সেকশন

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
উপজেলা নির্বাচনে সংসদ সদস্য ও মন্ত্রীদের স্বজনদের সরে দাঁড়ানোর বিষয়ে দলীয় নির্দেশ অমান্য করলেই ব্যবস্থা নেয়া হবে বলে সতর্ক করে দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।
রাজনীতিনিজস্ব প্রতিবেদক, একাত্তর৫ ঘন্টা ১০ মিনিট আগে
 
আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি নিজেই রাজনৈতিকভাবে টালমাটাল অবস্থায় রয়েছে। তারা ব্যর্থ রাজনীতির ধারায় হাঁটায় হোঁচট আর ঝাঁকুনির প্রকোপে পর্যুদস্ত।
উপজেলা নির্বাচনে অংশ নিবে না বলে আনুষ্ঠানিকভাবে জানিয়েছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি। আর বিএনপির নেতা-কর্মী কেউ অংশ নিলে তার বিরুদ্ধে কঠোর সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন কেন্দ্রীয় নেতারা।
বিএনপিপন্থী সংগঠন জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম থেকে ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকনকে অব্যাহতি দেয়া হয়েছে। তিনি এই সংগঠনের সহসভাপতি ছিলেন।
উপজেলা নির্বাচনের সময় আওয়ামী লীগের সব রকম কমিটি গঠন ও সম্মেলন বন্ধ থাকবে বলে জানিয়েছেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।
বিএনপির অনেক নেতাকর্মীকে সরকার কারাগারে নিক্ষেপ করে আলো-বাতাস থেকে বঞ্চিত করছে বলে অভিযোগ করেছেন দলটির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। শুক্রবার খালেদা জিয়াসহ কারাবন্দি নেতাদের মুক্তির...
বিএনপি পথহারা পথিকের মতো দিশেহারা উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি দল হিসেবে বিপদে আছে বলেই দেশ বিপদে থাকার প্রচার চালাচ্ছে দলটি। নিজেদের ব্যর্থতা ঢাকতেই কথায়...
গেল সোমবার রাতে অনুষ্ঠিত স্থায়ী কমিটির ভার্চুয়াল সভায় উপজেলা পরিষদ নির্বাচনে ভোট বর্জনের সিদ্ধান্ত হয়েছে। যদিও এরই মধ্যে তৃণমূলে নির্বাচনে অংশ নেওয়ার বিষয়ে ব্যাপক উৎসাহ উদ্দীপনা দেখা গেছে।
আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, এক সময় যারা নুন-ভাতের কথা বা ডাল ভাতের কথা চিন্তাও করতে পারত না, তারা এখন মাছ-মাংস ডিমের কথাও চিন্তা করে। ফলে যারা সরকারের সমালোচনা করেন তাদের...
আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন থেকে আওয়ামী লীগের এমপি-মন্ত্রীদের সন্তান ও আত্মীয়-স্বজনদের সরে দাঁড়ানোর নির্দেশ দিয়েছে আওয়ামী লীগ। এই নির্দেশ না মানলে কঠোর ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি দিয়েছে ক্ষমতাসীন দল।
দলীয় সহিংসতা ঠেকাতে এবার স্থানীয় সরকারের নির্বাচনে প্রতীক না দেয়ার সিদ্ধান্ত আওয়ামী লীগের। তারপরও বিভাগীয় নেতাদের বৈঠকে দলের সাধারন সম্পাদক ওবায়দুল কাদেরের হুঁশিয়ারি বলছে, দ্বন্দ্ব শুরু হয়ে গেছে।
লোডিং...
 

© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত