সেকশন

সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ৯ বৈশাখ ১৪৩১
অভিনেতা অলিউল হক রুমি মারা গেছেন। সোমবার সকালে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় বলে পারিবারিক সূত্র গণমাধ্যমকে নিশ্চিত করেছে।
আনন্দযোগনিজস্ব প্রতিবেদক, একাত্তর১ ঘন্টা ৪ মিনিট আগে
 
তাহলে কী শেষ পর্যন্ত বড় ঝামেলায় পড়তে যাচ্ছেন দেশের সিনেমা জগতের জনপ্রিয় নায়িকা পরীমনি। তার বিরুদ্ধে ঢাকার আশুলিয়ার বোট ক্লাবে এক ব্যবসায়ীকে মারধর ও ভয়ভীতি দেখানোর অভিযোগের সত্যতা পেয়েছে মামলা...
‘ভাইজান’ খ্যাত বলিউড সুপারস্টার সালমান খানের বাসার বাইরে গুলিবর্ষণের ঘটনার তৎপর মুম্বাই পুলিশ। রোজই সামনে আসছে নতুন নতুন তথ্য। সম্প্রতি দুই অভিযুক্তকে গ্রেপ্তারের পর ক্রাইম ব্রাঞ্চের হাতে আরও অনেক...
মারধর, হত্যাচেষ্টা, ভাঙচুর ও ভয়ভীতি দেখানোর অভিযোগে অভিনেত্রী পরীমনির বিরুদ্ধে ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদের করা মামলায় তদন্ত প্রতিবেদন দাখিল করেছে তদন্ত সংস্থা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।
যে বাড়িতে মিথিলা-সৃজিতের বসবাস, সেই বাড়িতে বেশ কিছুদিন ধরে একের পর এক সাপ এনে তুলছেন জাতিস্মর পরিচালক। এদিকে মিথিলার যেন ঘরছাড়া অবস্থা! একজন সর্পপ্রেমী অন্যজনের সর্পে ভীতি।
সাংবাদিক, চলচ্চিত্র সমালোচক ও চিত্রনাট্যকার সাদিয়া খালিদ ঋতিকে আবারও কান চলচ্চিত্র উৎসবের ফিপ্রেসকি জুরি হিসেবে আমন্ত্রণ জানানো হয়েছে। এর আগে ২০১৯ সালে প্রথমবার তিনি কানের জুরি সদস্য হিসেবে...
সালমান খানের বাসার বাইরে যে দুজন দুষ্কৃতি গুলিবর্ষণ করেছিলো, এখন তারা আটক। এ কারণে বলিউড ভাইজান’এর পরিবার এখন হয়ত একটু স্বস্তির নিশ্বাস ফেলছে। 
ঢাকাই সিনেমার আলোচিত-সমালোচিত নায়িকা মাহিয়া মাহি। কিছুদিন আগে জাতীয় সংসদ নির্বাচন নিয়েও ছিলেন বেশ সরব। এর মধ্যেই রাকিব সরকারের সঙ্গে বিচ্ছেদের পর পুরোদমে কাজে ফেরার ঘোষণা দেন নায়িকা। 
দৌলতদিয়া যৌনপল্লী বাংলাদেশের সবচেয়ে বড় গণিকালয়। এখানকার প্রায় চার হাজার যৌনকর্মী পতিতাবৃত্তি পেশায় জড়িত।
বলিউড তারকা সালমান খানের মুম্বাইয়ে বাড়ির সামনে গুলি চালানোর দায় স্বীকার করে নতুন আরেকটি হুমকি দিয়েছেন আলোচিত গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই। এদিকে গুলি চালানো দুই জনের মধ্যে একজনের পরিচয় প্রকাশ করেছে...
গ্ল্যামার জগতের তারকারা প্রায়ই ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনায় আসেন। এনিয়ে তাদের বিড়ম্বনাও কম পোহাতে হয়না। তবে হালে বেড়েছে ‘ট্রল’। সাধারণ একটি বিষয় নিয়েও নেটিজেনদের ট্রল করতে দেখা যায়।
লোডিং...
 

© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত