সেকশন

শুক্রবার, ২৪ মে ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১
 

রেকর্ড গড়া ম্যাচে হেসেখেলে জিতলো পাকিস্তান

আপডেট : ২১ এপ্রিল ২০২৪, ১২:২০ পিএম

রাওয়ালপিন্ডিতে রেকর্ড গড়া ম্যাচে পাকিস্তানের কাছে পাত্তাই পেলো না নিউজিল্যান্ড। পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচে কিউইদের ৭ উইকেটে হারিয়েছে মেন ইন গ্রিনরা।

শনিবার টস হেরে ব্যাট করতে নেমে শুরুতেই ব্যাটিং বিপর্যয়ে পড়ে সফরকারিরা। শাহীন শাহ আফ্রিদি আর মোহাম্মদ আমিরদের বোলিং তোপে ৫০ রান তুলতেই হারায় পাঁচ উইকেট। সেখান থেকে আর ফিরে আসতে পারেনি কিউই ব্যাটাররা। ৯০ রানেই অলআউট হয় নিউজিল্যান্ড। 

দুর্দান্ত স্পেলে আফ্রিদি নেন ৩ উইকেট। এছাড়া আবরার, আমির, শাদাব নেন দু'টি করে উইকেট। 

রান তাড়ায় পাকিস্তানের নায়ক মোহাম্মদ রিজওয়ান। তিন নম্বরে নেমে অপরাজিত থাকেন ৩৪ বলে ৪৫ রানে। প্রথমবারের মতো আন্তর্জাতিক ক্রিকেটে ব্যাট করতে নামা ইরফান খান অপরাজিত থাকেন ১৮ বলে ১৮ রানে। 

শেষ পর্যন্ত ১২ ওভার ১ বল খরচ করে ৩ ইউকেট হারিয়ে ৯২ রান তুলে জয় নিয়ে মাঠ ছাড়ে টিম পাকিস্তান। 

টি-টোয়েন্টিতে পাকিস্তান-নিউজিল্যান্ড ম্যাচে এটাই সর্বনিম্ন রানের রেকর্ড। এর আগে ২০০৯ সালে ওভালে দুই দলের আগের রেকর্ডটি ছিলো ১৯৯ রানের।

আরবিএস
হতাশায় শেষ হলো হার্দিক পান্ডিয়ার আইপিএলের এবারের সিজন। তবে এই হতাশা হার্দিককে বয়ে নিয়ে বেড়াতে হবে আগামী মৌসুম পর্যন্ত।
ক্রিকেট বিশ্বের ইতিহাসে অন্যতম সেরা ওপেনারদের একজন সাঈদ আনোয়ার। বিশ্বের বাঘা বাঘা পেসারও তার বিরুদ্ধে বল করতে অস্বস্তিতে ভুগতেন।
দ্বিপাক্ষিক সিরিজ এবং বিশ্বকাপে অংশ নিতে প্রায় ২৬ ঘণ্টার ভ্রমণ শেষে যুক্তরাষ্ট্রে পৌঁছেছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। আজ শুক্রবার বাংলাদেশ সময় ভোর ৪টা ২০ মিনিটে যুক্তরাষ্ট্রে ল্যান্ড করে টাইগারদের...
একদিন আগে খেয়েছেন বাংলাদেশের ফুচকা আর ঝালমুড়ি। আর বুধবার জাতীয় নারী ক্রিকেট দলের সাঙ্গে মাঠে আড্ডা দিলেন মার্কিন সহকারী পররাষ্ট্রমন্ত্রী ডোনাল্ড লু।
রহস্যজনক ও নৃশংস হত্যাকাণ্ডের শিকার তিনবারের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনারের পুরো মরদেহ পাওয়ার আশা নেই। তবে, দেহাবশেষ উদ্ধারে অভিযান চালাচ্ছে সিআইডির টিম উদ্ধার ও স্থানীয় থানা পুলিশ।
হার দিয়ে শুরু হওয়ায় শঙ্কা ছিলো সিরিজ খোয়ানোর। সিরিজে টিকে থাকতে এই ম্যাচের জয়ের বিকল্প ছিলো না। তবে শঙ্কাই সত্যি হলো। সিরিজ হারলো বাংলাদেশ।
নব্বইয়ের দশকের অত্যন্ত জনপ্রিয় ও আলোচিত জুটি সঞ্জয় দত্ত ও মাধুরী দীক্ষিত। তাদের প্রেম পর্দা থেকে গড়িয়েছিল বাস্তব জীবনে। এর পর বিচ্ছেদ, বিতর্ক আর অভিযোগের পাহাড়ে যেন তারা চাপা পড়ে যান। বিচ্ছেদের পর...
জন্মস্থান মাশহাদে চিরনিদ্রায় শায়িত হলেন হেলিকপ্টার দুর্ঘটনায় নিহত ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি। কয়েকদিনের আনুষ্ঠানিকতা শেষে বৃহস্পতিবার ইরানের উত্তর-পূর্বাঞ্চলীয় এই শহরে ইমাম আলী আল-রেজার...
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত