সেকশন

রোববার, ২১ এপ্রিল ২০২৪, ৮ বৈশাখ ১৪৩১
 

আসুসটর পণ্য স্টারটেকে

আপডেট : ২০ এপ্রিল ২০২১, ০৬:৫৯ পিএম

নেটওয়ার্ক এটাস্ট স্টোরেজ (এনএএস) ব্র্যান্ড আসুসটর এখন বাংলাদেশে! প্রযুক্তি পণ্য বিপণনকারী প্রতিষ্ঠান স্টারটেক অ্যান্ড ইঞ্জিনিয়ারিং দেশে অফিসিয়ালি আসুসটর পণ্য বাজারজাত করছে।

আসুসটর আসুসের একটি সহযোগী প্রতিষ্ঠান যা মূলত নেটওয়ার্ক এটাস্ট স্টোরেজ ডিভাইস নির্মাতা প্রতিষ্ঠান হিসেবে বিশ্বজুড়ে পরিচিত।

অফিস অথবা ব্যক্তিগত সব ডাটা ব্যাকআপে ক্লাউড স্টোরেজ তুলনামূলক ব্যয়বহুল হওয়ায় ব্যবহার করা হচ্ছে এনএএস ডিভাইস।

খুব সহজে রাউটারের সঙ্গে কানেক্ট করে নেটওয়ার্ক তৈরি করে একসঙ্গে একাধিক ডিভাইসের ডাটা ব্যাকআপ রাখা যাবে এনএএস ডিভাইসে।

দেশে এনএএস ডিভাইসের ব্যাপক চাহিদা থাকায় দেশের বাজারে ব্র্যান্ডটি অফিসিয়ালি নিয়ে আসা হয়েছে বলে জানায় আমদানিকারক প্রতিষ্ঠান স্টার টেক।

বিশেষ করে আসুসটরের এনএএস ডিভাইসগুলোর মধ্যে এএস ৭১১৬আরডিএক্স, এএস৭১১০টি, এস৬২০৪আরএস এবং এএস৬৬০ফোরটি মডেলগুলো দারুন জনপ্রিয়।

আসুসটর পণ্যের দাম ও বিস্তারিত জানা যাবে  www.startech.com.bd/asustor ঠিকানায়।

দেশের দ্বিতীয় সাবমেরিন কেবল সিমিউই-৫ দিয়ে প্রয়োজনীয় ইন্টারনেট সরবরাহ বন্ধ রয়েছে। ফলে ইন্টারনেট গতি স্বাভাবিক হতে আরও তিন থেকে চারদিন লাগতে পারে বলে জানিয়েছে ইন্টারনেট সার্ভিস প্রভাইডার অ্যাসোসিয়েশন।
দেশের দ্বিতীয় সাবমেরিন ক্যাবলে (সিমিউই-৫) সরবরাহ বন্ধ হওয়ায় ইন্টারনেট সেবা ব্যাহত হচ্ছে। শুক্রবার রাত ১২টার পর থেকে কুয়াকাটায় স্থাপিত এই সাবমেরিন ক্যাবলে সমস্যার শুরু হয়েছে। তবে শনিবার বিকেলের পর...
মানব সভ্যতার অন্যতম সেরা আবিস্কার হলো- চাকা। বৃত্তাকার গোলকটি তৈরি হবার সঙ্গে সঙ্গে এটাও ঠিক হয়ে যায়, গাড়ি আবিস্কারের বিষয়টি। প্রথম গাড়ি থেকে হাল ফ্যাশনের গাড়ি, এই দীর্ঘপথে অনেক চড়াই উৎরাই পার হতে...
কমে গেছে মোবাইল হ্যান্ডসেটের বিক্রি। তিন বছর ধরে ধারাবাহিকভাবে কমতে কমতে বিক্রি এখন অস্বাভাবিক স্তরে নেমেছে।
রাজধানীর কামরাঙ্গীরচরে মাদকাসক্ত মামার ছুরিকাঘাতে ভাগনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন নিহতের ভাই।
নোয়াখালীর প্রধান বাণিজ্যিক কেন্দ্র চৌমুহনীতে আগুনের ঘটনা ঘটেছে। এতে অন্তত ৩০টি দোকান পুড়ে গেছে। ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে চেষ্টা করছে। তবে ওই আগুনে এখন পর্যন্ত হতাহতের কোনো খবর...
ঈদুল ফিতরের আগে ও পরে সড়ক দুর্ঘটনায় হতাহতদের সংখ্যা প্রকাশ করেছে বিআরটিএ। দৈনিক গড়ে ১৭টি দুর্ঘটনায় ১৮ জন মারা গেছে। বিআরটিএর এই পরিসংখ্যান বলছে, ঈদের আগে ও পরে ১৭ দিনে সড়ক দুর্ঘটনায় মারা গেছে ৩২০...
রাজধানীতে শুক্রবার শান্তি ও উন্নয়ন সমাবেশ করবে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ। ওই দিন বিকাল ৩টায় বঙ্গবন্ধু অ্যাভিনিউতে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে হবে এ সমাবেশ।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত