সেকশন

সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ৮ বৈশাখ ১৪৩১
 

ইংল্যান্ড ক্রিকেট দলের বাংলাদেশ সফর স্থগিত

আপডেট : ০৩ আগস্ট ২০২১, ০১:৩৬ পিএম

আগামী সেপ্টেম্বর-অক্টোবর মাসে অনুষ্ঠিত হতে যাওয়া ইংল্যান্ড ক্রিকেট দলের বাংলাদেশ সফর অনির্দিষ্টকালের জন্য স্থগিত ঘোষণা করেছে ইংল্যান্ড ক্রিকেট বোর্ড (ইসিবি)।

পূর্বনির্ধারিত সময়সূচী অনুযায়ী, এ বছরের সেপ্টেম্বর মাসে তিনটি ওয়ানডে ও তিনটি টি-টুয়েন্টি ম্যচ খেলতে বাংলাদেশে আসার কথা ইংল্যান্ড ক্রিকেট দলের। 

তবে ধারণা করা হচ্ছে, ওই সময়ে সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত হতে যাওয়া আইপিএল টুর্নামেন্টে ইংল্যান্ডের খেলোয়াড়দের অংশগ্রহণের সুযোগ করে দিতেই এ সিদ্ধান্ত নিয়েছে দেশটির ক্রিকেট বোর্ড। 

আর যারা আইপিএলে অংশ নেবেন না, তারা সুযোগ পাবেন আসন্ন টি-টুয়েন্টি বিশ্বকাপের জন্য ওই সময়ে আরও ভালো করে প্রস্তুতি নেয়ার। আগামী ১৭ অক্টোবর থেকে আরব আমিরাতে টি-টুয়েন্টি বিশ্বকাপ অনুষ্ঠিত হবে। 

এ বছরের শুরুর দিকে আইপিএলের ২৯ টি ম্যাচ অনুষ্ঠিত হওয়ার পর বেশ কয়েকটি দলের খেলোয়াড়রা করোনায় আক্রান্ত হওয়ায় টুর্নামেন্ট স্থগিত ঘোষণা করে ভারতীয় ক্রিকেট বোর্ড। বাকি ম্যাচগুলো আগামী ১৯ সেপ্টেম্বর থেকে আরব আমিরাতে অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। 


একাত্তর/এসজে 


রাওয়ালপিন্ডিতে রেকর্ড গড়া ম্যাচে পাকিস্তানের কাছে পাত্তাই পেলো না নিউজিল্যান্ড। পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচে কিউইদের ৭ উইকেটে হারিয়েছে মেন ইন গ্রিনরা।
বাংলাদেশের নতুন স্পিন বোলিং কোচ হয়েছেন পাকিস্তানের কিংবদন্তি লেগ স্পিনার মুশতাক আহমেদ। 
পেসার মুস্তাফিজুর রহমানের জন্য জিম্বাবুয়ের বিপক্ষে ঘরের মাঠে আসন্ন পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের পরিবর্তে চলমান ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) খেলা চালিয়ে যাওয়াটা ভালো হবে বলে মনে করছেন বাংলাদেশ...
ছয়দিনের বিরতি শেষে রোববার মাঠে নামছে মুস্তাফিজের চেন্নাই সুপার কিংস। আইপিএলে ফিজদের প্রতিপক্ষ মুম্বাই ইন্ডিয়ান্স। একদিকে টানা দুই ম্যাচ জিতে মুম্বাই আছে জয়ের মোমেন্টামে, অন্যদিকে চেন্নাই আছে...
সাভার এক ইন্টারনেট ব্যবসায়ীকে কুপিয়ে আহত করা হয়েছে। ভুক্তভোগীর দাবি, দাবি করা চাঁদা না দেওয়ায় স্থানীয় ‘কিশোর গ্যাংয়ের’ কয়েকজন তাকে কুপিয়েছে। তাকে উদ্ধার করে এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা...
নওগাঁর বদলগাছীতে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় ওই নারীর স্বামীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।
ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের চিফ হিট অফিসার বুশরা আফরিন। কেন ঢাকায় তাপমাত্রা বাড়ছে, তা খুঁজে বের করার চেষ্টা করে যাচ্ছেন তিনি।
রাজধানীর কামরাঙ্গীরচরে মাদকাসক্ত মামার ছুরিকাঘাতে ভাগনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন নিহতের ভাই।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত