সেকশন

সোমবার, ১৭ জুন ২০২৪, ২ আষাঢ় ১৪৩১
আত্মশুদ্ধি আর অন্যের পাশে দাঁড়ানোর শপথের মধ্য দিয়ে সোমবার উদযাপিত হবে ঈদুল আজহা। কোরবানির ঈদে আনন্দ আয়োজনের সঙ্গে ত্যাগের আবাহন আর প্রত্যাশা ফুটে উঠে বেশিরভাগের মাঝে।
জাতীয়একাত্তর অনলাইন ডেস্ক১ ঘন্টা ৩৫ মিনিট আগে
 
ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের সামনের একটি ফার্মেসি থেকে অপারেশনের রোগীর অ্যানেসথেশিয়ায় (চেতনানাশক) ব্যবহার করা  হ্যালোথেন গ্রুপের নিষিদ্ধ ওষুধ ‘হ্যালোসিন’ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় একজনকে...
বাংলাদেশ ও মায়ানমার বর্ডারে উত্তেজনা সম্পর্কে বাংলাদেশ সেনাবাহিনীর প্রধান জেনারেল এসএম শফিউদ্দিন আহমেদ বলেছেন, আমাদের কথা একেবারে পরিষ্কার, দেশের সার্বভৌমত্বের ওপর আঘাত এলে সেটা প্রতিহত করতে...
সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার হত্যার ঘটনায় দায়ের হওয়া মামলার তদন্ত সঠিকভাবে এগিয়ে যাচ্ছে। তদন্তে কারো কোনো হস্তক্ষেপ বা রাজনৈতিক চাপ নেই বলে জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) কমিশনার হাবিবুর রহমান।
ট্রেনে স্বস্তিতেই বাড়ি যাচ্ছে মানুষ। যাত্রার চতুর্থ দিনেও কোন সূচি বিপর্যয় দেখা যায়নি। বরাবরের মতো উত্তরবঙ্গগামী ট্রেনগুলোতে যাত্রীদের সর্বোচ্চ ভিড় দেখা যাচ্ছে।
গুটিকয়েক ব্যক্তি দেশের ব্যাংকগুলোকে ‘ফাঁকা করে শেষ করে দিয়েছে’। অথচ তাদেরকেই নতুন করে টাকার যোগান দিচ্ছে ব্যাংকগুলো। এভাবে চললে মূল্যস্ফীতি নিয়ন্ত্রণ সম্ভব হবে না এবং অর্থনৈতিক স্থিতিশীলতা আসবে না...
সোমবার মুসলমানদের অন্যতম প্রধান উৎসব ঈদুল আজহা। ঈদের জামাত মাঠে হবে না মসজিদে, কোরবানি কোথায় করা সম্ভব হবে এর সব কিছুই নির্ভর করবে বৃষ্টির ওপর।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, নিজের ফসল আমরা নিজেরা উৎপাদন করবো। কারো কাছে হাত পেতে চলবো না। পরিবেশ রক্ষার জন্য আন্দোলন দেশে আওয়ামী লীগই প্রথম শুরু করে।  
পরিবারের সঙ্গে ঈদ উদযাপন করতে রাজধানী ছাড়ছেন মানুষ। এতে সড়কে বেড়েছে চাপ। মহাসড়কের কোথাও থেমে থেমে, আবার কোথাও হালকা যানজটের সৃষ্টি হচ্ছে।
দেশের চার অঞ্চলের ওপর দিয়ে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস দিয়েছে আবহাওয়া অধিদপ্তর।
আসন্ন ঈদযাত্রায় যাত্রীদের কাছ থেকে অতিরিক্ত ভাড়া নিলে, অভিযোগ পাওয়া মাত্রই ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন।
লোডিং...
 

© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত