সেকশন

শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১
 

গানের তালে নেচে মিম জানালেন পূজার আনন্দের কথা

আপডেট : ২১ অক্টোবর ২০২৩, ১৯:০২

পূজা এসে গেছে । তাই আনন্দটা যে একটু বেশি হবে এটাই স্বাভাবিক । চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম গানের তালে তালে কোমর দুলিয়ে জানান দিল বেশ ভালোই উপভোগ করছেন এবারের পূজা ।

কাঁসর ঘন্টা আর ঢাকের ষষ্ঠীর দিন পূজার পোশাকে র‌্যাম্পে হাঁটলেন এই চিত্রনায়িকা।

পরিবারের কেউ সাথে নেই। তাই বলে কি পূজোতে আনন্দ হবে না ? পূজোর দিনে একাকিত্ব ঘোচাতে ফ্যাশন প্রতিষ্ঠান জেকে ফরেন ব্যান্ডি মিমের জন্য তৈলি করেছিলো পূজার পোশাক । আর সেই পোশোক পরে র‌্যাম্পে হেঁটেছেন এই তারকা। জানালেন এবারে পূজার সময় ব্যাস্ততার কথাও ।

পূজার রেশ শেষ হবার পরপরই হয়তো মুক্তির অপেক্ষায় থাকবে মিমের নতুন সিনেমা ‘মানুষ’ । অনুষ্ঠানে এসে সেকথাও জানালেন গণমাধ্যমকমীর্দের ।

 

শ্বাসরোধ করে খুন করে চপার দিয়ে দেহ টুকরো। শরীর থেকে ছাড়ানো হয়, চামড়া। আলাদা করা হয় হাড় মাংস। পরে দেহাংশ ফেলা হয় পোলেরহাট আর ভাঙরে।
কলকাতায় খুন হওয়া বাংলাদেশের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনারের দেহাংশের খোঁজে এবার আটঘাট বেঁধে অভিযানে নেমেছে পশ্চিমবঙ্গ পুলিশের অপরাধ তদন্ত বিভাগ সিআইডি। 
পটুয়াখালীর কলাপাড়া উপজেলা পরিষদের দিঘিতে গোসল করতে নেমে পানিতে ডুবে এক শিশুর মৃত্যু হয়েছে।
ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি দেশটির এমন একজন নেতা যার মৃত্যু মানতেই পারছেন না মুসলিম বিশ্বের কোটি কোটি মুসলিম মানুষ। এই নেতার মৃত্যুতে নানা ঘটনা-রটনা ষড়যন্ত্রতত্ত্ব সামনে আসছে।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত