্থ শৃঙ্গ লোৎসে চূড়া স্পর্শ করেছেন চট্টগ্রামের হালদা পাড়ের বাবর আলী। এভারেস্টের চূড়ায় আরোহণের দুই দিন পর...
নরসিংদীতে যাত্রীর ছুরিকাঘাতে এক ইজিবাইক চালকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় অভিযুক্তকে আটক করেছে পুলিশ।
ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে ১৫৬টি উপজেলায় ভোটগ্রহণ শুরু হয়েছে। এই ধাপে ২৪টি উপজেলায় ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) এবং বাকি গুলোতে ব্যালটে ভোট হচ্ছে। নির্বাচনসংশ্লিষ্ট উপজেলায়...
মাগুরায় পূর্ব শত্রুতার জেরে এক কৃষককে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় জড়িত সন্দেহে দুই জনকে আটক করা হয়েছে।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত