সেকশন

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
 

১৩০০ লোকের পার্টিতে আটক মাত্র ১৭ কেন, প্রশ্ন আরিয়ানের

আপডেট : ০৮ অক্টোবর ২০২১, ০৫:২৯ পিএম

পার্টিতে ১৩০০ লোক থাকলেও মাত্র ১৭ জনকেই কেন গ্রেপ্তার করা হলো?- নিজের জামিন শুনানিতে এমন প্রশ্নই আদালতকে ছুঁড়ে দিলেন শাহরুখ-পুত্র আরিয়ান খান।

অন্তর্বর্তী জামিনের আবেদন জমা দেওয়ার পর শুক্রবার (৮ অক্টোবর) জামিনের শুনানি অনুষ্ঠিত হয়। এখানেই প্রথমবারের মতো মাদককাণ্ডে জড়ানোর পর জনসম্মুখে নিজ বক্তব্য তুলে ধরেন তিনি।

আরিয়ান দাবী করেন, প্রমোদতরীতে ওঠার সময় ব্যাগ পরীক্ষা করা হলেও তখন কোনো মাদক মেলেনি।

image


তবে মাদক নিয়ন্ত্রক সংস্থা (এনসিবি) বলছে, মাদক সেবনের স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়ে গ্রেফতারি পরোয়ানায় হাতে লিখে নিজের ‘ভুল’ কবুল করেছিলেন আরিয়ান। সেই বয়ানও প্রমাণ হিসাবে আদালতে দাখিল করেছেন তদন্তকারীরা।

এদিকে, আরিয়ানের অংশগ্রহণে পার্টি আরো চমকপ্রদ হয়ে উঠবে বলে ভিভিআইপি তালিকায় তাকে আমন্ত্রণ করা হয়েছিল বলেও জানান তিনি। তাছাড়া একই অভিযোগে অভিযুক্ত বন্ধু প্রতীকই আয়োজকদের সাথে তার পরিচয় করিয়ে দিয়েছিল উল্লেখ করে শাহরুখ-পুত্র আরও বলেন বন্ধুত্ব থাকলেও প্রতীকের কোনো কাজের সাথে সংশ্লিষ্টতা নেই তার।

আরও পড়ুন: ১২০ বছরের শান্তিতে ১৩৭ নোবেল

image


অন্যদিকে ঘটনাচক্রে একইদিনে আদানি গোষ্ঠী পরিচালিত গুজরাতের মুন্দ্রা বন্দরে প্রায় ৩০০০ কিলোগ্রাম হেরোইন উদ্ধারের মামলার তদন্তভার হাতে নেয় ন্যাশনাল ইনভেস্টিগেশন এজেন্সি (এনআইএ)। দুইটি ঘটনা একইদিনে ঘটাকে কাকতালীয় বলতে মোটেও আগ্রহী নয় কংগ্রেস। দলটির দাবি, মুন্দ্রা বন্দরে মাদক উদ্ধারের ঘটনা থেকে নজর সরাতেই প্রমোদতরীতে চালানো হয়েছে এই অভিযান।

এর আগে, কিলা আদালত আরিয়ানসহ আটজনকে ১৪ দিনের জন্য বিচারিক হেফাজতে পাঠানোর নির্দেশ দিলে বৃহস্পতিবার রাতে শাহরুখ-পত্নী গৌরী খান ছেলের সাথে দেখা করতে এনসিবির দপ্তরে যান। এসময় গৌরীর সঙ্গে ছিলেন কিং খানের ব্যবস্থাপক পূজা দদলানি।


একাত্তর/টিএ

প্রয়াত কণ্ঠশিল্পী ও ব্যান্ডের অন্যতম প্রতিষ্ঠাতা সদস্য সঞ্জীব চৌধুরী স্মরণে দলছুট ব্যান্ডের নতুন অ্যালবাম ‘সঞ্জীব’। অ্যালবামটি তার স্মৃতির উদ্দেশ্যেই উৎসর্গ করা হয়েছে।
বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশন এফডিসিতে সাংবাদিকদের ওপর অতর্কিত হামলার ঘটনা দুঃখ প্রকাশ করে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি বলেছে, তারা দ্রুত এ ব্যাপারে পদক্ষেপ নেবে।
বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশন এফডিসিতে সাংবাদিকদের ওপর অতর্কিত হামলার ঘটনা ঘটেছে। জানা গেছে মিশা-ডিপজল আয়োজিত দোয়া মাহফিলের পর এই হামলার ঘটনা ঘটে।
ভারতীয় তেলুগু ভাষার ক্রাইম অ্যাকশন থ্রিলার চলচ্চিত্র ‘পুষ্পা’ ছবির তুমুল জনপ্রিয়তার পর মুক্তি পেতে চলেছে ‘পুষ্পা: দ্য রুল’।
দেশের ওপর দিয়ে চলমান তাপপ্রবাহ আরও তিনদিন অব্যাহত থাকতে পারে বলে আশঙ্কা প্রকাশ করেছে আবহাওয়া অধিদপ্তর। একই সঙ্গে মে মাসের প্রথম সপ্তাহে দেশের বিভিন্ন অঞ্চলে বৃষ্টি হতে পারে বলেও জানিয়েছেন...
চলমাল রাশিয়া-ইউক্রেন, ইসরাইল-ইরান-প্যালেস্টাইনের যুদ্ধ বন্ধ করতে বিশ্বনেতাদের প্রতি আহ্বান জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, যুদ্ধ কখনো কোনো সমাধান দিতে পারে না। এটা অবশ্যই বন্ধ হওয়া উচিত।...
অবৈধ পথে ব্রিটেনে প্রবেশ করলেই পাঠিয়ে দেয়া হবে রুয়ান্ডা, সোমবার ব্রিটিশ প্রধানমন্ত্রী ঋষি সুনাকের এমন প্রস্তাব পাশ হয়েছে ব্রিটিশ পার্লামেন্টে।
ঘুষ গ্রহণের অভিযোগে প্রতিরক্ষামন্ত্রী সের্গেই শোইগুর এক সহকারীকে গ্রেপ্তার করেছে রাশিয়ার নিরাপত্তা বাহিনী। বুধবার তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছে একটি রুশ আদালত। 
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত