সেকশন

রোববার, ২৩ জুন ২০২৪, ৯ আষাঢ় ১৪৩১
 

আন্তর্জাতিক মাদক পাচারে জড়িত শাহরুখপুত্র, এনসিবি

আপডেট : ০৬ অক্টোবর ২০২১, ১০:৫৪ পিএম

ইন্ডিয়ান টুডের প্রতিবেদনে বলা হয়েছে, আরিয়ান খান ও অন্যান্য অভিযুক্তদের মোবাইল ফোনগুলো ফরেনসিক পরীক্ষার জন্য গান্ধীনগরের একটি পরীক্ষাগারে পাঠানো হয়েছে। 

আদালতে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) আইনজীবী দাবি করেছেন, আরিয়ান ও তার দুই বন্ধু আরবাজ ও মুনমুনের হোয়াটস অ্যাপ চ্যাট থেকে অপরাধমূলক তথ্য পাওয়া গেছে, যা আন্তর্জাতিক মাদক পাচারের সাথে সম্পর্কিত। তাদের সাথে বিদেশি মাদক পাচারকারীদের যোগাযোগের কথাও জানতে পেরেছেন গোয়েন্দারা। 

গোয়েন্দাদের আরও দাবি, মাদকের দাম কিভাবে দেওয়া হবে তা নিয়েও অসংখ্য চ্যাট রয়েছে শাহরুখ পুত্রের। এমনকি তারা বেশ কয়েকটি কোড নামও ব্যবহার করেছেন। 

জনপ্রিয় সেলিব্রিটি আইনজীবী অ্যাডভোকেট আশোক সারাগী বলেন, যদি এনসিবি'র তথ্য অনুযায়ী, হোয়াটস অ্যাপ চ্যাটটি তারা যেমন দাবি করে, তেমনই অপরাধমূলক হয়ে থাকে তাহলে আরিয়ান খান জামিন নাও পেতে পারেন ।

অন্যদিকে আরিয়ানের আইনজীবী শাতিস মানসিন্ডে জোরালোভাবে অভিযোগ অস্বীকার করেছেন। জামিন শুনানিতে তিনি ম্যাজিস্ট্রেটকে বলেন, আরিয়ান খানকে জাহাজে ওঠার আগে দুইবার তল্লাসি করা হয়েছে। সেখানে কোন নিষিদ্ধ বস্তু মেলেনি। এমনকি তিনি যে মাদক সেবন করেছেন এমন কোন প্রমাণও নেই। 

image


সিনিয়র আইনজীবী হিতেশ যৌনের মতে, চ্যাটের ওপর নির্ভর করা একটি অনুমান মাত্র। ব্যক্তি দোষী কি না সে সিদ্ধান্তে পৌঁছানোর জন্য যথেষ্ট নয়। দেখা যাচ্ছে যে, ব্যক্তিগতভাবে কোন নিষিদ্ধ জিনিস পাওয়াও যায়নি। তাই মামলাটি বিবেচনা করা যেতে পারে। 

জানা যায়, এনসিবি'র পক্ষ থেকে একটু পরপরই জেরা করা হচ্ছে আরিয়ান ও তার বন্ধুদের। তবে ফাঁকা সময়ে শাহরুখ পুত্র পড়ার জন্য বিজ্ঞানের বইও চাচ্ছিলো এনসিবি'র কাছে। 

এদিকে ইন্ডিয়ান টুডের একটি প্রতিবেদনে বলা হয়েছে, আরিয়ান কেবল বাড়ি থেকে কাপড় পাচ্ছে। কিন্তু তাকে খাবার সরবরাহ করা হচ্ছে এনসিবি'র মেস থেকেই। অন্য কোন বিশেষ ব্যবস্থাও তাকে দেওয়া হয়নি। ছেলের জন্য মা গৌরি খান বার্গার নিয়ে গেলেও এনসিবি অফিসাররা সুরক্ষার কথা বিবেচনা করে তা ভিতরে নিয়ে যেতে দেননি। 

ছেলের সঙ্গে দেখা করার অনুমতি চেয়ে এনসিবি'র কাছে অনুমতি চেয়েছেন শাহরুখ খান। যদিও সে অনুমতি মিলেছে কি না তা এখনও জানা যায়নি। তবে শাহরুখ খানের ম্যানেজার আরিয়ান খানকে এনসিবি'র কাস্টোডিতে দেখতে যান। 

image


এদিকে শাহরুখের ভক্তদের তার বাসভবনের মান্নাতের বাইরে একটি প্লেকার্ড লাগাতে দেখা গেছে। এছাড়া ভক্তরা মান্নাতের বাইরে সমর্থ বার্তাও ফেলে আসছেন। 

এদিকে শাহরুখ পুত্র গ্রেপ্তারের দিনই সেই রাতে কিং খানের বাড়ি গিয়েছিলেন বলিউডের ভাইজান খ্যাত সালমান খান। 

কিং খান শাহরুখকে সর্বশেষ বড় পর্দায় দেখা গিয়েছিলো ২০১৮ সালে জিরো সিনেমাতে, যা বক্স অফিসে খুব একটা সফলতা অর্জন করতে পারেনি। আগামী বছরে মুক্তি পেতে চলেছে তার ছবি পাঠান। মুম্বাইতে পাঠানের প্রথম পর্বের শুটিং শেষ হলেও আগামী দশ অক্টোবর থেকে স্পেনে শুরু হওয়ার কথা ছিলো পাঠানের দ্বিতীয় পর্বের শুটিং। কিন্তু আপাতত মাদক মামলায় আরিয়ান খানের গ্রেপ্তারের পর সব শুটিং বাতিল করেছেন কিং খান। 

image


প্রসঙ্গত, গত ৩ অক্টোবর মুম্বাই থেকে গোয়াগামী একটি প্রমোদতরীর মাদকপার্টিতে অংশ নেন শাহরুখপুত্র আরিয়ান খান। সেখান থেকে তাকে আটক করে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। বেশ কয়েক ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর তাকে গ্রেপ্তার দেখায় সংস্থাটি। 


একাত্তর/আরএইচ

ঢাকাই সিনেমার নতুন জুটি চিত্রনায়ক জিয়াউল রোশান ও চিত্রনায়িকা বুবলীকে নিয়ে দুটি সিনেমা নির্মাণ করেছেন প্রযোজক ও নির্মাতা মোহাম্মদ ইকবাল। তবে সিনেমা দুটির একটিও প্রেক্ষাগৃহে দর্শক টানতে পারেনি। ঈদে...
সুপারস্টার শাকিব খান অভিনীত ‘তুফান’ এখন তুঙ্গে। ঈদের অন্যান্য সিনেমার মধ্যে ‘তুফান’ মুক্তি পাওয়ার প্রথম দিন থেকেই দর্শকের আগ্রহের শীর্ষে। ইতোমধ্যে ঢাকাসহ দেশজুড়ে ১২০টির বেশি প্রেক্ষাগৃহে চলছে...
বলিউড অভিনেতা রণবীর সিং এর সাথে ছয় বছরের প্রেম করার পর, ২০১৮ সালের ১৪ নভেম্বর ইতালির লেক কোমোতে গাঁটছড়া বাঁধেন দীপিকা। তখন থেকেই ভক্তদের প্রিয় জুটি হয়ে উঠেন তারা।
শাবনূর মানেই সেই ‘স্বপ্নের ঠিকানা’, যা বাংলাদেশের অত্যন্ত ব্যবসা সফল চলচ্চিত্র। অন্য আর সব সিনেমার মতো শিবলি সাদিক পরিচালিত ‘আনন্দ অশ্রু’তে তার অভিনয় দেখে মুগ্ধ হননি এমন দর্শক খুঁজে পাওয়া ভার।
গত চার মাসে দুইজন সংসদ সদস্যকে হারানো এবং জেলা আওয়ামী লীগের একাধিক নেতার গ্রেপ্তারের পর ঝিনাইদহে ‘কঠিন বাস্তবতায়’ পালিত হচ্ছে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী। 
আগাম নির্বাচনের দাবিতে ব্যাপক বিক্ষোভ হয়েছে ইসরাইলে। শনিবার দেশটির প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহুর বাসভবনের সামনে এই প্রতিবাদ কর্মসূচি পালন করেন আন্দোলনকারীরা।
গৌরবের বাংলাদেশ। সেই গৌরবের অংশীদার ৭৫ বছরের আওয়ামী লীগ। এই ভূখণ্ডের সব আন্দোলন সংগ্রাম আর স্বাধীন বাংলাদেশ প্রতিষ্ঠার লড়াইয়ের সাথে জুড়ে আছে দলটির নাম।
অ্যান্টিগায় টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার এইটের ম্যাচে অস্ট্রেলিয়াকে ২১ রানে হারিয়েছে আফগানিস্তান।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত