সেকশন

সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ৯ বৈশাখ ১৪৩১
গোল লাইন টেকনোলজি না থাকার খেসারত দিতে হলো বার্সেলোনাকে। সান্তিয়াগো বার্নাব্যুতে এল ক্লাসিকোতে কাতালানদের ৩-২ গোলে হারিয়েছে লস ব্লাঙ্কোস।
ফুটবলএকাত্তর অনলাইন ডেস্ক৭ ঘন্টা ৪৯ মিনিট আগে
 
ক্যাপ্টেন্সি হারালেও মুম্বাই ইন্ডিয়ান্স দলে রোহিত শর্মা হয়ে উঠতে পারেন শচীন টেন্ডুলকার। লিটিল মাস্টার যেমন মহেন্দ্র সিং ধোনির অধীনে খেলেছিলেন, সেই ধোনি শেষ পর্যন্ত বিশ্বকাপও এনে দিয়েছিলেন ভারতকে।
ফিক্সিং করলে নিজের ছেলের সাথেও সম্পর্ক ছিন্ন করতাম, মোহাম্মদ আমিরের দলে ফেরার প্রসঙ্গে ক্ষুদ্ধ হয়ে এমন মন্তব্য করেছেন রমিজ রাজা। অবসর ভেঙে আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার ঘোষণা দেওয়া আমির এখন কাবুলে...
অবশেষে সেই শঙ্কাই সত্যিই হলো। পাকিস্তানের হয়ে খেলতে চাওয়াই কাল হলো উসমান খানের। বোর্ডের সঙ্গে চুক্তি লঙ্ঘন করায় পাকিস্তানি বংশোদ্ভূত এই ব্যাটারকে পাঁচ বছরের জন্য নিষিদ্ধ করল সংযুক্ত আরব আমিরাতের...
সিলেটের পর চট্টগ্রাম টেস্টেও বড় হার হারলো বাংলাদেশের। বুধবার ১৯২ রানে স্বাগতিকদের হারিয়ে দুই ম্যাচের সিরিজে হোয়াইটওয়াশ করলো শ্রীলঙ্কা।
বয়স বাড়লেও আগেই মতোই উড়ছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। মাত্র এক সপ্তাহের ব্যবধানে আবারও হ্যাটট্রিক করলেন সিআরসেভেন। তার হ্যাটট্রিকে ভর করে সৌদি প্রো লিগে আল আভাকে ৮-০ গোলে হারালো আল নাসর।
ঘরের ছেলে দিলো ঘরে ফেরার প্রতিশ্রুতি। শৈশবের যে ক্লাব থেকে তার উত্থান, সেই সান্তোসের ড্রেসিংরুমে গিয়ে ফেরার কথা দিলেন নেইমার জুনিয়র। খবরটি নিশ্চিত করেছে ব্রাজিলিয়ান সংবাদমাধ্যম ইউওএল।
টি-টোয়েন্টি বিশ্বকাপের দুই মাস আগে পাকিস্তানের সাদা বলের অধিনায়ক হিসেবে আবারও ফিরে এসেছেন তারকা ব্যাটার বাবর আজম। রোববার পাকিস্তান ক্রিকেট বোর্ড-পিসিবি সে খবর নিশ্চিত করে।
বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিলো মারকুটে ব্যাটার বাবর আজমকেই আবারও পাকিস্তানে ক্রিকেট দলের নেতৃত্বে ফেরানোর তোড়জোড় চলছে। শেষ পর্যন্ত সেই গুজবই সত্যি হলো। মোহসিন নকভির নেতৃত্বাধীন পাকিস্তান ক্রিকেটে...
ক্রিশ্চিয়ানো রোনালদোর হ্যাটট্রিকে বড় জয় পেলো আল নাসর। সৌদি প্রো লিগে আল তাইকে ৫-১ গোলে হারিয়েছে রোনালদো বাহিনী।
চট্টগ্রামে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্টের প্রথম দিনে শ্রীলঙ্কার দাপট। ক্যাচ মিসের মাশুল গুনেছে বাংলাদেশ। দিন শেষে শ্রীলঙ্কার সংগ্রহ ৪ উইকেটে ৩১৪ রান। দীনেশ চান্দিমাল ৩৪ ও ধনঞ্জয়া ডি সিলভা ১৫ রানে...
লোডিং...
 

© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত